scorecardresearch
 

খুশিতে ডগমগ ইউভান! রীতিমতো সাড়া দিচ্ছে একরত্তি, দেখুন সেই ভিডিয়ো

জন্মের পর থেকেই টলিউডের চোখের মণি রাজ (Raj Chakraborty) -শুভশ্রী (Shubashree Chakraborty) পুত্র। টলিউডের স্টার কিডদের মধ্যে ইউভানই (Yuvaan Chakraborty) এখন নজর কাড়ছে সকলের। শনিবার সকালে ছেলের একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ। একেবারে খোশ মেজাজে রয়েছে ক্ষুদে, উৎসাহের যেন কোনও শেষ নেই। 

Advertisement
শনিবারে একেবারে খোশ মেজাজে ইউভান (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) শনিবারে একেবারে খোশ মেজাজে ইউভান (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • একেবারে খোশ মেজাজে ইউভান।
  • শনিবার, ছেলের ভিডিয়ো পোস্ট করার পরই মুহূর্তে ভাইরাল।
  • টলি পাড়ার স্টার কিডদের মধ্যে ইউভান এখন নজর কাড়ছে সকলের।

জন্মের পর থেকেই টলিউডের চোখের মণি রাজ (Raj Chakraborty) -শুভশ্রী (Subhashree Chakraborty) পুত্র। গোল গোল চোখে একরত্তির ছবি থেকে ভিডিয়ো সব, মুহূর্তেই ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। টলিউডের স্টার কিডদের মধ্যে ইউভানই (Yuvaan Chakraborty) এখন নজর কাড়ছে সকলের। শনিবার সকালে ছেলের একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ। একেবারে খোশ মেজাজে রয়েছে ক্ষুদে, উৎসাহের যেন কোনও শেষ নেই। 

উইকেন্ড বলে কথা! বোধ হয় সেই আঁচ পেয়েছে জুনিয়ার চক্রবর্তী। তাই ছাই রঙা পেঙ্গুইন প্রিন্টের জামা আর হলুদ রঙা প্যান্ট পরে প্যারামবুলেটরে খেলছে সে। বাবাকে সাড়া দিয়ে বিভিন্ন অভিব্যক্তিও প্রকাশ করার চেষ্টা করছে। ক্যামেরার দিকে রীতিমতো পোজ দিচ্ছে রাজ-পুত্র। আর সেই ভিডিয়োই এদিন নজর কাড়ল সকলের। 

কিছুদিন আগেই 'হ্যান্ডসাম বয়' ইউভানকে, রাজ তাঁর অফিসে অর্থাৎ রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডে নিয়ে গিয়েছিলেন। নিজের চেয়ারে ছেলেকে বসিয়ে ছবিও পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশন লিখেছিলেন, "নতুন বস, ইউভান চক্রবর্তী! আমি খুব শান্তি পেলাম এবার। ও সমস্ত কিছুর খেয়াল রাখবে.." সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Advertisement

দীর্ঘদিন গৃহবন্দি থাকার পর এবার পার্টি আউটিংয়ে মেতেছেন শুভশ্রী গাঙ্গুলী। বর্ষবরণ ও তার পরে প্রায়ই দেখা যায় পার্টিতে তাঁদের। এদিকে কাজে ফিরবেন বলে পুরো প্রস্তুত জিমে শরীরচর্চাও করছেন নায়িকা। অন্যদিকে বর্তমানে ছবির কাজের পাশাপাশি, রাজ ব্যস্ত নতুন ধারাবাহিক 'ফেলনা'-র শ্যুটিং নিয়ে। 

আরও পড়ুন: Exclusive: বড় পর্দায় পা দিচ্ছেন টলি পাড়ার হার্টথ্রব শন! ডাঃ উজান চ্যাটার্জি এবার নেগেটিভ চরিত্রে

তবে ছুটির দিন সকাল সকাল একেবারে সেজেগুজে, অন্য মেজাজে ইউভান। আর সেই ভিডিয়োতে আদরে ভরিয়ে দিয়েছেন তারকা থেকে ফ্যানেরা।

Advertisement