scorecardresearch
 

অফিসের সব দায়িত্ব ইউভানের! ছেলেকে নিয়ে বিশেষ ঘোষণা রাজের

টলিউডের স্টার কিডদের মধ্যে ইউভানই (Yuvaan Chakraborty) এখন নজর কাড়ছে সকলের। রবিবার, ছেলের ছবি পোস্ট করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ,সেখানে ইউভান যেন 'হ্যান্ডসাম বয়'। মুহূর্তে ভাইরাল (Viral) ছবি।

Advertisement
রাজ ও ইউভান চক্রবর্তী (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) রাজ ও ইউভান চক্রবর্তী (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • ছেলেকে নিয়ে বিশেষ ঘোষণা করলেন রাজ চক্রবর্তী।
  • রবিবার, ছেলের পোস্ট করার পরই মুহূর্তে ভাইরাল ছবি।
  • টলি পাড়ার স্টার কিডদের মধ্যে ইউভান এখন নজর কাড়ছে সকলের।

জন্মের পর থেকেই টলিউডের চোখের মণি রাজ (Raj Chakraborty) -শুভশ্রী (Shubashree Chakraborty) পুত্র। গোল গোল চোখে একরত্তির ছবি থেকে ভিডিও সব মুহূর্তেই ভাইরাল সোশাল মিডিয়ায়। টলিউডের স্টার কিডদের মধ্যে ইউভানই (Yuvaan Chakraborty) এখন নজর কাড়ছে সকলের। রবিবার, ছেলের ছবি পোস্ট করেছেন রাজ,সেখানে ইউভান যেন 'হ্যান্ডসাম বয়'। ক্ষুদেকে নিজের অফিসের সব দায়িত্ব দিয়ে একেবারে নিশ্চিন্ত পরিচালক।

রবিবারের ছুটির দিনে ইউভানের পরনে ছাই রঙা পোশাক। হাতে - পায়ে ম্যাচিং মোজা ও গ্লাভস। আপাদমস্তক স্টাইলিশ লুক। ক্যামেরার দিকে রীতিমতো পোজ দিয়েই ছবি তুললেন রাজ-পুত্র। আর সেই ছবিই এদিন নজর কাড়ল সকলের।

আরও পড়ুন: প্রথমবার জুটিতে সোহম- সোহিনী! সামনে এলো 'এই আমি রেণু'-র পোস্টার

রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড  অর্থাৎ রাজের অফিসে নিজের চেয়ারে ছেলেকে বসিয়ে ছবি পোস্ট করলেন তিনি। সেই পোস্টের ক্যাপশনে লিখেছেন," নতুন বস, ইউভান চক্রবর্তী! আমি খুব শান্তি পেলাম এবার। ও সমস্ত কিছুর খেয়াল রাখবে এবার"। 

 

অন্যদিকে এতদিন গৃহবন্দী থাকার পর পার্টি, আউটিংয়ে মেতেছেন শুভশ্রী গাঙ্গুলী। বর্ষবরণেও জমাট সেলিব্রেশন চলেছে চক্রবর্তী বাড়িতে। রাজ-শুভশ্রীর গ্র্যান্ড পার্টিতে হাজির ছিলেন টলি পাড়ার সেলেবরা। হাজির ছিলেন সৃজিত মুখার্জী, স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও মেয়ে আয়রা, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, রাজা চন্দ, পিয়ান সরকার, নীল রায়, ফালাক রশিদ রায় ও আরও অন্যান্যরা।

Advertisement

আরও পড়ুন: নতুন বছরও বিনোদনে ভরপুর! আসছে অনেকগুলি বাংলা ধারাবারিক


তবে ছুটির দিনে সকাল সকাল একেবারে সেজেগুজে রেডি জুনিয়ার চক্রবর্তী। আর সেই ছবিতে আদরে ভরিয়ে দিচ্ছেন তারকা থেকে ফ্যানেরা। বোঝাই যাচ্ছে ভবিষ্যতে 'রাজশ্রী'-র একেবারে যোগ্য উত্তরসূরী ইউভান।

Advertisement