scorecardresearch
 

Yuvaan: স্কুলে যাচ্ছে একরত্তি ইউভান! আবেগপ্রবণ শুভশ্রী বললেন, "বিশ্বাসই হচ্ছে না...!"

Raj Chakraborty -Subhashree Ganguly's Son Yuvaan: মাত্র দেড় বছর বয়সেই স্কুলের গণ্ডিতে পা দিতে হল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় পুত্র  ইউভানকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই সকলে ভরালেন ভালোবাসায়।

Advertisement
রাজ, শুভশ্রী ও ইউভান (ছবি: ইন্সটাগ্রাম) রাজ, শুভশ্রী ও ইউভান (ছবি: ইন্সটাগ্রাম)

২০২০ সালের ১২ সেপ্টেম্বর জন্ম হওয়ার পর থেকেই টলিপাড়ার স্টার কিডদের (Tollywood Star Kid) মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়ে ওঠে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) পুত্র  ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। জন্মের কিছুক্ষণের মধ্যেই, মা শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ছেলের ছবি। আর তারপর থেকেই নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবির দিকে। মাত্র দেড় বছর বয়সেই স্কুলের গণ্ডিতে পা দিল একরত্তি।

মঙ্গলবার নিজের ইন্সটা পেজে ইউভানের একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। পিছন দিক ফেরা ছবিতে দেখা যাচ্ছে তার কাঁধে স্কুল ব্যাগ। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "বিশ্বাসই হচ্ছে না এটা ঘটছে...।" হ্যাশট্যাগের মাধ্যমে নায়িকা বলেন, "সময় কীভাবে কেটে যায়...ইউভানের প্লে-স্কুলের প্রথম দিন আজ...।" 

আরও পড়ুন: এপ্রিল শেষে জোর টক্কর জিৎ- দেবের! একই দিনে মুক্তি দুই টলি সুপারস্টারের ছবি

শুভশ্রীর এই পোস্টে কমেন্ট করে ইউভানকে শুভেচ্ছা জানিয়েছেন অনুগামী থেকে শুরু করে তারকারা। ইমন চক্রবর্তী মজা করে লিখেছেন, "কী কত্তো করে পড়াশোনা করতে হয় গো...।" ঐন্দ্রিলা শর্মা লিখেছেন, "ওলে বাবা, অনেক শুভেচ্ছা বেবি...।" এছাড়াও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরী, দর্শনা বণিক সহ আরও অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

আরও পড়ুন:  ফের বড় পর্দায় জুটিতে বনি- আয়ুষী! আসছে 'আর্চি'র গ্যালারি'

Advertisement

চলতি বছরেই সরস্বতী পুজোর দিন হাতে খড়ি হয় তারকা দম্প্রতি পুত্রর। দু'জনে নিজেদের সোশ্যাল পেজে সেই ছবিও শেয়ার করেছিলেন। যা দেখে আদর -শুভেচ্ছায় ভরিয়েছেন নেটাগরিকরা। 

আরও পড়ুন:  ক্ষুদিত শিল্পীর শিল্প সংগ্রামের গল্প! সামনে এলো 'দ্য হাঙ্গার আর্টিস্ট'

প্রসঙ্গত, কিছুদিন আগেই আজমেঢ় শরিফ দরগায় গিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলিংয়ের শিকার হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এমনকী বাদ যায়নি তাঁদের সন্তান, ছোট্ট ইউভানও। এরপর পার্টির ছবি, ভিডিও পোস্ট করেও নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েন 'রাজশ্রী'।   

 

Advertisement