scorecardresearch
 

Ritabhari Chakraborty: "রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েও নাকচ করেছি!" ভোটের পর মুখ খুললেন ঋতাভরী

পশ্চিমবাংলায় নির্বাচনের (Bengal Election) আগে সামনে আসতে দেখা যায়নি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। এবার নিজের রাজনৈতিক মতামত সকলের সঙ্গে শেয়ার করলেন নায়িকা।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) ঋতাভরী চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • এবার নিজের রাজনৈতিক মতামত সকলের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।
  • রাজনীতিতে যোগ দেওয়ার অফার বহুবার পেয়েছিলেন নায়িকা।
  • তবুও কেন যোগ দেননি, সেই সিক্রেটও শেয়ার করলেন তিনি।

পশ্চিমবাংলায় নির্বাচনের (Bengal Election) আগে বহু প্রথম সারির তারকারা যোগ দিয়েছেন সক্রিয় রাজনীতিতে। তাঁদের অনেকের মুখে শোনা গেছে 'মানুষের জন্য কাজ করতে চাই তাই রাজনীতিতে এসেছি' এই বুলি। তবে সেই সময়ে সামনে আসতে দেখা যায়নি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। এবার নিজের রাজনৈতিক মতামত সকলের সঙ্গে শেয়ার করলেন নায়িকা। সেই সঙ্গে জানালেন কেন তিনি রাজনীতিতে যোগ দেননি, সেই সিক্রেট। 

রবিবার নির্বাচনী ফলাফল তৃণমূল- কংগ্রেসের ফরে আসতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন একাধিক টলি পাড়ার সেলেবরা। সেই তালিকা থেকে বাদ যাননি ঋতাভরী চক্রবর্তীও। চলতি বছরের কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। সেকাহ্নে দেখা যাচ্ছে মমতাকে ঝুঁকে প্রণাম করছেন তিনি। সেই ছবির সঙ্গে তিনি লেখেন,"নারী শক্তি! মহিলা মুখ্যমন্ত্রী!" সেখানে যেমন জোড়া ফুল সমর্থকেরা ভালবাসায় ভরিয়েছেন, তেমন অনেক নেটিজেনের মনে আবার প্রশ্ন জেগেছে এতদিন সামনে আসেন নি কেন? 

 

 

আরও পড়ুন:  যখন নেটপাড়ায় উষ্ণতা বাড়ান ফ্যাশনিস্তা ঋতাভরী 


সম্ভবত সেই উত্তর বা দিতেই তার কিছুক্ষণ পরে আরও একটু পোস্ট করেন ঋতাভরী। সেখানে তিনি জানান প্রার্থী হওয়ার জন্য তিনি বহুবার ডাক পেয়েছিলেন। কিন্তু তবুও রাজী হননি সক্রিয় রাজনীতিতে আসতে। শুধু তাই নয় এর সঙ্গে জড়িয়ে থাকা কারণও জানালেন নায়িকা। তিনি লিখেছেন, "আমি কখনই রাজনীতিতে যোগ দেব না, এটি একটি সচেতন সিদ্ধান্ত। তবে এ দেশের নাগরিক হওয়ার কারণে আজ দিদির জয়ে আমি আনন্দিত।" 

Advertisement

ঋতাভরী আরও লেখেন, "আমায় বহুবার অত্যন্ত নম্রতার সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার কথা বলা হয়েছে। শুধু একটি কারণেই আমি বারবার না করেছি। কারণ রাজনীতি ফুল টাইম জব, আমি ইতিমধ্যে যথেষ্ট করছি ইতিমধ্যে! আমার শেষ নিঃশ্বাস অবধি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে আমার নিজের মতো করে দেশের সেবা চালিয়ে যাবো।"

 

 

আরও পড়ুন: ওঁদেরও পছন্দ না? তারকা-কেন্দ্রেও পড়ল নোটায় ভোট 

প্রসঙ্গত, বিভিন্ন সময়ে ঋতাভরী চক্রবর্তীর মানবিক দিক উঠে এসেছে সকলের সামনে। কিছুদিন আগেই আগেই তিনি ১০০ জন প্রান্তিক শ্রেণির মানুষদের টীকাকরণের ব্যবস্থা করেছেন। 'দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডিফ' নামে সল্টলেকের একটি স্কুল চালান অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। এমনকি তাঁর সোশ্যাল পেজে উঁকি মারলেও দেখা যায় তাঁর বিভিন্ন সামাজিক কর্মসূচীর ছবি ও ভিডিয়ো। কথায় বলে ইচ্ছে থাকলেই উপায় হয়! তাই 'রাজনীতিতে যোগ না দিয়েও' যে কাজ করা যায়, তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন ঋতাভরী চক্রবর্তী। 

 

Advertisement