scorecardresearch
 

Paoli Dam-Ritwik Chakrabarty: পর্দায় ফিরছেন পাওলি-ঋত্ত্বিক জুটি, ভ্যালেন্টাইন্স ডে-তে নতুন ছবির ঘোষণা

ভ্যালেন্টাইন্স ডে-র দিন দারুণ চমক অপেক্ষা করে রয়েছে সিনেমা প্রেমীদের কাছে। প্রায় তিনবছর পর একসঙ্গে পর্দায় ফিরছেন পাওলি দাম ও ঋত্বিক চক্রবর্তী। পরিচালক পৃথা চক্রবর্তীর আগামী ছবিতে দেখা যাবে এই জুটিকে।

Advertisement
ঋত্ত্বিক ও পাওলি একসঙ্গে সিনেমায় কাজ করবেন বহুযুগ পর ঋত্ত্বিক ও পাওলি একসঙ্গে সিনেমায় কাজ করবেন বহুযুগ পর
হাইলাইটস
  • প্রায় তিনবছর পর একসঙ্গে পর্দায় ফিরছেন পাওলি দাম ও ঋত্বিক চক্রবর্তী
  • পরিচালক পৃথা চক্রবর্তীর আগামী ছবিতে দেখা যাবে এই জুটিকে
  • কয়েক বছর আগে পৃথা চক্রবর্তী দর্শকদের উপহার দিয়েছিলেন ‘মুখার্জী দার বউ’ সিনেমাটি

ভ্যালেন্টাইন্স ডে-র দিন দারুণ চমক অপেক্ষা করে রয়েছে সিনেমা প্রেমীদের কাছে। প্রায় তিনবছর পর একসঙ্গে পর্দায় ফিরছেন পাওলি দাম ও ঋত্বিক চক্রবর্তী। পরিচালক পৃথা চক্রবর্তীর আগামী ছবিতে দেখা যাবে এই জুটিকে। প্রেম দিবসের দিন নতুন ছবির ঘোষণার মানে যে সেটা প্রেম নিয়ে হবে এমনটা কিন্তু নয়। বরং একটু অন্য ধরনের গল্প শোনাতে চলেছেন পরিচালক পৃথা। 

দ্বিতীয় সিনেমা পৃথার
কয়েক বছর আগে পৃথা চক্রবর্তী দর্শকদের উপহার দিয়েছিলেন ‘মুখার্জী দার বউ’ সিনেমাটি। শাশুড়ি-বৌমাকে নিয়ে একেবারে অন্য আঙ্গিকের গল্প। এই সিনেমা দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। এটা তাঁর দ্বিতীয় ছবি। ছবির নাম ‘পাহাড়গঞ্জ হল্ট’। এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী ও পাওলি দামকে। জানা গিয়েছে, সেলফ লাভ নিয়ে এই ছবির গল্প। আর এই ছবির অংশ হতে পেরে দারুণ খুশি পাওলি। 

আরও পড়ুন: একটা চিঠি বদলে দিল সুহোত্র-দিতিপ্রিয়ার জীবন, সামনে এল 'ডাকঘর'-এর ট্রেলার

 

একই ফ্রেমে পাওলি-ঋত্ত্বিক-পৃথা

 

আরও পড়ুন: 'রোগা ছিলেন কি বিনোদিনী?' কটাক্ষ শ্রীলেখার

অন্য ধরনের গল্প শোনাবে এই সিনেমা
তবে পুরোটাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। বেশিকিছু খোলসা করে বলেননি পরিচালক। তবে এটুকু জানিয়েছেন যে তথাকথিত প্রেমের গল্প এটা একেবারেই নয়। ছবিতে ঋত্বিক এবং পাওলির সম্পর্ক কী রকম? না, আপাতত এই প্রশ্নেও মুখে কুলুপ পরিচালকের। ঋত্বিকও জানিয়েছেন যে এই সিনেমা পরিচালকের প্রথম সিনেমা মুখার্জী দার বউ-এর মতোই একেবারে অন্য ধরনের গল্প শোনাবে। প্রেম থাকবে অথচ সেটা নারী-পুরুষের প্রেম নয়, জানিয়েছেন অভিনেতা। অপরদিকে এই সিনেমার পরিচালক পৃথা জানিয়েছেন যে তাঁর প্রথম ছবির সাফল্যের পর এই সিনেমা নিয়ে দর্শকদের প্রতাশ্যা যে থাকবে সেটা স্বাভাবিক। বহুদিন ধরে এই চিত্রনাট্য নিয়ে কাজ করছেন তিনি। বাকি ভারসা তাঁর দর্শকদের ওপর। 

Advertisement

আরও পড়ুন: ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিককে কী গিফট দিচ্ছেন মনামী? সিক্রেট ফাঁস

শ্যুটিং শুরু মার্চ থেকে
এক কথায় বলা চলে এই সিনেমা ভালোবাসার বার্তা দেবে। প্রসঙ্গত, এর আগে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে পাওলি ও ঋত্বিককে। এই সিনেমার গল্প ভালো লেগেছে দুজনেরই আর বাড়তি পাওনা হিসাবে একসঙ্গে বহুদিন পরে কাজ করা। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্য়ায়, সোহাগ সেন। প্রতিষ্ঠিত অভিনেতারা ছাড়াও থাকছেন একঝাঁক নতুন প্রতিভাও। কলকাতা ও বীরভূমে হবে শ্যুটিং। প্রমোদ ফিল্মস প্রযোজিত ছবিটির শুটিং শুরু হবে আগামী মার্চ মাস থেকে।     


 

Advertisement