scorecardresearch
 

Rupanjana- Ratool Wedding: বিয়ের আগের রাতে একসঙ্গে আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা- রাতুল

Tollywood Wedding: আজ (১৯ এপ্রিল) বিয়ে করতে চলেছেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। গত বছরের শেষ থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল জুটির বিয়ের গুঞ্জন। সম্প্রতি  সামনে আসে দিনক্ষণ।

Advertisement
রাতুল মুখোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্র (ছবি: ইনস্টাগ্রাম) রাতুল মুখোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্র (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় ফের সানাই বাজতে চলেছে। আজ (১৯ এপ্রিল) বিয়ে করতে চলেছেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। গত বছরের শেষ থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল জুটির বিয়ের গুঞ্জন। সম্প্রতি  সামনে আসে দিনক্ষণ। একেবারে বাঙালি রীতিনীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরকা জুটি। 

নিউটাউনের এক অভিজাত হোটেলে বসবে রূপাঞ্জনা- রাতুলের বিয়ের আসর। আগের দিনই সেখানে পৌঁছেছেন বর- কনে ও রূপাঞ্জনা পুত্র-রিয়ান। বিয়ের আগের রাতে জুটিকে একসঙ্গেই আইবুড়োভাত খাওয়ালেন কাছের বন্ধুরা। একেবারে পঞ্চব্যঞ্জনের আয়োজন ছিল। সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। হাতে রয়েছে শাঁখা- পলা, নখে নেইলআর্ট। চোখে- মুখে ব্রাইডাল গ্লো। 

 

 

বিয়ের অনুষ্ঠান শুরুর আগে কালীঘাট মন্দিরে পুজো দিয়ে এসেছেন। বাগদান পর্ব মিটেছে আগেই। শুক্রবার সকালে একসঙ্গেই হবে গায়ে হলুদ ও সন্ধ্যেবেলা বিয়ের অনুষ্ঠান। সাবেকি সাজেই ছাদনাতলায় গিয়ে, জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUPANJANA MITRA (@rupanjanamitra_official)

Advertisement

 

প্রায় সাড়ে ছ'বছরের বন্ধুত্ব- সম্পর্ক রূপাঞ্জনা- রাতুলের। গত বছর পাহাড়কে সাক্ষী রেখে বাগদান সারেন অভিনেত্রী ও তাঁর প্রেমিক রাতুল। শৈল শহরেই আংটি বদল করেন জুটি। ধুমধাম করে নয়, বরং একেবারে নিজেদের মতো করেই বিশেষভাবে উদযাপন করেন নতুন জীবনে পা রাখা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন স্পেশাল মুহূর্ত। রূপাঞ্জনার থেকে রাতুল বয়সে ছোট হলেও, দু'জনের বোঝাপড়াই তাঁদের সম্পর্ক যেন আরও মজবুত করেছে। 

রূপাঞ্জনা সংবাদমাধ্যমকে জানান, তাঁদের বিয়ের পরিকল্পনা ছিল আগে থেকেই। তবে তাঁরা অপেক্ষা করেন ছেলের একটু বড় হওয়ার। তিনি আরও বললেন, জীবনের নতুন অধ্যায়ে পা রাখার আগে ছেলেকে বুঝিয়েছেন তাঁরা। অভিনেত্রীর বলেন, রাতুলের সঙ্গে ছেলের আলাপ করানোর পরে, তাঁরা নিজেদের মতো করে মিশতে শুরু করে। এখন রাতুলের কাছেই সব আবদার করে ছেলে। তাঁকে 'চ্যাম্পস' বলে ডাকে। 

রূপাঞ্জনা বলেন, রিয়ান খুব পরিণত। বরাবর খোলাখুলি কথা বলেন জুটি ছেলের সঙ্গে। এছাড়া অভিনেত্রীর বাড়িতে পুজোর পরিবেশ আছে। রিয়ানকে তিনি বলেছেন এটা পুজো, বিয়ে পুজো। রাতুল তাঁদের সঙ্গে থাকবে, এটা ভেবে রিয়ানও নাকি খুব খুশি।

সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি জুটি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মেলে এই টলি লাভ বার্ডসের নানা আদুরে ছবি, ভিডিও, রিলস। অনুগামীরাও দারুণ উপভোগ করেন। রূপাঞ্জনার হবু বর আসলে টলিউড ইন্ডাস্ট্রিরই সদস্য। প্রথমে অভিনেতা ও বর্তমানে পরিচালক হিসাবে পরিচিত তিনি। 'ইকির মিকির', 'চৌধুরী রাজবাড়ি' এবং 'পালক'-এর মতো শর্ট ফিল্ম পরিচালনা করেছেন তিনি। 'ইকির মিকির' ও 'পালক'-এ অভিনয় করেছেন রূপাঞ্জনা।  

প্রসঙ্গত, বর্তমানে 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে সূর্যর মা লাবণ্য সেনগুপ্তর চরিত্রে অভিনয় করছেন রূপাঞ্জনা।  দীর্ঘদিন ধরেই সিঙ্গেল মাদার তিনি। ২০১৭ সাল থেকে সন্তানকে নিয়ে আলাদা থাকেন। ২০০৭ সালে রেজাউল হকের সঙ্গে বিয়ে করেন রূপাঞ্জনা। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় ২০১৮ সালে। এরপরই নতুন সম্পর্কে জড়ান অভিনেত্রী। 

 

Advertisement