scorecardresearch
 

'খারাপ কথা আমায় এগিয়ে নিয়ে যাচ্ছে', ট্রোলের জবাব ইমনের

সোশাল মিডিয়ায় বেশ কিছু মানুষ দাঁত-নখ বার করেই থাকেন। সেখানে ব্যক্তিগত পরিসর, রুচি, পছন্দ, ভালো কোনও কাজ, সেবা - কোনও কিছুরই মূল্য নেই। মতামত এবং কুকথার এগজিবিশন মাঝে মধ্যেই সোশাল দেয়াল নোংরা করেছে সঙ্গীত শিল্পী ইমনের। টেলিভিশনে জনপ্রিয় গানের রিয়েলিটি শো-এর ফিনালের পর থেকেই।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • আমি একজন সঙ্গীত শিল্পী। গত ১ বছরে হাতে গুণে ১০টা শো করেছি
  • যাঁরা প্রত্যেক মুহূর্তে অশালীন কথা বলে চলেছেন, তাঁদের একটা কথাই বলি, আপনাদের প্রত্যেকটা খারাপ কথা কিন্তু আমায় এগিয়ে নিয়েই যাচ্ছে।

সোশাল মিডিয়ায় বেশ কিছু মানুষ দাঁত-নখ বার করেই থাকেন। সেখানে ব্যক্তিগত পরিসর, রুচি, পছন্দ, ভালো কোনও কাজ, সেবা - কোনও কিছুরই মূল্য নেই। মতামত এবং কুকথার এগজিবিশন মাঝে মধ্যেই সোশাল দেয়াল নোংরা করেছে সঙ্গীত শিল্পী ইমনের। টেলিভিশনে জনপ্রিয় গানের রিয়েলিটি শো-এর ফিনালের পর থেকেই। মাঝে বেশ কিছু দিন তাঁকে কাউন্সেলিং করাতে হয়েছি, এমনটাই জানিয়েছিলেন ইমন।

কখনও স্বামী নীলাঞ্জনের সঙ্গে ভালোবাসার পোস্টে কুকথা শুনতে হয়েছে। কখনও ত্রাণ দেওয়ার পর শুনতে হয়েছে, নিজের প্রচার করছেন, ভোটে দাঁড়ানোর জমি তৈরি করছেন। এই নেগেটিভিকে সরাসরি দূরে সরিয়ে ট্রোলের বিরুদ্ধে দীর্ঘ পোস্ট করলেন ইমন। পোস্টে লিখলেন, 'আমি একজন সঙ্গীত শিল্পী। গত ১ বছরে হাতে গুণে ১০টা শো করেছি। আমার মতো সব শিল্পীরই প্রায় একই অবস্থা। তা ঠিক আছে, চলে যাচ্ছে। এই বিভিন্ন জায়গায় গিয়ে ত্রাণ দেওয়ার ছবি ভিডিও দেখে যাঁদের মনে হচ্ছে নিজের প্রচার করছি বা ভোটে দাঁড়ানোর কার্যক্রম শুরু করেছি... বা যাঁরা প্রত্যেক মুহূর্তে অশালীন কথা বলে চলেছেন, তাঁদের একটা কথাই বলি, আপনাদের প্রত্যেকটা খারাপ কথা কিন্তু আমায় এগিয়ে নিয়েই যাচ্ছে। আমি কিন্তু পিছিয়ে যাচ্ছি না। আর যাবোও না।'

 

ইমন আরও লেখেন, 'অনেক ধন্যবাদ যাঁরা আমার এই বিজ্ঞাপন দেখে ডোনেট করেছেন। আপনাদের জন্য প্রায় ৩ হাজার মানুষ খেতে পেয়েছেন। একবেলা হলেও। ভালো রাখা একটা আর্ট। ওটা সবাই পারে না। আমি মন থেকে ধন্যবাদ জানাচ্ছি আপনাদের যাঁরা আমার পাশে আছেন। ধন্যবাদ। ইমন'

 

ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত তমলুক এবং হিঙ্গলগঞ্জে সম্প্রতি ত্রাণ বিলি করেছেন ইমন এবং তাঁর টিম। সেই ছবি এবং ভিডিও নিজের পেজে আপলোড করেন ইমন। সেখানেই বহু মানুষ কুকথায় কমেন্ট বক্স ভরিয়েছেন।

Advertisement

 

Advertisement