scorecardresearch
 

নীলাঞ্জনের গালে ইমনের স্লো মোশন চুমু! একটা নয় দু'টো

চেনা চৌহদ্দির বাইরে বেরলেই প্রেম পায় বহু মানুষের। এটা কিন্তু চোখে আঙুল দিয়ে দেখাচ্ছেন গায়িকা ইমন চক্রবর্তী এবং তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। শুক্রবার কোনার্ক-এর সূর্য মন্দিরের সামনে নীলাঞ্জনের গালে স্লো মোশনে চুমু খেলেন ইমন। একটা নয়, দু'টো।

Advertisement
ইমন এবং নীলাঞ্জনের সেই মুহূর্ত ইমন এবং নীলাঞ্জনের সেই মুহূর্ত
হাইলাইটস
  • এপ্রিলের গরমে আরও খানিকটা নেট উষ্ণতা বাড়িয়ে দিলেন দু' জনে
  • ব্যাকগ্রাউন্ড মিউজিক ইমনেরই গাওয়া মুখার্জিদার বউ ছবি থেকে ও জীবন তোমার সাথে, কাটাব রূপকথাতে

কাজকর্মের ফাঁকে খানিকটা নিজস্ব সময় কাটানোর সুযগ কে হাতছাড়া করতে চায়। যদি সেটা মনের মানুষের সঙ্গে হয়, তা হলে তো কথাই নেই। বিয়ের পর হানিমুনের রেশ জিইয়ে রাখতে মাঝে মধ্যেই ছোটখাটো ট্যুরে যাওয়া উচিত কাপলদের। এতে ভালোবাসা সতেজ থাকে। অনেকটা ফুলের উপর জল ছেঁটানোর মতো বিষয়টা। চেনা চৌহদ্দির বাইরে বেরলেই প্রেম পায় বহু মানুষের। এটা কিন্তু চোখে আঙুল দিয়ে দেখাচ্ছেন গায়িকা ইমন চক্রবর্তী এবং তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। শুক্রবার কোনার্ক-এর সূর্য মন্দিরের সামনে নীলাঞ্জনের গালে স্লো মোশনে চুমু খেলেন ইমন। একটা নয়, দু'টো। ভিডিওটি তুলে সযতনে পোস্ট করলেন ফ্যানদের জন্য।

এপ্রিলের গরমে আরও খানিকটা নেট উষ্ণতা বাড়িয়ে দিলেন দু' জনে। ব্যাকগ্রাউন্ড মিউজিক ইমনেরই গাওয়া মুখার্জিদার বউ ছবি থেকে ও জীবন তোমার সাথে, কাটাব রূপকথাতে...। রূপ কথাই তো! বড় মেকানিকাল জীবনে যদি এমন উষ্ণতার ছোঁয়া আজকের দিনে দেখা যায়, তাকে রূপকথা ছাড়া আর কী-ই বা বলা যায়। নেট মাধ্যমে এমনিতে খুব সক্রিয় থাকেন ইমন। নানা ছবি ভিডিও পোস্ট করেন। দিন কতক আগে সহকর্মী নীলয় সেনগুপ্তর সঙ্গে একটি মজার ভিডিও পোস্ট করেন ইমন। যা সকলে খুব পছন্দ করেছিলেন।

 

চুমুর ভিডিও পোস্ট হতেই ইমনের বহু অনুরাগী হাজির তাঁর পেজে। রসিকতার মোড়কে সকলেই শউভেচ্ছআ জানিয়ে গেলেন গায়িকাকে। একজন লিখলেন ‘নিজের গানে প্রেম করার মজাই আলাদা!’ অন্য জন আর একটু বেশি রসিক। তিনি লিখলেন, ‘পরের ছোটটা কি ফাউ দিলে?’ যে যাই লিখুন, ইমন-নীলাঞ্জনের প্রেম পর্বে রিলেশনশিপ গোল খুঁজে পাচ্ছেন নতুনরা। পুরনো খোঁজার চেষ্টা করছএন তাঁদের ফেলে আসা রসায়ণ। সে দিক থেকে দেখলে এটাও এক ধরনের সমাজ সেবা। মনের মানুষের সঙ্গে সেঁটে থাকো। তুমিও খুশি, সমাজও খুশি। ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা ইমন আর নীলাঞ্জনকে।

Advertisement

 

Advertisement