scorecardresearch
 

Sohini- Shovan Wedding Guests: গোপনীয়তা রেখেই সম্পন্ন হল সোহিনী- শোভনের বিয়ে! টলিপাড়ার কারা সাক্ষী থাকলেন?

Tollywood Wedding : একেবারে নিজেদের মতো করে, 'প্রাইভেট' অনুষ্ঠানে বিয়ে সেরেছেন তাঁরা। প্রায় এক বছরের প্রেম পরিণতি পেল এদিন। বিয়ের পরে, একগুচ্ছে আদুরে ছবি শেয়ার করে সকলের সঙ্গে সুখবর শেয়ার করেন নব দম্পতি।

Advertisement
শোভন সোহিনীর বিয়ের ছবি (সৌজন্যে: ফেসবুক) শোভন সোহিনীর বিয়ের ছবি (সৌজন্যে: ফেসবুক)

নানা জল্পনা ও দীর্ঘ জল্পনা ও অপেক্ষার অবসান। বিয়ে করেছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। সোমবার চার হাত এক হয়েছে জুটির। একেবারে নিজেদের মতো করে, 'প্রাইভেট' অনুষ্ঠানে বিয়ে সেরেছেন তাঁরা। প্রায় এক বছরের প্রেম পরিণতি পেল এদিন। বিয়ের পরে, একগুচ্ছে আদুরে ছবি শেয়ার করে সকলের সঙ্গে সুখবর শেয়ার করেন নব দম্পতি। টলিউড থেকে সেখানে উপস্থিত ছিলেন হাতে গোনা কয়েকজন। 

স্টুডিওপাড়ার বিশ্বস্ত সূত্র আগেই জানিয়েছিল, ১৫ জুলাই বিয়ে করবেন দুই শিল্পী। তবে এদিন শুধু আইনী বিয়ে,মালাবদল ও সিঁদুরদান হওয়ারই কথা ছিল। বিয়ের নিয়মকানুন বলতে সকালবেলা গায়ে হলুদ হয়েছে বর- কনের। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন সোহিনী- শোভন। বিয়ের একদিন পরে হবে ঘরোয়া বৌভাত। তবে শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি বড় মাপের পার্টি দেবেন তাঁরা।

 

 

সোহিনী- শোভনের বিয়েতে হাজির হয়েছিলেন সৌরভ দাস ও দর্শনা বণিক। এছাড়াও উপস্থিত ছিলেন ইন্দ্রাশিস রায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায়, ঊষসী চক্রবর্তীর মতো শিল্পীরা। ফেসবুকে বিয়ের বাড়ির নানা ছবি শেয়ার করেছেন দর্শনা। ছবি দেখে বোঝাই যাচ্ছে, দারুণ মজা করেছেন সকলে। অন্যদিকে বর- কনের সঙ্গে ছবি শেয়ার করে ঊষসী লিখেছেন, "মনে রাখার মতো সন্ধ্যা... না ভোলার মতো স্মৃতি...।"  

Advertisement

 

মেরুন রঙা বেনারসির সঙ্গে কনট্রাস্ট সাদা ব্লাউজ, গা ভর্তি সোনার গয়না, কপালে ছোট করে আঁকা কলকা, হাতে শাঁখা- পলা- আলতা, চুলের খোঁপায় জুঁইয়ের মালায় কনে রূপে সামনে এলেন সোহিনী। অন্যদিকে শোভনের পরনে সাদা রঙা -লাল সুতোর কাজ করা পাঞ্জাবি। শুভ দিনের একগুচ্ছ ছবি নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেন সোহিনী। কোনওটাতে তাঁর সিঁথি রাঙিয়ে দিচ্ছিন, তো কোনওটাতে আবার তাঁর গালে চুমু এঁকে দিচ্ছেন শোভন। 

 

গত কয়েক মাস রেই শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে সব মহলে। ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস, বিয়ের পর একসঙ্গে থাকবেন বলে নাকি একসঙ্গে একটি ফ্ল্যাটও কিনেছেন  নায়িকা- গায়ক জুটি। যদিও বিয়ে নিয়ে দু'জনেই মুখে কুলুপ এঁটেছিলেন এতদিন। 

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম বেশ কিছুদিন ধরে ছিল ওপেন সিক্রেট। গায়কের থেকে নায়িকা প্রায় বছর ছয়েকের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছু মাস আগে বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী মাঝে মধ্যে দু'জনের ইনস্টা স্টোরিতে দেখা যায় আদুরে ছবি। গত বছর বর্ষায়, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন শিল্পী জুটি।


 

Advertisement