scorecardresearch
 

প্রথমবার জুটিতে সোহম- সোহিনী! সামনে এলো 'এই আমি রেণু'-র পোস্টার

এবার প্রথমবার জুটিতে দেখা যাবে সোহম (Soham Chakraborty) ও সোহিনী সরকারকে (Sohini Sarkar)। আসছে সমরেশ মজুমদারের (Samaresh Majumdar) উপন্যাস অবলম্বনে ছবি 'এই আমি রেণু' (Ei Ami Renu)। সৌমেন সুরের পরিচালনায় এই ছবির প্রথম লুক ইতিমধ্যে প্রকাশ্যে। 

Advertisement
প্রকাশ্যে 'এই আমি রেণু'-র পোস্টার প্রকাশ্যে 'এই আমি রেণু'-র পোস্টার
হাইলাইটস
  • প্রথমবার জুটিতে সোহম ও সোহিনী।
  • ছবির নাম 'এই আমি রেণু'।
  • সমরেশ মজুমদারের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি।

বছরটা বেশ ভালই যাচ্ছে অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty)। এবার প্রথমবার জুটিতে দেখা যাবে সোহম ও সোহিনী সরকারকে (Sohini Sarkar)। আসছে সমরেশ মজুমদারের (Samaresh Majumdar) উপন্যাস অবলম্বনে ছবি 'এই আমি রেণু' (Ei Ami Renu)। সৌমেন সুরের পরিচালনায় এই ছবির প্রথম লুক ইতিমধ্যে প্রকাশ্যে। 

'এই আমি রেণু' ছবিতে সোহিনী-সোহম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও পরিচালক - অভিনেতা কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly)। এছাড়াও রয়েছেন অনিন্দ্য চাটার্জী, অলিভিয়া সরকার ও অন্যান্যরা। সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির স্ক্রিপ্ট ও চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দালগুপ্ত এবং চিত্রগ্রহণ গোপি ভগতের।

আরও পড়ুন: নতুন বছরও বিনোদনে ভরপুর! আসছে অনেকগুলি বাংলা ধারাবারিক

গত ২ মার্চ ছবির শ্যুটিং শুরু হলেও এরপর করোনা অতিমারীর জেরে তা বন্ধ হয়ে যায়। ফের আনলক পর্ব শুরু হওয়ায় পুনরায় কাজ শুরু করেন ছবির কলাকুশলীরা। 

৮০-র দর্শক উঠে আসবে ছবির প্রতিটা দৃশ্যে। একজন উচ্চপদস্থ সরকারী কর্মচারীর ভূমিকায় দেখা যাবে সোহমকে। সোহমের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন সোহিনী। ইতিমধ্যে প্রকাশিত পোস্টারে সাইকেল চালাতে দেখা যাচ্ছে সোহিনীকে। তাঁর একেবারে ছিমছাম লুক নজর কেড়েছে সকলের। পেছনে রয়েছে পুরাতন কলকাতার প্রেক্ষাপট। এখনও সঠিক তারিখ না জানা গেলেও, সব ঠিক থাকলে খুব শীঘ্রই মুক্তি পাবে ছবিটি।

 

নতুন বছরে এক নতুন পথ চলা! 💫🚲❤️ Thrilled to unveil the First Look poster of my next film, #EiAmiRenu. Aangsh Movies Soham Chakraborty Gaurav Chakrabarty Kaushik Ganguly

Posted by Sohini Sarkar on Saturday, 2 January 2021

প্রসঙ্গত, বর্ষারম্ভের আগেই নতুন চমক নিয়ে হাজির হয়েছেন সোহম চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তিনি করবেন ছবির প্রযোজনাও। প্রকাশিত হয়েছে তাঁর সংস্থার প্রথম ছবি 'কলকাতার আর হ্যারি'। মুখ্য চরিত্র অভিনেতার বিপরীতে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। রাজদীপ ঘোষ পরিচালিত এই ছবিও মুক্তি পাবে চলতি বছরেই।

Advertisement

Advertisement