scorecardresearch
 

Srabanti- Jeetu Movie: এবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধছেন জিতু! আসছে নতুন ছবি 'বাবুসোনা'

Srabanti- Jeetu's New Movie: ছবির পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। প্রকাশ্যে এল চরিত্র লুক। আগামী মাসেই লন্ডন জুড়ে হবে ছবির শ্যুটিং। 

Advertisement
অভিনেতা জিতু কমল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনেতা জিতু কমল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এবার জুটি বাঁধছেন পর্দার দেবী চৌধুরানী ও সত্যজিৎ রায়। প্রথমবার জুটিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও জিতু কমলকে (Jeetu Kamal)। সৌজন্যে নতুন ছবি 'বাবুসোনা' (Babusona)। ছবির পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush)। প্রকাশ্যে এল চরিত্র লুক। আগামী মাসেই লন্ডন জুড়ে হবে ছবির শ্যুটিং। 

অ্যাকশন কমেডি (Action - Comedy) ঘরানার এই ছবিটি মুক্তি পাবে অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনায়, এসকে মুভিসের ব্যানারে। শ্রাবন্তী- জিতু ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আলেকজান্দ্রা টেলরকে। এছাড়াও রয়েছেন পায়েল সরকার, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্যর মতো শিল্পীরা। 

 

srabanti jeetu movie

 

আরও পড়ুন: TRP: চমক 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-র! শীর্ষ স্থানে 'অনুরাগের ছোঁয়া' না 'জগদ্ধাত্রী'?

ছবিতে বাবু চরিত্রে অভিনয় করছেন জিতু কমল। অন্যদিকে শ্রাবন্তীর চরিত্রের নাম সোনা। বাবু একজন কিডন্যাপার যে, একটি তথ্য প্রযুক্তি কোম্পানি চালায়, নিজের কুকীর্তি ধামা চাপা দেওয়ার লক্ষ্যে। সোনা পেশায় চোর, কিন্তু নিজের পরিচয় দেয় একজন পুলিশ হিসাবে। আলেকজান্দ্রাকে দেখা যাবে পুলিশের চরিত্রে। 

 

srabanti jeetu movie

 

আরও পড়ুন: বারবার বডি শেমিং মা-মেয়েকে, বৈশাখী বলছেন, 'শরীরটা আমার...'

ছবির গল্প যত এগোতে থাকে, এই দুই মানুষের জীবনে মোড় নেয় আলাদা ক্লাইম্যাক্সে। লন্ডনের এক শহরে একটি শিশু অপহরণ ঘটনায় জড়িয়ে পরে দু'জনে। এরপর ধীরে ধীরে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ায় বাবু- সোনা। 

আরও পড়ুন: 'আমি মানসিকভাবে বিপর্যস্ত...', কোভিডে আক্রান্ত দেবচন্দ্রিমা! গিয়েছিলেন IPL দেখতে...

Advertisement

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান, "এটি পুরোপুরি কমার্শিয়াল ছবি। যার মধ্যে থাকছে প্রচুর মশালা ডায়লগ। আমার মনে হয় সেই ডায়লগগুলো দর্শকদের খুব ভাল লাগবে। আর জিতু কমল ও শ্রাবন্তী  চট্টোপাধ্যায়ের এই জুটি দর্শকদের ভাল লাগবে।" 

 

Advertisement