scorecardresearch
 

Srabanti Chatterjee Trolled: 'ছেলের বিয়ের বয়সে, এখনও শখ গেল না...!' কনে রূপে শ্রাবন্তীকে দেখে কটাক্ষের বন্যা

Tollywood Actress Trolled: তাহলে কি চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, প্রায়ই সংবাদের শিরোনামে আসেন তিনি।

Advertisement
টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

পরনে উজ্জ্বল শাড়ি, গোলাপ গোঁজা খোঁপা, কপালে চন্দনের টিপ, গা ভরা সোনালী গয়না, মাথায় শোলার মুকুটে একেবারে নববধূর বেশে সকলের সামনে হাজির হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বরাবর আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, প্রায়ই সংবাদের শিরোনামে আসেন তিনি। ফের কনে রূপে সকলের সামনে ধরা দিতেই, তাঁকে ট্রোলিং শুরু করল নেটিজেনদের একাংশ।

তাহলে কি চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী? আসলে বাস্তবে নয়, শ্যুটের জন্য এরকম সেজেছেন তিনি।  সেলেব্রেটি স্টাইলিস্ট রুদ্র সাহার ব্রাইডাল শ্যুটের জন্য নতুন কনের মতো সেজেছেন তিনি। আর সে ভিডিওতে শ্রাবন্তীকে ট্যাগ করে নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন রুদ্র। আর সেখানেই ঘটেছে বিপত্তি। মুহূর্তে ভাইরাল হওয়ার এই ভিডিওতে কটাক্ষ শুরু করেন নেটাগরিকদের অনেকে। একজন লেখেন, "ছেলের বিয়ের বয়স হয়ে গেল, এখনও বিয়ের শখ গেল না।" অন্য একজন প্রশ্ন করেছেন, "আবার তৈরি হচ্ছো নাকি?" কটাক্ষ করে একজনের মন্তব্য, "ম্যাডাম এটা আপনার কত নম্বর, চতুর্থ?" এরকম নেতিবাচক মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। 

 

 

আরও পড়ুন: ফ্লাইং কিস দিয়ে ট্রোলারদের শ্রীলেখা বললেন, 'বাবু...', ইনস্টা VIDEO ভাইরাল

আসলে মূলত ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে টলিপাড়ায় শ্রাবন্তীকে নিয়ে আলোচনা লেগেই থাকে। গত বছর তৃতীয় স্বামী রোশন সিংহর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। ২০১৯ সালের এপ্রিল মাসে রোশনকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী‌। গত বছরই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের জল্পনা তুঙ্গে ওঠে। এমনকী নতুন প্রেমিকের সঙ্গে সহবাস করছেন নায়িকা, এমন গুঞ্জনও শোনা যায়। টলিপাড়ার সূত্র বলছে, পাহাড়- সমুদ্র- দ্বীপ থেকে পার্টি, সর্বত্র বর্তমানে জুটিতেই যাচ্ছেন তাঁরা। এবিষয়ে মাঝে রাখঢাক থাকলেও, বর্তমানে ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন দু'জনেই। 

Advertisement

আরও পড়ুন: এবার টেলিভিশনে সঞ্চালকের ভূমিকায় বিশ্বনাথ, পৌঁছবেন দর্শকদের 'ঘরে ঘরে'

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী। এর প্রায় ১৫ বছর পর প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের হয় নায়িকার। সে বছরই মডেল কৃষ্ণ ভি রাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। এক বছরের মধ্যেই ভেঙে যায় সে সম্পর্কও। এরপর তিন বছর পর রোশনের সঙ্গে বিয়ে করেছিলেন টলি নায়িকা।  

আরও পড়ুন: 'বেবি এলিফ্যান্ট কাম...', রাজ- শুভশ্রীর সঙ্গে হাতির পিঠে চড়ে ডাক ছোট্ট ইউভানের

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের মেদ ঝরাতে রোজ প্রচুর পরিশ্রম করছেন শ্রাবন্তী। ওয়ার্ক আউট মেকরতে নিয়ম করে যাচ্ছেন জিমে। শারীরিক পরিশ্রমের নানা ভিডিও -ছবি নেটিজেনদের সঙ্গে শেয়ার করছেন তিনি। যার মধ্যে বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল। যদিও সে পোস্টও নজর এড়ায়নি ট্রোলারদের। সেখানেও কটূক্তি করে গিয়েছেন অনেকেই। 

 

Advertisement