scorecardresearch
 

Biswanath Basu: এবার টেলিভিশনে সঞ্চালকের ভূমিকায় বিশ্বনাথ, পৌঁছবেন দর্শকদের 'ঘরে ঘরে'

Biswanath Basu- Bangla Non fiction Show: আগে কথা ছিল শোয়ের সঞ্চালনা করবেন ইন্দ্রাণী হালদার। পরে সঞ্চালনার দায়িত্ব পালনে নাম জুড়ে যায় অপরাজিতা আঢ্য। তবে এবার সেখানে যুক্ত হল আরও এক নাম। 

Advertisement
অভিনেতা বিশ্বনাথ বসু (ছবি: ফেসবুক) অভিনেতা বিশ্বনাথ বসু (ছবি: ফেসবুক)

নতুন বছরে শুরু হয়েছে জি বাংলার নতুন নন- ফিকশন শো (Non-Fiction Show) 'ঘরে ঘরে জি বাংলা' (Ghore Ghore Zee Bangla)। এই শো-তে মজার খেলার পাশাপাশি, থাকছে নির্ভেজাল আড্ডা ও গান- বাজনা। এমনকী সামিল হতে পারছে পরিবারও। আগে কথা ছিল শোয়ের সঞ্চালনা করবেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। পরে সঞ্চালনার দায়িত্ব পালনে নাম জুড়ে যায় অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya)। তবে এবার সেখানে যুক্ত হল আরও এক নাম। 

শোনা যাচ্ছে কয়েকটি পর্বের শ্যুটের পরই নিজেকে শো থেকে সরিয়ে নিয়েছেন ইন্দ্রাণী। অপরাজিতার সঙ্গে  'ঘরে ঘরে জি বাংলা' সঞ্চালনা করবেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। ইতিমধ্যে প্রচার ঝলকে দেখা মিলছে তাঁর। ছোট- বড় দুই পর্দাতেই অত্যন্ত পরিচিত মুখ বিশ্বনাথ। বারবার নিজের অভিনয় দক্ষতায় সকলের মনের কাছে পৌঁছেছেন তিনি। শহরের বিভিন্ন প্রান্তে চলছে জোরকদমে চলছে শ্যুটিং।

আরও পড়ুন: 'পাঠান'-র দৃশ্য ছেঁটে ফেলার গুজব, সেন্সর বোর্ডের অনুমোদন পায়নি শাহরুখের ছবি

বর্তমানে একই চ্যানেলের ধারাবাহিক 'নিম ফুলের মধু'-তে মুখ্য চরিত্র পর্ণার বাবার ভূমিকায় অভিনয় করছেন তিনি। এর আগে 'ফিরে আসার গান' বা 'ভ্যাবাচাকা ২'-র মতো রিয়্যালিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় দর্শক তাঁকে দেখেছেন। এছাড়াও 'দিদি নম্বর ১'-এও অতিথি হয়ে বহুবার এসেছেন তিনি। 

আরও পড়ুন: 'কান্তারা'-কে টেক্কা দিল 'অবতার ২'! বলিউডের টপ বক্স অফিস রেকর্ড ভাঙার সম্ভাবনা

মূলত বাঙালি যৌথ পরিবারের ভালোবাসা এবং একতাকে চিত্রিত করার জন্যই, এই নতুন শো নিয়ে এসেছে চ্যানেল কর্তৃপক্ষ। এই শোয়ের উদ্দেশ্য হল বাঙালি পরিবারের জটিল মূল্যবোধ এবং জীবন কাহিনিকে বর্তমান প্রজন্মের কাছে জীবন্ত ও প্রাসঙ্গিক রাখা। এটি একটি অনন্য পারিবারিক গেম শো, যার প্রতিটি পর্বে পরিবারিক আনন্দের পাশাপাশি, আবেগময় যাত্রার মাধ্যমে দর্শকেরা আকৃষ্ট হবেন। মজা, আড্ডা ছাড়াও পারিবারিক মূল্যবোধ, আকর্ষণীয় পারিবারিক ইতিহাস এবং দৈনন্দিন জীবনের গল্প দর্শকেরা জানতে পারবেন। 

Advertisement

 

Advertisement