scorecardresearch
 

Sreelekha Mitra: 'সেই সোনামণি বলে ডাকার কেউ নেই...', প্রিয়জনের স্মৃতিচারণ শ্রীলেখার

Sreelekha Mitra: মন ভারাক্রান্ত অভিনেত্রীর। মায়ের স্মৃতিচারণ করে আবেগে ভাসলেন তিনি। ফেসবুকে মায়ের সঙ্গে ছবি শেয়ার করে একটি আবেগঘন পোস্ট করেন শ্রীলেখা। 

Advertisement
অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। জীবনের বিভিন্ন মুহূর্তের আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। তবে, মন ভারাক্রান্ত অভিনেত্রীর। মায়ের স্মৃতিচারণ করে আবেগে ভাসলেন তিনি। ফেসবুকে মায়ের সঙ্গে ছবি শেয়ার করে একটি আবেগঘন পোস্ট করেন শ্রীলেখা। 

শনিবার শ্রীলেখা মিত্রের মায়ের মৃত্যুবার্ষিকী। এজন্যেই মন খারাপ তাঁর। শুক্রবার ফেসবুকে অভিনেত্রী লেখেন, "কাল সাত বছর হবে মা চলে গেছে। দেখতে দেখতে সাত সাতটা বছর কেটে গেল। আমার ছোটখাটো সরল সাদাসিদে মা। আমাকে ডাকত সোনামণি বলে। যখন গাড়ি ছিল না, বাসে করে মার সাথে কোথাও যাচ্ছি, হয়তো মা দূরে কোথাও বসেছে, সুর করে ডাকতো সোনামনি ঠিক আছিস? খুব রাগও হত মায়ের উপর, ডাকনাম ধরে সবার সামনে কেউ ডাকে? পাশ থেকে কোন চ্যাংড়া ছোড়া হয়তো গেয়ে উঠতো.. সোনামণি সোনারে আয় বুকে আয়রে... গানটা বিরি করে উঠতো  আরো। জানো মা আজ সুর করে সেই সোনামণি বলে ডাকার কেউ নেই। তোমার বুকের ওই অদ্ভুত গন্ধটা খুব মিস করি মা। একটা শীতল উষ্ণতা। তোমার মতো ভালো মা হতে পারিনি মা। আজ স্বপ্নে এসো মা তোমায় জড়িয়ে একটু ঘুমোই। কতদিন ভালো করে ঘুমাই না।"

 

এই পোস্ট দেখে নেটিজেনদের অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন। অনেকের আবার নিজের মায়ের সঙ্গে স্মৃতিচারণ করেছেন। একজন লিখেছেন, "শ্রীলেখা দি লেখাটা পড়ে চোখের জল আটকাতে পারলাম না। মা'কে হারিয়েছি আজ ১৯ দিন। খুব মিস করি, খুব...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "ভালোবাসার মানুষ এবং স্মৃতি এভাবেই বেঁচে থাকে চিরদিন...অনুভূতির ছোঁয়ায়... কাজে থেকো, ভালো থেকো সব সময়।"  

বরাবর স্পষ্টভাষী বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখাকে শিকার হতে হয় নানা ট্রোলিংয়ের। তবুও নিজেকে সামলে রেখেছেন পজিটিভ থেকে। ভেঙে পড়লেও, উঠে দাঁড়িয়েছে। নেটমাধ্যমে সে অনুভূতিও শেয়ার করেছেন তিনি বিভিন্ন সময়। তবে শুধু ট্রোলড হন বললে ভুল হবে। কারণ নিত্যদিনেই বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সেই প্রমাণ মেলে তাঁর সোশ্যাল পেজে উঁকি মারলেই।

Advertisement


 

Advertisement