scorecardresearch
 

Subhashree Ganguly Baby Shower: ৯ মাসের সাধভক্ষণ শুভশ্রীর, বিশেষ দিনে ঢাকাই শাড়িতে সাজলেন হবু মা

Subhashree Ganguly: সাধভক্ষণের বিভিন্ন মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার করতেই, সকলে ভালোবাসা- শুভেচ্ছায় ভরালেন হবু মাকে। একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধ অনুষ্ঠান সম্পন্ন হল টলিউড নায়িকার।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সাধভক্ষণ অনুষ্ঠান (ছবি: ইনস্টাগ্রাম) শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সাধভক্ষণ অনুষ্ঠান (ছবি: ইনস্টাগ্রাম)

জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। নয় মাসের অন্ত:সত্ত্বা তিনি। বলা চলে, পরিবারে ছোট্ট অতিথি আসার কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এজন্যে এই মুহূর্তে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। এর আগে ঘরোয়া ভাবে সাত মাসে হয়েছিল, এবার ন'মাসের সাধভক্ষণ অনুষ্ঠান সম্পন্ন হল রাজ ঘরণীর। 

সাধভক্ষণের বিভিন্ন মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার করতেই, সকলে ভালোবাসা- শুভেচ্ছায় ভরালেন হবু মাকে। একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধ অনুষ্ঠান সম্পন্ন হল টলিউড নায়িকার। 'মম-টু-বি'-র জন্য আয়োজন করা হয়েছিল পঞ্চব্যঞ্জনের। এদিন শুভশ্রী সেজেছিলেন ঢাকাই শাড়িতে। দুধ সাদা ঢাকাইয়ের সঙ্গে তিনি কনট্রাস্ট করে পরেছিলেন স্প্যাগেটি লাল ব্লাউজ। কপালে লাল টিপ, চুলে এলো খোঁপা, সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা- পলা বাঁধানো এবং সেই সঙ্গে মানানসই হালকা গয়নায় নায়িকা নজর কাড়ছেন সকলের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আরও পড়ুন

 

প্রেগন্যান্সির এই সময় মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা নয়। হবু মায়ের বেবি বাম্প স্পষ্ট। মাতৃত্ব স্বাদ চেটেপুটে উপভোগ করছেন তিনি, বোঝাই যাচ্ছে। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। নভেম্বরের শুরুতে জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী। পরিবার ও কাছের বন্ধু-বান্ধব নিয়ে বাড়িতেই বার্থডে পার্টি আয়োজন করা হয়েছিল তাঁর। ৩ তারিখ রাত ১২টা বাজতেই ফোন, মেসেজ, সোশ্যাল মিডিয়া পোস্ট, কেক, ফুল, উপহারে সকলে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। এত ভালোবাসা- শুভেচ্ছা পেয়ে আপ্লুত তিনি। স্বামী রাজ ও ছেলে ইউভানকে নিয়ে প্রায় গোটা চারেক কেক কেটেছেন বার্থডে গার্ল। 

Advertisement

 

 

প্রসঙ্গত, বড় পর্দা- ওটিটি- ছোট পর্দায় কাজ করেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি।  প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করেছেন। 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী। পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে ফের একটি কাজ করবেন তিনি। ইন্ডাস্ট্রিতে জল্পনা,  দ্বিতীয় সিজন আসছে 'ইন্দুবালা ভাতের হোটেল'-র। সত্যিই তাই, নাকি একসঙ্গে অন্য কোনও নতুন চমক দেবেন শুভশ্রী- দেবালয়, তা সময়ই বলবে।      

 

Advertisement