scorecardresearch
 

Subhashree Ganguly- Raj Chakraborty: "তুমি সাথে থাকলেই..." একে অপরকে কোন প্রেমের বার্তা দিলেন রাজ-শুভশ্রী?

বিয়ের বয়স তিন হলেও এখনও প্রেমে যেন ডগমগ টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর ( Subhashree Ganguly)। আর সেই প্রমাণ ফের মিললো তাঁদের সোশ্যাল পেজে। মাঝে বেশ কয়েকদিন শুধু দু'জনের ছবির ঝলক মেলেনি। কিছুদিনের বিরতির পর ফের ফ্যানেদের সামনে ধরা পড়ছে 'রাজশ্রী'র প্রেম।    

Advertisement
একে অপরকে কোন প্রেমের বার্তা দিলেন রাজ-শুভশ্রী একে অপরকে কোন প্রেমের বার্তা দিলেন রাজ-শুভশ্রী
হাইলাইটস
  • কিছুদিনের বিরতির পর ফের ফ্যানেদের সামনে ধরা পড়ছে 'রাজশ্রী'র প্রেম।    
  • এই টলি জুটি যে একে অপরকে চোখে হারান একথা এখন আর কারও অজানা না।
  • আর সেই প্রমাণ ফের মিললো তাঁদের সোশ্যাল পেজে।

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty)শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly) যে একে অপরকে চোখে হারান একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স তিন হলেও এখনও প্রেমে যেন ডগমগ। আর সেই প্রমাণ ফের মিললো তাঁদের সোশ্যাল পেজে। মাঝে বেশ কয়েকদিন শুধু দু'জনের ছবির ঝলক মেলেনি। কিছুদিনের বিরতির পর ফের ফ্যানেদের সামনে ধরা পড়ছে 'রাজশ্রী'র প্রেম।    

মঙ্গলবার নিজের ইন্সটা পেজে একটি ভিডিয়ো শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলী। যেখানে তাঁর সঙ্গে ফ্রেমে রয়েছেন স্বামী রাজও। কর্তা-গিন্নি দু'জনেই পরেছেন ম্যাচিং পোশাক। নায়িকার পরনে নীল রঙা সালোয়ার-কামিজ ও রাজ পরেছেন নীল -সোনালী কম্বিনেশনের কুর্তা- পাজামা। 'তামাশা' ছবির জনপ্রিয় গান 'আগর তুম সাথ হো'- র সঙ্গে একসঙ্গে নাচলেন এই জুটি। 

 

কিছুদিন আগেই স্ত্রী শুভশ্রীর পাউট করা একটি ছবি পোস্ট করেছিলেন রাজ। সঙ্গে নিজের ভালোবাসার কথা জাহির করেছিলেন পরিচালক -বিধায়ক। বাদ যাননি শুভশ্রীও।  তিনিও উত্তর দিয়েছিলেন 'আই লাভ ইউ'।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Advertisement

'মাম্মা লাভ' চার দেওয়ালের বাইরে সামাজিক মাধ্যমেও নজর কাড়ছে নেটিজেনদের। সকলে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরাচ্ছেন তাঁদের ইন্সটা প্রোফাইল। আসলে একে অপরকে 'মাম্মা' বলেই ডাকেন 'রাজশ্রী'। প্রায়ই তাঁদের নিজেদের পোস্টে 'মাম্মা লাভ' হ্যাশট্যাগও দেন এই জুটি। 

আরও পড়ুন: বিকিনিতে নেটপাড়ায় উষ্ণতার পারদ চড়ালেন 'যমুনা ঢাকি'-র আর্যা!  

পরিণীতা'-র সাফল্যের পর 'ধর্মযুদ্ধ' মুক্তি পাওয়ার কথা ছিল। তবে লকডাউনের জন্যে ছবি মুক্তি পিছিয়ে যায়। এখনও পর্যন্ত জানা যায়নি 'ধর্মযুদ্ধ' রিলিজের সঠিক তারিখ। এদিকে পাইপলাইনে রয়েছে আরও একটি ছবি 'হাবজি গাবজি'।  মা হওয়ার পর শুভশ্রীর প্রথম ছবি 'হাবজি গাবজি'-র পোস্টার ইতিমধ্যে সকলের সামনে এসেছে। গত বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। তবে অতিমারীর জন্যেই পিছিয়ে যায় এই ছবি মুক্তির তারিখও। অনলাইন গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ছবি। দর্শকরা অপেক্ষা করে আছেন 'রাজ-শুভশ্রী' জুটির দুই মাস্টার স্ট্রোক ছবির।

আরও পড়ুন: রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন মিঠাইয়ের 'উচ্ছেবাবু'? 

দীর্ঘ বিরতির পর 'ডান্স বাংলা ডান্স'-র মাধ্যমে কাজে ফিরেছেন শুভশ্রী। নাচের এই রিয়্যালিটি শোতে বিচারক আসনে বসেছেন তিনি। শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই শোয়ের জনপ্রিয়তা যথেষ্ট পরিমাণে রয়েছে। কাজে ফেরার পর এবার পুরো দস্তুর শরীরচর্চা করছেন শুভশ্রী। আর সোশ্যাল মিডিয়ায় মিলেছে তাঁর ঝলক।  অন্যদিকে বর্তমানে ছবির কাজের পাশাপাশি, নতুন বিধায়ক রাজ ব্যস্ত অন্যান্য কাজ নিয়ে। সেই সঙ্গে চলছে 'ফেলনা' ধারাবাহিকের শ্যুটিংয়ের কাজও।   

আরও পড়ুন: 'মিঠাই', 'অপরাজিতা অপু'-র জনপ্রিয়তা ছুঁয়ে TRP বদলাতে পারবে 'ধুলোকণা', 'মন ফাগুন'? 

দুজনের 'স্পেশাল টাইম' এখন খুব কমই পান। যার জেরে একে অপরকে মিস করার কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন বহুবার। এমনি শুধু দুজনের ছবিও কম শেয়ার করেন তাঁরা। তবে একটু সময় পেলেই 'রাজশ্রী'-র একে অপরের প্রতি ভালোবাসার সাক্ষী থাকেন নেটিজেনরা।  

 

Advertisement