scorecardresearch
 

Subho Bijoya: বড় পর্দায় দুর্গাপুজোর স্বাদ! রিলে জুটিতে কৌশিক-চূর্ণী, বনি -কৌশানী

Subho Bijoya New Film: উত্তর কলকাতার এক পারিবারিক গল্প 'শুভ বিজয়া'। নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবি থেকে দর্শকেরা পাবেন বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজোর স্বাদ।

Advertisement
কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়

ফের পর্দাতে জুটি বাঁধতে চলেছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। তবে প্রথমবার কোনও পারিবারিক ছবিতে (Family Drama) একসঙ্গে কাজ করবেন তাঁরা। ছবিতে রয়েছে আরও এক বড় চমক, রিল লাইফ দম্পতি হিসাবে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) ও চূর্ণী গঙ্গোপাধ্যায়কে (Churni Ganguly)। রোহন সেনের পরিচালনায় আসছে নতুন বাংলা ছবি (New Bangla Film) 'শুভ বিজয়া' Subho Bijoya)। 

'কিছুক্ষণ এন্টারটেনমেন্ট'-র ব্যানারে আসছে এই নতুন ছবি। প্রকাশ্যে এসেছে ছবির টিজার পোস্টার। বনি, কৌশানী, কৌশিক, চূর্ণী ছাড়াও এই ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন দেবতনু, খরাজ মুখোপাধ্যায়, অমৃতা দে সহ আরও অনেকে। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, স্যাভি ও রণজয় ভট্টাচার্য। নেপথ্য সঙ্গীত নির্মাণের দায়িত্বে রয়েছেন স্যাভি। এছাড়া সিনেমাটোগ্রাফি করবেন মানস গঙ্গোপাধ্যায়, সম্পাদনার দায়িত্বভার সায়ন্তন নাগের এবং সৃজনশীল প্রযোজনা করছেন সপ্তাশ্ব বসুর নেতৃত্বে নিও স্টুডিও। 

 

Subho Bijoya New bangla Film

আরও পড়ুন:  'ডান্স ডান্স জুনিয়র'-র বিচারক দেব- রুক্মিণী- মনামী! থাকছে আরও নতুন চমক

উত্তর কলকাতার এক পারিবারিক গল্প 'শুভ বিজয়া'। নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবি থেকে দর্শকেরা পাবেন বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজোর স্বাদ। মূলত এক বনেদি পরিবারকে ঘিরে আবর্তিত হবে ছবির গল্প। সময়ের সঙ্গে সঙ্গে, যৌথ পরিবার ভেঙে ছোট হতে থাকে। একটি ঘটনায় বিচ্ছিন্ন পরিবারের এই সদস্যরা সেই বাড়িতে ফিরে আসতে বাধ্য হয়। সম্পর্কগুলির সমীকরণ বদলাতে শুরু করে। এরপরে যা ঘটে, সেখান থেকেই গল্পের নতুন মোড় আসে। 

 

Subho Bijoya New bangla Film

আরও পড়ুন: অনুরাধাকে শাশুড়ি হওয়ার প্রস্তাব দিল মিঠাই! মনোহরাতে ফের বাজল সানাই 

Advertisement

ছবির থিমের কথা মাথায় রেখে, বিজয়া দশমীর পরে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা৷ যদি তাই হয়, তাহলে দুর্গাপুজো শেষ হওয়ার পরেও বড় পর্দায় পুজোর স্বাদ ফের পাবেন দর্শকেরা। সব ঠিক থাকলে, খুব শীঘ্রই শুরু হবে 'শুভ বিজয়া'-র শ্যুটিং।  

 

Advertisement