scorecardresearch
 

Dance Dance Junior: 'ডান্স ডান্স জুনিয়র'-র বিচারক দেব- রুক্মিণী- মনামী! থাকছে আরও নতুন চমক

Dance Dance Junior Season 3: প্রথম দুটি সিজনের সাফল্যের পর,আসতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩। জনপ্রিয় এই নাচের রিয়্যালিটি শো-র প্রোমো ইতিমধ্যে সামনে এসেছে। দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ছে সোশ্যাল পেজে। 

Advertisement
মনামী ঘোষ, দেব, ও রুক্মিণী মৈত্র মনামী ঘোষ, দেব, ও রুক্মিণী মৈত্র

দীর্ঘ অপেক্ষার অবসান। প্রথম দুটি সিজনের সাফল্যের পর,আসতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ (Dance dance Junior Season 3)। স্টার জলসার জনপ্রিয় এই নাচের রিয়্যালিটি শো (Dance Reality Show) -র প্রোমো ইতিমধ্যে সামনে এসেছে। দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ছে সোশ্যাল পেজে। 

এবারের 'ডান্স ডান্স জুনিয়র'-র সিজনে রয়েছে একাধিক চমক। বিচারক আসনে বসবেন টলিউড সুপারস্টার দেব (Dev), অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ও মনামী ঘোষ (Monami Ghosh)। প্রথমবার কোনও রিয়্যালিটি শো-তে বিচারক আসনে একসঙ্গে বসছেন দেব ও রুক্মিণী। অন্যদিকে মেন্টর হিসাবে থাকছেন স্টার জলসার তিন ধারাবাহিকের মুখ্য অভিনেতারা। গুনগুন- তৃণা সাহা (Trina Saha), খুকুমণী- দিপান্বিতা রক্ষিত (Dipannita Rakshit) ও গঙ্গারাম- অভিষেক বসু (Abhishek Bose)। তবে শোনা যাচ্ছে এবার মহাগুরু আসনে থাকছেন না মিঠুন চক্রবর্তী। শুধু তাই না, মহাগুরু আসন এবার ফাঁকাই থাকছে। তবে প্রতিযোগীরা আসছে গোটা দেশ থেকে।   

আরও পড়ুন:  TRP: বিরাট নম্বর কমে অনেক পিছনে 'মিঠাই'! সেরার সেরা 'ধুলোকণা'

এই সিজনে ৫- ১২ বছর বয়সীরা অংশগ্রহণ করতে পারবে। অডিশনের (Audition) মাধ্যমে মিলবে মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ। 'ডিডিজে' (DDJ) সিজন ২ -এ বিচারক আসনে বসেছিলেন দেব এবং মনামি ঘোষ। মহাগুরুর দায়িত্ব পালন করেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সঞ্চালক হিসাবে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে। 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ -ও প্রযোজনা করবেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। তবে কোন ফরম্যাটে হবে, সেই তথ্য এখনও সামনে আসেনি।

আরও পড়ুন:  বর্তমানে নায়িকাদের 'স্টারডম' কি ফুরিয়ে এসেছে? যা বললেন অর্পিতা

দেব জানালেন, "দারুণ লাগছে নতুন একটা সিজন শুরু হচ্ছে। এই প্রতিযোগিতা আগেরবার যে স্তরে পৌঁছেছিলে, এবার আরও অনেক বেশি ভাল হবে। যে বাচ্চারা আসবে, আমার বিশ্বাস আগের সিজনকে ছাপিয়ে যাবে। এই সিজনে রুক্মিণীও থাকবে। ওঁর উপস্থিতি নিঃসন্দেহে আলাদা গ্ল্যামার যোগ করবে। প্রতিযোগিরা ওঁর থেকে অনেক কিছুই শিখতে পারবে। সহ - বিচারক হিসাবে আমরা আগে কখনও কাজ করিনি। তাই খুব উৎসাহী আমরা দু'জনেই যে, কেমন হবে এই নতুন জার্নিটা। গত সিজনের থেকে আমি অনেক কিছু শিখেছি, অপেক্ষায় আছি এই সিজনেও অনেক কিছু শিখতে পারব।" 

Advertisement

আরও পড়ুন:  অনুরাধাকে শাশুড়ি হওয়ার প্রস্তাব দিল মিঠাই! মনোহরাতে ফের বাজল সানাই

মনামীর কথায়, "আগেরবার সব বাচ্চাদের সঙ্গে খুব ভাল সম্পর্ক হয়ে গিয়েছিল। আশা করি এবারও সকলের সঙ্গে খুব ভাল রসায়ন হবে। এখানে যে প্রতিযোগিতা হয়, সেটা খুবই হেলথি। নিজের ভালর জন্য এই প্রতিযোগিতা জীবনে থাকা ভাল। তবে অনেক চমক থাকবে এই সিজনে।"  

আরও পড়ুন:  ছক ভাঙাই আমার পছন্দ, পরিচিতি তৈরি করতে আলাদা কিছু করতেই হয়: রাজকুমার

প্রসঙ্গত, গত  ২২ অগাস্ট সম্প্রচারিত হয়েছিল 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২ -র গ্র্যান্ড ফিনালে। দক্ষিণ ২৪ পরগনার অনীশ রায় বিজয়ী হয়েছিল। দ্বিতীয় স্থানে ছিল মধুমিতা রায় এবং তৃতীয় সৌম্যজিৎ পাল। আগের সিজনে একাধিক অতিথি এসে মঞ্চ মাতিয়েছেন। তার মধ্যে রয়েছে বলি থেকে টলির, একাধিক তারকাদের নাম। তালিকায় রয়েছেন হেলেন, গোবিন্দা, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর, রেমো ডি'সুজা, সানি লিওনে, অনিল কাপুর, অঙ্কুশ হাজরা, দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকে। 

Advertisement