scorecardresearch
 

শ্যুটিংয়ে বেরোবে মা, শুনেই কান্না জুড়লো সুদীপার ছেলে

কথায় বলে 'যে রাঁধে সে চুলও বাঁধে।' আর এই কথাটা যার ক্ষেত্রে সম্পূর্ণ মিলে যায় সে সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। একাধারে তিনি কালিনারী আর্টিস্ট, রেস্তরাঁর মালিক, সঞ্চালিকা, চিত্রনাট্য লেখিকা। তার সঙ্গে এখন গুছিয়ে সংসার করছেন তিনি। সুদীপা ও অগ্নিদেব চ্যাটার্জির ছেলে আদিদেব চ্যাটার্জী এই মুহূর্তে স্টার কিডদের এর মধ্যে অন্যতম। একজন কর্মরতা মায়ের চ্যালেঞ্জ ঠিকই কতটা, তা নিজের সোশ্যাল পেজে জানালেন তিনি। 

Advertisement
ছেলে আদিদেবের সঙ্গে সুদীপা (ছবি সৌজন্য: ফেসবুক) ছেলে আদিদেবের সঙ্গে সুদীপা (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • মা-ছেলের সম্পর্কের সুন্দর বন্ডিং ধরা পড়ে বিভিন্ন ছবিতে।
  • কর্মব্যস্ত মা কাজে বেরোবেন শুনে মন খারাপ আদীদেবের।
  • মা হওয়ার চ্যালেঞ্জ সোশ্যাল মিডিয়ায় জানালেন সুদীপা।

কথায় বলে 'যে রাঁধে সে চুলও বাঁধে।' আর এই কথাটা যার ক্ষেত্রে সম্পূর্ণ মিলে যায় সে সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। একাধারে তিনি কালিনারী আর্টিস্ট, রেস্তরাঁর মালিক, সঞ্চালিকা, চিত্রনাট্য লেখিকা। তার সঙ্গে এখন গুছিয়ে সংসার করছেন তিনি। সুদীপা ও অগ্নিদেব চ্যাটার্জির ছেলে আদিদেব চ্যাটার্জী এই মুহূর্তে স্টার কিডদের এর মধ্যে অন্যতম।একজন কর্মরতা মায়ের চ্যালেঞ্জ ঠিকই কতটা, তা নিজের সোশ্যাল পেজে জানালেন তিনি। 

একাধারে সামলাতে হয় এতগুলো গুরুদায়িত্ব। তাই ব্যস্ততাও প্রচুর। শুটিং, ফোন কল, মিটিং সমস্ত কিছুর মধ্যেও সামলাতে হয় ঘর সংসার। এদিকে কাজের জন্যে বাইরে বেরোতে তো হবে। ঠিক সেই সময়, মা বেরোবে শুনে মন খারাপ একরত্তি ছেলের। কান্না জুড়ে দিল সে। দাবি, "মা শ্যুটিংয়ে যাবে না।"

নিজের সোশ্যাল পেজে আদিদেবের কান্নার কিছু ছবি পোস্ট করে সুদীপা লিখেছেন, "মা হওয়ার চ্যালেঞ্জ!"

সুদীপার পোস্ট

এমনিতে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি মারলেন ধরা পরে, পরিবারের সঙ্গে কতটা একাত্ম তিনি। আর সেখানে দেখা মেলে দুষ্টু-মিষ্টি আদিদেবের প্রতিটা কার্যকলাপের। মা ছেলের সম্পর্কের সেই সুন্দর বন্ডিং ধরা পড়ে প্রতিটা ছবিতে।

 আদিদেব ও সুদীপা

আরও পড়ুন: ছেলেকে নিয়ে সুন্দরবন ট্রিপে রচনা, অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের ছবিগুলি রইল

এই মুহূর্তে অন্যান্য কাজের পাশাপাশি জি বাংলার জনপ্রিয় রান্নার শো 'রান্নাঘর'-র সঞ্চালনা করেন সুদীপা। তাঁর হাতের জাদুতে নতুন স্বাদ পায় প্রতিটা রান্না।

Advertisement