scorecardresearch
 

টলিউডে ১৫ বছর পার দেবের! সুপারস্টারের ৪ হিট ছবি এবার OTT-তে

২০০৬ সালে 'অগ্নিশপথ' ছবির মাধ্যমে অভিনয়ে জগতে পা রেখেছিলেন সুপারস্টার দেব (Dev)। দেখতে দেখতে কেটে গেছে ১৫ বছর। এবার দেবপ্রেমীদের জন্যে খুশির খবর। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর অবদানের জন্যে এবার 'হইচই' (Hoichoi) ওটিটি প্ল্যাটফর্মে মিলবে দেবের সুপারহিত চারটি ছবি দেখার সুযোগ।

বাংলা সিনেমায় ১৫ বছর পার করলেন দেব বাংলা সিনেমায় ১৫ বছর পার করলেন দেব
হাইলাইটস
  • বাংলা সিনেমায় ১৫ বছর পার করলেন সুপারস্টার দেব।
  • অভিনেতার ঝুলিতে রয়েছে একের পর এক বক্স অফিস হিট করা ছবি।
  • এবার হইচই-এ দেখা যাবে দেবের ৪ সুপারহিট ছবি।

বাংলা সিনেমায় ১৫ বছর পার করলেন সুপারস্টার দেব (Dev)। ২০০৬ সালে 'অগ্নিশপথ' ছবির মাধ্যমে অভিনয়ে জগতে পা রেখেছিলেন তিনি। এরপর একের পর এক বক্স অফিস হিট করা ছবি দর্শকদের উপহার দিয়েছেন দেব। তার মধ্যে বেশ কয়েকটি ছবি মিস করে গেছেন অনেক দর্শকরাই। আবার কিছু ছবি বারবার দেখার ইচ্ছে থেকে যায় অনেকেই। এবার দেবপ্রেমীদের জন্যে খুশির খবর। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর অবদানের জন্যে এবার 'হইচই' (Hoichoi) ওটিটি প্ল্যাটফর্মে মিলবে দেবের সুপারহিত চারটি ছবি দেখার সুযোগ।

২০২১ সালে বাংলা চলচ্চিত্র জগতে পনেরো বছর পূর্ণ করলেন দেব। তাই 'হইচই' অভিনেতার বহুমুখিতা প্রদর্শন করতে বিশেষ উদযাপনের আয়োজন করছে। বিভিন্ন চরিত্রে যেন নিজেকেই চ্যালেঞ্জ ছুড়ে দেন দেব। বক্স অফিসে তাঁর সুপার হিট ছবিগুলির মধ্যে সর্বশেষ ৪ টি ছবি যুক্ত হচ্ছে এই প্ল্যাটফর্মের স্ট্রিমিং লাইব্রেরিতে। 

আরও পড়ুন: ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি হীরালাল সেনের বায়োপিক! গুরুত্বপূর্ণ চরিত্রে শাশ্বত- কিঞ্জল 

ইন্ড্রাস্টিতে ১৫ বছর! এই প্রসঙ্গে দেব জানালেন, "এটা বিশ্বাস করা সত্যিই কঠিন যে আমার যাত্রা শুরু করার ১৫ বছর হয়ে গেছে। বিভিন্ন চরিত্রের চিত্রিত করা, বিভিন্ন গল্প বলতে এবং প্রতিভাবান এতজন অভিনেতাদের সঙ্গে কাজ করতে পারার যাত্রা। আমার অনেকগুলি ছবিই হইচই-এ রয়েছে। এবার এই প্ল্যাটফর্মটি আমার সর্বশেষ ৪ টি ছবি যুক্ত করছে। 'কবীর', 'ককপিট', 'চ্যাম্প' এবং 'হইচই আনলিমিটেড'। আগামী ২৪ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত আমার ফ্যানেরা ডিজিটাল মাধ্যামে আমার এই ছবিগুলি দেখতে পারবেন। ধন্যবাদ হইচই-কে। এবার থেকে দর্শকেরা যখন খুশি আমার ছবিগুলি দেখতে পারবেন।"

আরও পড়ুন: ওটিটি-র ভবিষ্যৎ থেকে হিন্দি কাজ, আলোচনায় ফেলুদা

২৪ ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং হবে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি 'কবীর' (Kabir)। এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র। ২৫ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে 'ককপিট' (Cockpit)। এই ছবিটি পরিচালনা করেছিলেন কমলেশ্বর মুখার্জি। দেব ছাড়াও কোয়েল মল্লিক ও রুক্মিণী মৈত্র এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ২৬ ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং হবে 'চ্যাম্প' (Champ)। এই স্পোর্টস ড্রামাটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। এই ছবিতেও দেবের বিপরীতে রয়েছেন রুক্মিণী মৈত্র। ২৭ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে 'হইচই আনলিমিটেড' (Hoichoi Unlimited)। এই কমেডি ছবির পরিচালনার দায়িত্ব সামলেছেন অনিকেত চট্টোপাধ্যায়। ছবিতে রয়েছেন একঝাঁক টলি মুখ।

আরও পড়ুন: টলিউডে নজর BJP-র? জাভড়েকর-সাক্ষাতে আবির-ঋতুপর্ণা-বিশ্বজিত্‍ সহ একঝাঁক তারকা! 

এই মুহূর্তে দেবের ঝুলিতে রয়েছে অনেকগুলি ছবি। 'গোলন্দাজ', 'ধূমকেতু', 'টলিক', 'কিসমিস' ও 'কম্যান্ডো'। অতিমারীর জন্যে পিছিয়ে গেছে ছবি মুক্তির তারিখ। তাই সব ঠিক থাকলে এই বছরই দেবের অনুগামীরা উপহার পেতে পারেন একাধিক ছবি।