scorecardresearch
 

Swastika Dutta in Thakur Jamai Song: নয়া অবতারে স্বস্তিকা! নতুন সুরে-ছন্দে আসছে জনপ্রিয় 'ঠাকুর জামাই'

ফের এক সূত্রে, সুরে-ছন্দে গাঁথা হল দুই দেশের গান! লোকশিল্পের দুটো ভিন্ন ধারা এক হল স্বপ্না চক্রবর্তীর (Swapna Chakraborty) জনপ্রিয় 'ঠাকুর জামাই' (Thakur Jamai) গানে! একেবারে নয়া অবতারে ধরা দেবেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

Advertisement
অভিনেত্রী স্বস্তিকা দত্ত অভিনেত্রী স্বস্তিকা দত্ত
হাইলাইটস
  • একেবারে নতুন ভাবে আসছে জনপ্রিয় 'ঠাকুর জামাই' গান।
  • মূল গানটি গেয়েছিলেন সঙ্গীত শিল্পী স্বপ্না চক্রবর্তী।
  • নয়া অবতারে ধরা দেবেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

বারবার এপার ও ওপার বাংলা মিলেছে সাহিত্যে, শিল্প -সংস্কৃতিতে। দুটি দেশের সংস্কৃতি অনেকটাই ভিন্ন। বর্তমানে বাংলাদেশের পরিস্থিতি উত্তাল। তবু, ফের এক সূত্রে, সুরে-ছন্দে গাঁথা হল দুই দেশের গান! লোকশিল্পের দুটো ভিন্ন ধারা এক হল স্বপ্না চক্রবর্তীর (Swapna Chakraborty) জনপ্রিয় 'ঠাকুর জামাই' (Thakur Jamai) গানে! তবে একটা নয়, গানে রয়েছে একাধিক চমক।

জনপ্রিয় ধারাবাহিক 'কী করে বলবো তোমায়'- এর ছোট পর্দার দর্শকদের প্রিয় 'রাধিকা', অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা দত্তকে (Swastika Dutta) একেবারে নয়া অবতারে ধরা দেবেন নতুন এই মিউজিক ভিডিওতে (Music Video)। ইতিমধ্যে টিজারে ধরা পড়েছে স্বস্তিকার 'রেড হট লুকে' কোমর দোলানোর ঝলক। এছাড়াও এই প্রথম, কোরিওগ্রাফার, অভিনেত্রী জিনা মদিনা এবং ওয়ার্ল্ড সালসা চ্যাম্পিয়ন, কলম্বিয়া থেকে আন্দ্রেস লেইটনের এক সূত্রে বাধা পড়েছেন এই গানে।

Swastika Dutta television actress sizzling performance in her first music video

'ঠাকুর জামাই' গানটি, তিনটি ভাষায় গাওয়া হয়েছে। গানটি গেয়েছেন 'সারেগামাপা' খ্যাত শিল্পী হৃতি টিকাদার (Hriti Tikadar)। মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার সুদর্শন চক্রবর্তী (Sudarshan Chakravorty) । স্বস্তিকার সঙ্গে ভিডিওতে দেখা যাবে নৃত্য শিল্পী তথা কোরিওগ্রাফার স্যান্ডিকে। 

 

স্বস্তিকা জানালেন, "ঠাকুর জামাইয়ের অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। এই প্রথম আমি একটি আন্তর্জাতিক মিউজিক ভিডিওতে অংশ নিলাম।" গানের সুরকার সোম চক্রবর্তী জানালেন, "অনেকের মতোই আমিও এই সুপার হিট গানটা শুনে বড় হয়েছি। যখন জোনাইদি আমাকে এই গানটা রিক্রিয়েট করতে বলেছিলেন, তখন এটি ছিল বেশ চ্যালেঞ্জিং একটা কাজ! আমি এমন একজন কণ্ঠশিল্পীকে খুঁজছিলাম যার কণ্ঠে একটু পাশ্চাত্যের ছোঁওয়া আছে।" গীতিকার সোহম মজুমদারের মতে, এই গানটা এক নতুন আঙ্গিকে পরিবেশন করা হয়েছে।

Advertisement
Swastika Dutta television actress sizzling performance in her first music video

সঙ্গীতে অসামান্য অবদানের জন্য সঙ্গীত শিল্পী স্বপ্না চক্রবর্তীকে (Swapna Chakraborty) সংবর্ধনা দিতে জেএসই টিম বীরভূমে পৌঁছে যায়। কিংবদন্তি শিল্পী জানান, "আমি আমার জীবনে অনেক সম্মান পেয়েছি। কিন্তু আমার জীবনের শেষের দিকে এই সম্মান পাওয়াটা অপ্রতিরোধ্য। আমি জোনাই এবং জেএস ইভেন্টের জন্য শুভ কামনা জানাই।"

 

জোনাই সিং জানালেন,  "যখন আমরা একত্রিত হই এবং কোলাবোরেট করি, তখন অনেক পার্থক্য মুছে যায়। সমস্ত বিষয় হল শৈল্পিক অভিব্যক্তি, যা তাঁদের একত্রিত করে এবং মানুষের কাছে আবেদন করে। 'ঠাকুর জামাই', এই দৃষ্টিকে মাথায় রেখেই তৈরি করা হয়েছে। প্রকৃতপক্ষে স্বপ্নাদিকে ব্যক্তিগত ভাবে সম্মান জানাতে পেরে এবং তাঁর আশীর্বাদ পেয়ে আমরা খুশি।" 

 

জেএস ইভেন্টস নিয়ে আসছে এই প্রাণবন্ত মিউজিক ভিডিও  'ঠাকুর জামাই'। যেটি জেএসই মিউসিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ১৯ অক্টোবর।

 

Advertisement