scorecardresearch
 

Swastika Mukherjee: 'নগ্ন' ছবি পোস্ট করার হুমকি স্বস্তিকাকে? অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী

Swastika Mukherjee: প্রযোজকের বিরুদ্ধে অভিনেত্রী অভিযোগ তোলেন, তাঁর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এমনকী প্রাণের হুমকি দেওয়া হয়েছে তাঁর ম্যানেজারকেও।

Advertisement
অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

এক বাংলা ছবির প্রযোজনা সংস্থার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। শুধু তাই নয়, প্রযোজকের বিরুদ্ধে অভিনেত্রী অভিযোগ তোলেন, তাঁর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এমনকী প্রাণের হুমকি দেওয়া হয়েছে তাঁর ম্যানেজারকেও। অভিযোগটি উঠেছে অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya) পরিচালিত ছবি 'শিবপুর' (Shibpur) নিয়ে। স্বস্তিকা ইতিমধ্যেই বিষয়টি জানিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। সে সঙ্গে ইম্পা (EIMPA) অর্থাৎ ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনে (Eastern India Motion Pictures Association) গোটা ঘটনাটি জানিয়েছেন অভিনেত্রী। 

bangla.aajtak.in- কে স্বস্তিকার ম্যানেজার সৃষ্টি জৈন বিষয়টি নিশ্চিত করেন। ঘটনাটি জানিয়ে তিনি বলেন, "স্বস্তিকা অভিযোগ দায়ের করেছেন। প্রযোজকেরা তাঁকে হেনস্থা করছিলেন এবং ফোনে হুমকি আসছিল। ওরা স্বস্তিকার বিরুদ্ধে অভিযোগ তোলেন, জোড় করে টাকা চাইছে। যদিও সব কাজই চুক্তি অনুযায়ী হয়। শিল্পী কত টাকা পারিশ্রমিক নেবেন, কতদিনের শ্যুটিং হবে, কাজের দিন বাড়লে কী হবে, প্রোমোশনের কথা, সব কিছু চুক্তির মধ্যে লিখিত থাকে। ওরা আমাদের হেনস্থা করছে এই বলে যে, আমাদের সঙ্গে নাকি যোগাযোগ করা যায়নি। কিন্তু আমরা ওদের তরফে উল্টে একটা ই-মেইল অবধি পাইনি, যেখানে সঠিক প্রমোশনাল প্ল্যান রয়েছে।" 

আরও পড়ুন:  ফিনালেতে স্থান পেলেও, ট্রফি অধরাই রইল বাংলার ৩ কন্যার ! মন খারাপ বাঙালির

তিনি আরও বলেন, "প্রথমে ছবিটা জানুয়ারি মাসে মুক্তির কথা ছিল। সে সময় উপলব্ধ তারিখ আমরা পাঠাই ই-মেইল করে। কিন্তু তা সত্ত্বেও ওদের তরফে কোনও উত্তর পাইনি। এরপর ফেব্রুয়ারি, মে, বিভিন্ন সময় ছবির মুক্তির কথা হয়। জানুয়ারিতে আমাদের পাঠানো মাইলের পর ওরা কোনও উত্তর দেয়নি। স্বস্তিকা বাধ্য হয়ে প্রযোজকদের গিল্ডে বিষয়টি জানায়। কারণ হুমকি আসা বন্ধ হচ্ছিল না কিছুতেই। সমস্ত নথি এবং ই-মেইলের কপি সহ ঘটনাটি জানানো হয় ইম্পাতে। অনুরোধ করা হয়েছে, সংগঠন যাতে এর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়। কারণ এটা ভীষণ অবমাননাকর, অসম্মানজনক একটা ঘটনা।" 

Advertisement

আরও পড়ুন: অভিনয়ে ডেবিউ হচ্ছে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ-এর!

স্বস্তিকার টিমের তরফে আরও জানানো হয়, "সহ প্রযোজকের পরিচিত একজনের থেকে আমরা হুমকি পাচ্ছিলাম অনবরত। সেই ই-মেইলে পরিষ্কারভাবে লেখা রয়েছে যে, স্বস্তিকার ছবি বিকৃত করে ওঁর সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক করে নগ্ন ছবি শেয়ার করে দেবে এবং পর্ন সাইটেও দিয়ে দেওয়া হবে। এমনকি ছবি বিকৃত করে পাঠানো হয়েছে। আমাকে সোজাসুজি হুমকি দিয়ে ওরা ই-মেইল পাঠায় এই বলে যে, তুমি এরপর থেকে স্কুটি সাবধানে চালাবে, একটা ধাক্কাতেই মৃত্যু হতে পারে। আমরা পুলিশে অভিযোগ দায়ের করেছি, এবার যা ব্যবস্থা নেওয়ার ওরা নেবে।"      

আরও পড়ুন:  TRP: টপার সূর্য- দীপারা, চমক দিল পর্ণা- সৃজন! বাকি মেগার স্কোর কেমন?    

প্রসঙ্গত, সন্দীপ সরকার ও অজন্তা সিনহা রায় প্রযোজিত এই ছবিতে, স্বস্তিকা ছাড়া মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন  রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, নীল মুখোপাধ্যায়, রাজদীপ সরকারের মতো শিল্পীরা। গত বছর জুলাই মাসে এই ছবির শ্যুটিং হয়। 

 

Advertisement