scorecardresearch
 

Trishanjit- Prosenjit: অভিনয়ে ডেবিউ হচ্ছে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ-এর! সুখবর দিলেন টলিউড সুপারস্টার

Trishanjit Chatterjee: পরিবারের ঐতিহ্য বজায় রেখে, এবার অভিনয়ে ডেবিউ করতে চলেছেন প্রসেনজিৎ- অর্পিতা পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। 'টলিউড ইন্ডাস্ট্রি'র ছেলে। শুরুটাও নিশ্চয় সেরকমই হবে!

Advertisement
বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃষাণজিৎ (ছবি: ফেসবুক) বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃষাণজিৎ (ছবি: ফেসবুক)

টলিউডে স্টারকিডদের (Tollywood Star Kid) মধ্যে তিনি অন্যতম। ঠাকুরদা, বাবা, মা সকলেই চলচ্চিত্র জগতের উজ্জ্বল নক্ষত্র। বর্তমানে বহু পার্টি থেকে শুরু করে অ্যাওয়ার্ড শো-তে দেখা যাচ্ছে তাঁকে। কথা হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) পুত্র তৃষাণজিৎকে (Trishanjit) নিয়ে। পরিবারের ঐতিহ্য বজায় রেখে, এবার অভিনয়ে ডেবিউ করছেন প্রসেনজিৎ পুত্র। 

'টলিউড ইন্ডাস্ট্রি'র ছেলে। শুরুটাও নিশ্চয় সেরকমই হবে! বড় পর্দা, ছোট পর্দা না ওটিটি? এত অবধি পড়ে নিশ্চয় এই প্রশ্নটাই মাথায় ঘুরছে সকলের। এবার আসা যাক এর উত্তরে। এসব কোথাও না, মিশুকের (তৃষাণজিৎ-এর ডাকনাম, এই নামেই বেশি পরিচিত সে) অভিনয়ের জার্নি শুরু হচ্ছে মঞ্চে। এই সুখবর সকলের সঙ্গে শেয়ার করেছেন প্রসেনজিৎ নিজেই।

আরও পড়ুন: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেন যিশু কন্যা-সারা, গর্বিত টলিপাড়া

বর্তমানে দক্ষিণ ভারতের এক কলেজে পড়াশোনা করছে মিশুক। এর আগে ইয়োরোপে পড়াশোনা করছে সে। তামিলনাড়ুর এই কলেজের একটি নাটকেই অংশ নিতে চলেছে সে। 'লর্ড অফ দ্য ফ্লাইস' নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করবে। আর এই মঞ্চ থেকেই অভিনয়ে ডেবিউ হবে তাঁর। 

আরও পড়ুন: এবার জিৎ-র সঙ্গে জুটি বাঁধবেন রুক্মিণী? জল্পনা

নাটকের পোস্টার শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, "প্রথম সব কিছুই খুব স্পেশাল… তৃষাণজিৎ তোমাকে অনেক শুভেচ্ছা প্রথম মঞ্চাভিনয়ের জন্য, 'লর্ড অফ দ্য ফ্লাইস'-র টিমের জন্যও রইল অভিনন্দন।" টলিউড সুপারস্টারের শেয়ার করা নাটিকের পোস্টারে দেখা যাচ্ছে একটি ভেঙে পড়া প্লেনের সামনে দাঁড়িয়ে রয়েছে একদল পড়ুয়া। নীল রঙা ব্লেজার ও ফর্ম্যাল প্যান্টে সেখানে রয়েছে মিশুকও।

 

 

আরও পড়ুন: TRP: টপার সূর্য- দীপারা, চমক দিল পর্ণা- সৃজন! বাকি মেগার স্কোর কেমন?

Advertisement

প্রসেনজিৎ পুত্রের প্রথম ভালোবাসা ফুটবল। লিওনেল মেসির খুব বড় ‌ফ্যান সে। বিশ্বকাপের সময় সোশ্যাল মিডিয়ায় দেখা মিলেছে আর্জেন্টিনা জার্সি পরা ছবি। তবে যার 'ফিল্মি ব্যাকগ্রাউন্ড' রয়েছে পরিবারে, সে ভবিষ্যতে ইন্ডাস্ট্রির একজন গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠতে পারে, একথা আশা করাই যায়। তবে মিশুক, পেশা হিসাবে অভিনয়কেই বেছে নেয় কিনা, তা সময়ই বলবে। 

আরও পড়ুন: বোলপুরে শ্যুটিং চলছে নন্দিতা- শিবপ্রসাদের 'রক্তবীজ'-র, লেন্সবন্দী আবীর- মিমিরা

প্রসঙ্গত, আরও এক টলি স্টার কিড এই মুহূর্তে আলোচনায়। যার জন্যে গর্বিত গোটা টলিপাড়ার তারকারা। ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে এবার র‍্যাম্পে হাঁটলেন যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর কন্যা সারা। বিশ্বের বাছাই করা ১০০ মডেলের মধ্যে উঠে এসেছে টলিপাড়ার এই স্টার কিডের নাম। বৃহস্পতিবারের ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের বহু তারকা- শিল্পপতিরা। বলিউড অভিনেত্রী রেখা, অনুষ্কা শর্মা, সোনম কপুর, অনন্যা পণ্ডে, ক্রিকেটার বিরাট কোহলী ছাড়াও ছিলেন অম্বানীরাও। এখানে আমন্ত্রিত ছিলেন বিশ্বের শীর্ষ সুপারমডেল বেলা হাদিদ এবং জিজি হাদিদও। 
 

Advertisement