scorecardresearch
 

Kaushik Ganguly-Aparajita Adhya: জুটিতে কৌশিক- অপরাজিতা! ভিন্ন ধারার ভালোবাসার গল্প বলবে 'কথামৃত'

Kaushik Ganguly- Aparajita Adhya's Kothamrito: সম্পর্কে কথোপকথনের গুরুত্ব নিয়ে আসছে জিৎ চক্রবর্তীর নতুন ছবি 'কথামৃত'। এই ছবিতে জুটি বাঁধবেন অভিনেতা- পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য।

Advertisement
প্রথমবার জুটিতে কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য প্রথমবার জুটিতে কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য

যুগ যুগ ধরে শোনা যায়, সব কথা মনের মানুষকে মুখ ফুটে বলতে হয় না। মনের মিল থাকলে একে অপরের কথা সহজেই বোঝা যায়। এমনকি নীরবতার মধ্যেও তারা বোঝেন অপরজন কী বলতে চাইছেন। তবে বাস্তবে যদি কোনও ব্যক্তি বাকশক্তি হারান, সেক্ষেত্রেও কি এটা ততটা সহজ? সম্পর্কে কথোপকথনের গুরুত্ব নিয়ে আসছে জিৎ চক্রবর্তীর নতুন ছবি 'কথামৃত' (Kothamrito)। এই ছবিতে জুটি বাঁধবেন অভিনেতা- পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। রথযাত্রার শুভদিনে প্রকাশ্যে এলো ছবির প্রথম পোস্টার। 

দুটি সাধারণ মানুষের একটা অসাধারণ অথচ সহজ ভালোবাসার গল্প বলবে এই ছবি। জালান প্রোডাকশনসের ব্যানারে আসছে এই ছবি। 'কথামৃত'-র গল্প লিখেছেন জিৎ দত্ত। গানের সুর দিয়েছেন অমিত- ঈশান, প্রসেন-এর দলবল ও রনজয় ভট্টাচার্য। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মধুরা পালিত। কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা  আঢ্য ছাড়াও এই ছবিতে রয়েছেন টলিপাড়ার একঝাঁক চেনা শিল্পীরা। সনাতন ও সুলেখা- এক দম্পতিকে কেন্দ্র করেই ফুটে উঠবে এই ছবির গল্প।

আরও পড়ুন: ফের কাঠগড়ায় রূপঙ্কর! এবার গান চুরির অভিযোগে এফআইআর থানায়  

সনাতন (কৌশিক গঙ্গোপাধ্যায় ) এবং সুলেখা (অপরাজিতা  আঢ্য) তাদের পাড়ার একেবারে আদর্শ দম্পতি। সন্তান রিককে নিয়ে তাদের সংসার। সকলে মনে করেন আদর্শ পরিবারের উপযুক্ত উদাহরণ তারা। ফলস্বরূপ দু' জনেই সকলের কাছে অত্যন্ত প্রিয় এবং সম্মানিত। সনাতন কথা বলতে পারেন না, তবে তার কাছের লোকেরা সময়ের সঙ্গে সঙ্গে তাকে বুঝতে শিখে যায়। সনাতনের একটি পকেট ডায়েরি তার সঙ্গে সব সময় থাকে। যার নাম তিনি দেন 'কথামৃত'। এই কথামৃতর সাহায্যেই সকলের সামনে অনেকটাই মনের ভাব ফুটিয়ে তুলতে পারে সে। 

 

Kaushik Ganguly Aparajita Adhya Kothamrito new bangla movie

আরও পড়ুন:  দ্বন্দ্ব ভুলে একসঙ্গে রাজ- সৃজিত- রুদ্ররা! দেখুন টলি সেলেবদের ঘরোয়া আড্ডায় কারা হাজির

Advertisement

অন্যদিকে বাবুন (বিশ্বনাথ বসু) এবং অনন্যাও একই পাড়ার বাসিন্দা। তবে তাদের সম্পর্ক- রসায়ন একেবারে বিপরীত। এক ছাদের তলায় থেকেও, কথোপকথন এবং বোঝাপড়ার অভাবে, তাদের সম্পর্কে সমস্যা লেগেই থাকে। সম্পর্কে থেকেও কখনও কখনও দুটি মানুষ একে অপরের সঙ্গে  কথোপকথনে ব্যর্থ হয়। 

আরও পড়ুন: সিনেমা দেখার ফাঁকে যশের গালে আদুরে চুমু নুসরতের, VIRAL  

সম্পর্ক টিকিয়ে রাখার জন্য কি 'সঠিক উপায়' খোঁজার চেষ্টা করা উচিত? নাকি এটিকে কার্যকর করার জন্য 'নিজেদের পথ' খুঁজে পাওয়া আরও গুরুত্বপূর্ণ? কথায় বলে, সম্পর্ক স্বর্গে তৈরি হয়। তবে এর সাফল্য এবং ব্যর্থতার জন্য অবশ্যই নিজেদের এই বিষয় গুরুত্ব দিয়ে, সেই মতই কাজ করা উচিত। সনাতন- সুলেখা কি পারবে সমাজকে নতুন বার্তা দিতে? সেই সঙ্গে কতটা সফল হবে কৌশিক- অপরাজিতা জুটি? সব প্রশ্নের উত্তর দেবে সময়। সব ঠিক থাকলে এবছরই মুক্তি পাবে 'কথামৃত'। 

 

Advertisement