scorecardresearch
 

Swastika Mukherjee: পরনে নেই ব্লাউজ, নিজের হাতে চন্দনে বধূ সাজলেন স্বস্তিকা

Tollywood Actress: টলিউড ইন্ডাস্ট্রিতে 'ঠোঁটকাটা' বলে পরিচিত তিনি। তবে নিন্দুকরা শত কটূকথা বললেও, 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন তিনি।

Advertisement
অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

সিঁথিতে চওড়া সিঁদুর, লাল টিপ, সাবেকি সাজে বধূবেশে একেবারে অন্যরূপে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ফের নেটিজেনদের নজর কাড়লেন নায়িকা। সম্প্রতি সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে মন মজেছে নেটিজেনদের।  

গোলাপি রঙা বেনারসি শাড়ির সঙ্গে স্বস্তিকার পরনে নেই ব্লাউজ। ঢেউ খেলানো খোলা চুল, চোখে গাঢ় কাজল, শাঁখা- পলা, আলতা- সিঁদুর, হালকা গয়নায় বহু নেটিজেনের মনে ফের ঝড় তুললেন পর্দার 'শ্রীমতী'। নিজের হাতেই কপালে আঁকলেন চন্দন। ব্যাকগ্রাউন্ডে বাজছে নুসরত ফতে আলি খানের, 'এরি সখি রে মোহে পিয়া ঘর আয়ে...'। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, "বিয়ের সানাই বাজছে...।" আসলে ফ্যাশন ডিজাইনার মিতান ঘোষের ব্রাইডাল কালেকশনের জন্য শ্যুট করেছেন অভিনেত্রী। 

Swastika Mukherjee

আরও পড়ুন: TRP: এবারও বেহাল 'মিঠাই'! বেঙ্গল টপার 'অনুরাগের ছোঁয়া' না 'জগদ্ধাত্রী'?

এদিকে অনুরাগীরা তাঁর এই সাবেকি লুক দারুণ পছন্দ করছেন। এক নেটিজেন লিখেছেন, "সত্যি সুন্দর একে বলে, যারা মেকআপ করে সঙ সাজে তাদের দেখা উচিত সুন্দর এটা... ভগবানের কী দারুণ সৃষ্টি।" অন্য আরেকজন লিখেছেন, "অগোছালো যে এত সুন্দর তা কে জানত..." এক নেটিজেন লিখেছেন, "তুমি সৌন্দর্যের প্রতীক...।"    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Advertisement

 

আরও পড়ুন: লাল পোশাকে শ্বশুরবাড়িতে প্রবেশ নববধূ কিয়ারার, মিষ্টি বিতরণ করলেন সিড

এর আগেও পুরাতনী ট্রাডিশনাল সাজে এবং উন্মুক্ত পিঠে স্বস্তিকার মোহনময়ী রূপে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। ভারতীয় হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই হিট স্বস্তিকা মুখোপাধ্যায়। যে কোনও ছবি শেয়ার করার পর মুহূর্তেই সেখানে কমেন্টের বন্যা বইয়ে দেন তার অসংখ্য অনুরাগীরা।

আরও পড়ুন: অন্তরঙ্গ দৃশ্যে সুমন- প্রিয়া! 'তুমিই যে আমার মা'-তে শেষমেশ কাছাকাছি অনিরুদ্ধ- আরোহী

টলিউড ইন্ডাস্ট্রিতে 'ঠোঁটকাটা' বলে পরিচিত তিনি। তবে নিন্দুকরা শত কটূকথা বললেও, 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন তিনি। কিছুদিন আগেই তিনি সকলের মন আবার জয় করেছেন, 'কলা' (Qala) ছবির মাধ্যমে। 

 

Advertisement