scorecardresearch
 

Tumii Je Amar Maa: অন্তরঙ্গ দৃশ্যে সুমন- প্রিয়া! 'তুমিই যে আমার মা'-তে শেষমেশ কাছাকাছি অনিরুদ্ধ- আরোহী

Bangla Serial: দর্শকেরা পছন্দ করছেন অভিনেতা সুমন দে- প্রিয়া মণ্ডলের জুটি। সে সঙ্গে সকলের মন জয় করছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাস। ধারাবাহিকে চলছে টানটান পর্ব। ঝড়- ঝাপটা কাটিয়ে শেষমেশ কাছাকাছি আসছে অনিরুদ্ধ- আরোহী। 

 'তুমিই যে আমার মা' ধারাবাহিকের দৃশ্যে অভিনেতা সুমন দে ও প্রিয়া মণ্ডল 'তুমিই যে আমার মা' ধারাবাহিকের দৃশ্যে অভিনেতা সুমন দে ও প্রিয়া মণ্ডল

গত বছর জুন থেকে কালার্স বাংলায় শুরু হয়েছে 'তুমিই যে আমার মা' (Tumii Je Amar Maa) ধারাবাহিক। দর্শকেরা পছন্দ করছেন অভিনেতা সুমন দে (Suman Dey)- প্রিয়া মণ্ডলের (Priya Mondol) জুটি। সে সঙ্গে সকলের মন জয় করছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাস। ধারাবাহিকে (Bangla Serial) চলছে টানটান পর্ব। ঝড়- ঝাপটা কাটিয়ে শেষমেশ কাছাকাছি আসছে অনিরুদ্ধ- আরোহী। 

দর্শকেরা বহুদিন ধরেই অপেক্ষা করছিলেন এমন একটা ট্র্যাকের, যেখানে আর বিরহ নয়, সুন্দর সময় কাটাবে অনিরুদ্ধ- আরোহী। বহু অপেক্ষার পর সেই মুহূর্ত এবার আসছে। অন্তরঙ্গ দৃশ্য দেখা যাবে ধারাবাহিকে। একে অপরের প্রেমে মজবে জুটি। ব্যাকগ্রাউন্ডে বাজবে 'বাহোঁ কে দরমিয়াঁ...'। নয়ের দশকের এই রোম্যান্টিক গান, নিঃসন্দেহে আলাদা অনুভূতি তৈরি করবে দৃশ্যে।     

 

sensational bold Scene in Bangla Serial Tumii Je Amar Maa suman De Priya Mondal

আরও পড়ুন: সুপার ভাইরাল 'টাম টাম'! শ্যুটিংয়ের ফাঁকে কালনাগিনীর সঙ্গে জমিয়ে নাচ পঞ্চমীর

বাংলা টেলিভিশনে (Bengali Television) এতটা অন্তরঙ্গ দৃশ্য কমই দেখা যায়। দৃশ্যটি যতটা সম্ভব সংবেদনশীল করার জন্য, নিজেদের সেরাটা দিয়েছেন সুমন- প্রিয়া। তবে যেহেতু এটি ফ্যামিলি ড্রামা, এই কথা মাথায় রেখে নির্মাতারা দৃশ্যগুলি শ্যুটিংয়ের সময় স্মার্ট পদ্ধতি অবলম্বন করেছেন। তাদের তরফে জানানো হয়েছে, এই দৃশ্য পরিবারের সকলের সঙ্গে দেখার সময় অস্বস্তিতে পড়তে হবে না দর্শকদের। 

 

sensational bold Scene in Bangla Serial Tumii Je Amar Maa suman De Priya Mondal

 

আরও পড়ুন: চুটিয়ে প্রেম করছেন ঋষভ -ঐশ্বর্য! পর্দা না বাস্তবে? প্রেমের মাসেই এল সুখবর

প্রসঙ্গত, জোরদার টক্কর চলছে বাংলা টেলিভিশনে। দর্শকমনে নিজের জায়গা করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রায় সব মেগাগুলি। নানা বাধা- বিপত্তি পেরিয়ে কাছাকাছি আসছে অনিরুদ্ধ- আরোহী। ছোট্ট আরুকে সঙ্গে নিয়ে এবার শান্তিতে- ভালোবাসায় থাকতে পারবে তারা? নাকি আসবে নতুন কোনও বিপদ, নতুন ট্যুইস্ট? তা সময়ই বলবে।