scorecardresearch
 

এবার 'গৃহমন্ত্রক' সামলানোর দায়িত্ব পেলেন স্বস্তিকা! সৌজন্যে অর্জুন দত্তের 'শ্রীমতী'

ফের একসঙ্গে কাজ করছেন পরিচালক অর্জুন দত্ত (Arjunn Dutta) ও অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। প্রতিদিন যাঁরা 'গৃহমন্ত্রক' সামলাচ্ছেন, সেই মহিলাদের নিজেদের কাছে নিজেদের ফিরে আসার গল্প বলবে 'শ্রীমতী' (Shrimati)। প্রকাশ্যে এলো  ছবির পোস্টার। 

Advertisement
আসছে স্বস্তিকার নতুন ছবি 'শ্রীমতী' (ছবি সৌজন্য: ফেসবুক) আসছে স্বস্তিকার নতুন ছবি 'শ্রীমতী' (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ফের একসঙ্গে কাজ করছেন অর্জুন ও স্বস্তিকা।
  • প্রকাশ্যে এলো 'শ্রীমতী' ছবির পোস্টার।
  • ছবিতে রয়েছে আরও একগুচ্ছ পরিচিত মুখ।

'গুলদস্তা'-ছবিতে সকলের প্রশংসা কুড়িয়ে ফের একসঙ্গে কাজ করছেন পরিচালক অর্জুন দত্ত (Arjunn Dutta) ও অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। প্রতিদিন যাঁরা গৃহমন্ত্রক সামলাচ্ছেন, সেই মহিলাদের নিজেদের কাছে নিজেদের ফিরে আসার গল্প বলবে 'শ্রীমতী' (Shrimati)। প্রকাশ্যে এলো  ছবির পোস্টার। 

একটি মিষ্টি পারিবারিক গল্প শ্রীমতি। এক উচ্চ মধ্যবিত্তের সরল মজাদার প্রেমের গল্প। কিছুটা অগোছালো এক গৃহবধূ 'শ্রী', তাঁর স্বামীর প্রেমে মগ্ন। সমাজের চাকচিক্যের দর কষাকষিতে তাঁর নিজের পরিচয় সে ক্রমে হারিয়ে ফেলে। বর্তমান বাহ্যিক চাকচিক্যের যুগে শ্রী সমস্যায় পড়েন। সামাজিক এই প্রক্রিয়াটিতে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন এবং হঠাৎ উপলদ্ধি করেন যে নিজের পরিচয় প্রায় হারাতে বসেছেন। শ্রীয়ের পরিবার অর্থাৎ তাঁর স্বামী অনিন্দ্য, ছেলে কুট্টুস, শাশুড়ি মা প্রতিমা, ননদ বৃষ্টি এবং তাঁদের পরিচারিকা কাজল তাঁর প্রতিদিনের সাপোর্ট। এই ভাবেই ছবির গল্প এগোয়। 

শ্রীমতি

শ্রীমতি চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।অনিন্দ্য চরিত্রে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। স্বস্তিকা ও সোহম এই প্রথম একসঙ্গে কাজ করছেন। মল্লিকা চরিত্রে রয়েছেন বোরখা বিস্ট সেনগুপ্ত, কাজল চরিত্রে খেয়া চট্টোপাধ্যায়, বৃষ্টি চরিত্রের টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা এবং প্রতিমা চরিত্রে দেবজানী বসু আভিনয় করছেন। এছাড়াও ছবিতে একজন নাচের শিক্ষকের ভূমিকায় দেখা যাবে নৃত্য শিল্পী সুদর্শন চক্রবর্তীকে ।

আরও পড়ুন: এবার হিন্দি শর্ট ফিল্মে স্বস্তিকা! শিলাদিত্য মৌলিকের 'স্বাদ অনুসার'-এ দেখা যাবে তাঁকে

অর্জুন দত্তের পরিচালনায় এবং কান সিং সোধার প্রযোজনা সংস্থা কেএসএস প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় আসছে 'শ্রীমতী'।ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সুপ্রতিম ভোল। সম্পাদনা করছেন সুজয় দত্ত রায় এবং সঙ্গীত পরিচালনায় করছেন সৌম্য রিত। 

Advertisement

আরও পড়ুন: খুশিতে ডগমগ ইউভান! রীতিমতো সাড়া দিচ্ছে একরত্তি, দেখুন সেই ভিডিয়ো

এর আগে 'অব্যক্ত' ও 'গুলদস্তা' ছবি পরিচালনার মাধ্যমে সকলের মন জিতেছেন অর্জুন। তাই এই ছবিটি নিয়েও সকলে খুবই আশাবাদী এবং অপেক্ষায় রয়েছেন। সব ঠিক থাকলে এই বছরই মুক্তি পাবে 'শ্রীমতী'।

Advertisement