scorecardresearch
 

Mimi Chakraborty trolled: বাজেট অধিবেশন ছেড়ে প্যারিসে ঘুরে বেড়াচ্ছেন, জন্মদিনে ট্রোল মিমি চক্রবর্তী

টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এখন প্যারিসে তাঁর ছুটি উপভোগ করছেন। আসলে অভিনেত্রী তাঁর জন্মদিনের দিন নিজেকেই নিজে উপহার দিলেন। প্রেমের মাসে তাঁর জন্মদিন আর এই দিনটি প্রেমের শহর প্যারিসে কাটানোর চেয়ে ভালো আর কি হতে পারে।

Advertisement
অভিনেত্রী মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অভিনেত্রী মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এখন প্যারিসে তাঁর ছুটি উপভোগ করছেন
  • প্রেমের মাসে তাঁর জন্মদিন আর এই দিনটি প্রেমের শহর প্যারিসে কাটানোর চেয়ে ভালো আর কি হতে পারে
  • প্যারিস থেকে একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন সাংসদ-অভিনেত্রী

টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এখন প্যারিসে তাঁর ছুটি উপভোগ করছেন। আসলে অভিনেত্রী তাঁর জন্মদিনের দিন নিজেকেই নিজে এই উপহার দিলেন। প্রেমের মাসে তাঁর জন্মদিন আর এই দিনটি প্রেমের শহর প্যারিসে কাটানোর চেয়ে ভালো আর কি হতে পারে। সেই শহর থেকেই একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন তিনি। আর তা পোস্ট করতেই নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হল তাঁকে। 

৩৪-এ পা দিলেন মিমি
প্রেমের মাসে জন্মদিন। তাই ভ্যালেন্টাইনস ডে আসার আগেই পাড়ি দিলেন প্যারিসে। ভালবাসার শহরে টলিউড নায়িকা। ৩৪-এ পা দিলেন মিমি। তাঁর সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে শুভেচ্ছা বার্তায়। মিমির পরনে দেখা গিয়েছে কালো টপ ও গোলাপি প্যান্ট এবং ওপরে পরেছেন নানান রঙের উলের তৈরি পুলওভার। 

 

আরও পড়ুন: কলেজ লাইফের প্রেম-ঘনিষ্ঠতা; যে ১০ বাংলা সিনেমা ভালোবাসতে শেখায়

জন্মদিনে ঘুরে বেড়াচ্ছেন
প্যারিস থেকে একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন সাংসদ-অভিনেত্রী। কখনও আইফেল টাওয়ারের সামনে আবার কখনও বা রাস্তা পার করার সময় তিনি ছবি ও ভিডিও করেছেন। আর সেই ছবি-ভিডিও পোস্ট করতেই সমালোচিত হলেন মিমি চক্রবর্তী। অনেকেই লেখেন, পার্লামেন্ট ছেড়ে ওয়ার্ল্ড ট্যুর করছেম মিমি আর আপনি নাকি যাদবপুর এলাকার সাংসদ ছিঃ। অনেক নেটিজেন আবার যাদবপুরের রাস্তা খারাপ নিয়ে সেই ভিডিওতেই অভিযোগ করেন এবং জানান যে মিমি তাঁর এলাকায় কোনও কাজ করেন না। অপর এক নেটিজেন মিমি ও তাঁর দলকে কটাক্ষ করে লেখেন, ‘এই হল মা-মাটি-মানুষের প্রতিনিধি, হেসে নিন একটু’।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ মিমিকে
প্রসঙ্গত, যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর বিরুদ্ধে আগেও অভিযোগ উঠেছিল যে তিনি কোনও কাজ করেন না। আর এখন আপতত সংসদের গুরুত্বপূর্ণ বাজেট অধিবেশন চলছে। সেই অধিবেশন ছেড়ে মিমির প্যারিসে জন্মদিন সেলিব্রেট করতে যাওয়াটা মোটেই ভালো চোখে দেখেননি সোশ্যাল মিডিয়ার একটা অংশ। 

আরও পড়ুন: পৌরাণিক চরিত্রে যিশু, টলি অভিনেতার দক্ষিণী ছবির লুকে চমক

ট্রোলারদের তোয়াক্কা করেন না মিমি
যদিও সেইসব বিষয়কে পাত্তা দিতে একেবারেই রাজী নন মিমি চক্রবর্তী। নিজের মতো করে প্যারিসে সময় কাটাচ্ছেন তিনি। প্রেমের শহরটা নিজের মতো করে ঘুরে দেখছেন বড় রেস্তোরাঁয় রকমারি খাবারের স্বাদ উপভোগ করেছেন। সেই টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন নায়িকা।     

Advertisement