scorecardresearch
 

'এই ঘটনার জন্য স্ত্রী-শাশুড়ি...' টলি-অভিনেতার VIDEO করে রক্তাক্ত-সুইসাইডের চেষ্টা

'আমি অপারগ হয়ে আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। এর জন্য আমার স্ত্রী শাশুড়ি...' এই পর্যন্ত বলার পরই ভিডিও শেষ হয়ে যায়। একটা সময় চুটিয়ে কাজ করেছেন বাংলা টেলিভিশনে, তবে ইদানীং কাজ পাচ্ছিলেন না। ধীরে ধীরে হতাশা গ্রাস করছিল তাঁকে। এই হাতশার জেরে এমন কাণ্ড ঘটালেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। এমনটাই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

শৈবাল ভট্টাচার্য শৈবাল ভট্টাচার্য

আত্মহত্যার চেষ্টা করলেন টলিউড অভিনেতা শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya). ধারাল অস্ত্র দিয়ে মাথায় এবং পায়ে আঘাত করার পর সোশাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড করেন শৈবাল। 

ছোটপর্দার পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya) বিভিন্ন ধারাবাহিকে (serial) বাবা, কাকার মতো পার্শ্ব চরিত্রে বেশ পরিচিতি লাভ করেছেন। কাজও করছিলেন ভালোই। কিন্তু সোমবার রাতে আত্মহত্যার চেষ্টা করেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। কসবায় নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতাকে। মাথায়, হাতে ও ডান পায়ে ধারালো অস্ত্রের আঘাত নিয়ে আপাতত ভর্তি চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁর শারিরীক পরিস্থিতি যথেষ্ট উদ্বেগজনক। পুলিশ সূত্রে খবর, অভিনেতা নিজেই মদ্যপ অবস্থায় নিজেকে মাথায় ও পায়ে আঘাত করেন। তার পর সেই ভিডিও আপলোড করেন সোশাল মিডিয়ায়।

 

ভিডিও-য় তাঁকে বলতে শোনা যায়, 'আমি অপারগ হয়ে আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। এর জন্য আমার স্ত্রী শাশুড়ি...' এই পর্যন্ত বলার পরই ভিডিও শেষ হয়ে যায়। একটা সময় চুটিয়ে কাজ করেছেন বাংলা টেলিভিশনে, তবে ইদানীং কাজ পাচ্ছিলেন না। ধীরে ধীরে হতাশা গ্রাস করছিল তাঁকে। এই হাতশার জেরে এমন কাণ্ড ঘটালেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। এমনটাই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

মাস কয়েক আগেই পল্লবী, বিদিশাদের আত্মহ্যার ঘটনা নাড়িয়ে দিয়েছে টলিউডকে। এর মাঝেই আত্মহত্যার চেষ্টা করেন এই টলি অভিনেতা। পেশাগত জীবনের হতাশার জেরেই এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেতা বলেই মনে করা হচ্ছে। অভিনেতার স্ত্রীর নাম স্নিগ্ধা বসু, ২০২১ সালের সেপ্টেম্বর মাসেই বিয়ের পর্ব সেরেছিলেন শৈবাল ও স্নিগ্ধা। বছর ঘুরতে না ঘুরতেই এমন কী ঘটল যে চরম সিদ্ধান্ত নিলেন অভিনেতা? সব দিক খতিয়ে দেখছে পুলিশ।

 

 
; ; ;