scorecardresearch
 

Nusrat Jahan: মুক্তি পেল 'নাচ ময়ূরী নাচ', ক্লিক করে দেখুন নুসরতের অনবদ্য গানটি

বাংলাদেশের নতুন মিউজিক ভিডিও 'নাচ ময়ূরী নাচ'-এর (NAACH MOYURI NAACH) ঝলক সামনে আসতেই, তা নজর কেড়েছে তামাম ইন্দো -বাংলাদেশ দর্শকদের। রবিবার ১৬ জানুয়ারি সকালে মুক্তি পাওয়ার পর থেকে ১৬ হাজারেরও বেশি ভিউজ পেয়েছে মিউজিক ভিডিওটি। এর ভিডিওর টিজার নিজের পেজে শেয়ার করেছিলেন নুসরত। ফলে গানটি মুক্তির অপেক্ষায় ছিলেন তাঁর তামাম ফ্যানরা।

Nusrat Jahan Nusrat Jahan
হাইলাইটস
  • রবিবার ১৬ জানুয়ারি সকালে মুক্তি পাওয়ার পর থেকে ১৬ হাজারেরও বেশি ভিউজ পেয়েছে
  • গানটি পরিচালনা করেছেন বাবা যাদব
  • গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী লুইপা

আবারও সংবাদের শিরোনামে অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। এবার ঠিক যেন পেখম মেলে নাচছেন তিনি। শুনে অবাক লাগছে? সত্যিই তিনি সেজেছেন একেবারে ময়ূরের বেশে। তবে, সেটি তাঁর নতুন কাজের জন্য। যে কাজে রয়েছে দুই বাংলার যোগ। বাংলাদেশের নতুন মিউজিক ভিডিও 'নাচ ময়ূরী নাচ'-এর (NAACH MOYURI NAACH) ঝলক সামনে আসতেই, তা নজর কেড়েছে তামাম ইন্দো -বাংলাদেশ দর্শকদের।

রবিবার ১৬ জানুয়ারি সকালে মুক্তি পাওয়ার পর থেকে ১৬ হাজারেরও বেশি ভিউজ পেয়েছে মিউজিক ভিডিওটি। এর ভিডিওর টিজার নিজের পেজে শেয়ার করেছিলেন নুসরত। ফলে গানটি মুক্তির অপেক্ষায় ছিলেন তাঁর তামাম ফ্যানরা।

এই আইটেম গানটি পরিচালনা করেছেন বাবা যাদব (BABA YADAV)। গানটি মুক্তি পেয়েছে ওপার বাংলার জনপ্রিয় মিউজিক লেবেল 'টি এম রেকর্ডস' এবং প্রযোজনা করেছে 'টি এম প্রোডাকশনস'।

ক্লিক করে দেখুন গানটি

গানের কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী কৌশিক হোসেন তাপস (TAPOSH) এবং গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী লুইপা (LUIPA)। "নাচ ময়ূরী নাচ, পেখম খুইল্যা নাচ...হেলিয়া দুলিয়া নাচ" মিউজিক ভিডিওর এই গানের সুরে-তালে নুসরতের কোমর দোলানো থেকে স্টাইল সবটাই যেন হার্টবিট বাড়িয়েছে নুসরতের ফ্যানেদের।

নায়িকার মোহময়ী লুক, চাহনি থেকে বোল্ড ডান্স মুভস দেখলে বোঝা দায় যে, ঠিক ৪ মাস আগে তিনি মা হয়েছেন। বলাই বাহুল্য ভক্তরা কমেন্ট বক্স ভরিয়েছেন শুভেচ্ছা ও উষ্ণ ভালোবাসায়। দীর্ঘদিন পর এই রকম অবতারে অনস্ক্রিনে ধরা দিলেন নুসরত জাহান। বলাই বাহুল্য সকলেই অপেক্ষা করছেন সম্পূর্ণ ভিডিওটি আসার। তবে নিন্দুকদের মুখে ছাই ঢেলে, মা হওয়ার পর যে নতুন ইনিংস শুরু করে একেবারে ছক্কা হাঁকাচ্ছেন তারকা-সাংসদ, তা আর বলতে বাকি রাখে না।