scorecardresearch
 

tollywood movie release: প্রসেনজিৎ বনাম অঙ্কুশ-অনিবার্ণ, পয়লা বৈশাখেই মুক্তি দুই ভিন্ন স্বাদের সিনেমার

এবার বাংলা সিনেমার বুম্বা দাকে দেখা যাবে একেবারে নতুন এক অবতারে। ৬০ বছরের বৃদ্ধর চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। বৃহস্পতিবারই 'শেষ পাতা, দ্য লাস্ট পেজ' সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। যেখানে প্রসেনজিৎকে বৃদ্ধর চরিত্রে দেখা গিয়েছে। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে 'আবার বিবাহ অভিযান'ও।

Advertisement
একই দিনে মুক্তি আবার বিহাহ অভিযান ও শেষ পাতা একই দিনে মুক্তি আবার বিহাহ অভিযান ও শেষ পাতা
হাইলাইটস
  • বৃহস্পতিবারই 'শেষ পাতা, দ্য লাস্ট পেজ' সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে
  • অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে 'আবার বিবাহ অভিযান'ও
  • একই দিনে মুক্তি পাবে শেষ পাতা ও আবার বিবাহ অভিযান

নিজেকে বরাবরই ভার্সাটাইল অভিনেতা হিসাবে প্রমাণ করে এসেছেন টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। যে কোনও চরিত্রের ধাঁচে তিনি নিজেকে গড়ে নিতে একেবারে সিদ্ধহস্ত। এবার বাংলা সিনেমার বুম্বা দাকে দেখা যাবে একেবারে নতুন এক অবতারে। ৬০ বছরের বৃদ্ধর চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। বৃহস্পতিবারই 'শেষ পাতা, দ্য লাস্ট পেজ' সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। যেখানে প্রসেনজিৎকে বৃদ্ধর চরিত্রে দেখা গিয়েছে। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে 'আবার বিবাহ অভিযান'ও।  

প্রকাশ্যে ছবি মুক্তির দিন
প্রসেনজিৎ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই পোস্টার শেয়ার করে লিখেছেন, "পয়লা বৈশাখ, ১৪৩০, চোখ রাখুন শেষ পাতা'য়। এটি বাল্মীকি, মেধা এবং সৌনকের অনন্য সফরের একটি গল্প কারণ তারা পরস্পরবিরোধী উদ্দেশ্যগুলি অনুসরণ করে।" পরিচালক অতনু ঘোষের এই সিনেমায় প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে গার্গী রায়চৌধুরী ও বিক্রম চট্টোপাধ্যায়কে।

 

আরও পড়ুন: Rahul Banerjee: দেবকে নিয়ে বিস্ফোরক পোস্ট রাহুল বন্দ্যোপাধ্যায়ের, বললেন, 'দেবের....' 

অতনু ঘোষের সঙ্গে দ্বিতীয় কাজ বুম্বাদার
এর আগে অতনু ঘোষের পরিচালনায় প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় ও সৌমিত্র চট্টোপাধ্য়ায়ের ছবি 'ময়ূরাক্ষী' জাতীয় পুরস্কার পেয়েছিল। এবারেও এই সিনেমা নিয়ে প্রত্যাশা রয়েছে পরিচালকের। পরিচালকের এই সিনেমায় প্রসেনজিৎকে একদমই অদেখা লুকে দেখা যাবে তাঁকে। কাঁচা পাকা চুল দাড়ি, চোখে চশমা তাঁর। ঘোলাটে দৃষ্টিতে দূরের দিকে তাকিয়ে আছেন তিনি। এই পোস্টারে ছবিতে মুখ্য তিন অভিনেতা ছাড়াও ৫ টাকার দুটো কয়েন এবং ঝর্না কলমের নিবও দেখা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন: Ritabhari Chakraborty: একধাক্কায় ২৫ কেজি ওজন বাড়িয়ে 'মোটা' ঋতাভরী, কেন?

শেষ পাতা সিনেমা মুক্তি পাবে পয়লা বৈশাখে
'শেষ পাতা' ছবিটির গল্প লিখেছেন এবং পরিচালনা করেছেন অতনু ঘোষ। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র। সৌমিক হালদার সিনেমাটোগ্রাফি করেছেন। ছবিটির প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশন। নিবেদন করেছেন ফিরদাউসুল হাসান এবং প্রবাল হালদার। পয়লা বৈশাখ অর্থাৎ ১৪ এপ্রিল এই সিনেমা মুক্তি পাবে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: tollywood film: খুব শীঘ্রই নন্দনে ফিল্ম কার্নিভ্যাল শুরু, দেখানো হবে চারটে শর্ট ফিল্ম

আবার বিবাহ অভিযান মুক্তি পাচ্ছে
অপরদিকে একই দিনে মুক্তি পেতে চলেছে এসভিএফ মুভিসের 'আবার বিবাহ অভিযান'। প্রথমটা বিরসা দাশগুপ্তের 'বিবাহ অভিযান' দারুণ সফলতা পাওয়ার পর আবারও এর সিক্যুয়েল আসতে চলেছে। সেটাও দারুণ কমেডিতে ভরপুর। মুখ্য ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সেনগুপ্ত, প্রমুখকে। সৌরভ দাসকেও দেখা যাবে এই সিনেমায়। তবে এই সিনেমার পরিচালক বিরসা দাশগুপ্ত নন, সৌমিক হালদার। 

   

Advertisement