scorecardresearch
 

Jisshu's New Girlfriend- Tollywood Gossips: গুজরাতি তনয়ার সঙ্গে সহবাস? পরকীয়ার জেরেই যিশু- নীলাঞ্জনার দাম্পত্যে ভাঙনের গুঞ্জন টলিপাড়ায়

Tollywood Gossips: ইন্ডাস্ট্রির অন্দরে এরকমই কানাঘুষো শোনা যাচ্ছে। যা প্রকাশ্যে আসার পরে, হতবাক সকলে। এই খবর সামনে আসার পর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন, কে সেই ব্যক্তি, যার জন্য যিশু- নীলাঞ্জনার সাজানো সংসারে চির ধরল?   

Advertisement
যিশু সেনগুপ্ত- নীলাঞ্জনা সেনগুপ্ত (ছবি: ফেসবুক) যিশু সেনগুপ্ত- নীলাঞ্জনা সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। দিন কয়আগেই টেলিপাড়ায় হঠাৎ  শোনা যায়, আরও এক তারকা জুটির আলাদা থাকার কথা। দীর্ঘ ২০ বছরের সম্পর্কে ফাটল ধরেছে যিশু সেনগুপ্ত  ও নীলাঞ্জনা সেনগুপ্তর। ইন্ডাস্ট্রির অন্দরে এরকমই কানাঘুষো শোনা যাচ্ছে। যা প্রকাশ্যে আসার পরে, হতবাক সকলে। এই খবর সামনে আসার পর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন, কে সেই ব্যক্তি, যার জন্য যিশু- নীলাঞ্জনার সাজানো সংসারে চির ধরল?   

ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছে কলকাতার বাইরে কাজ করতে করতে নতুন সম্পর্কে জড়িয়েছেন যিশু, সেই নতুন প্রেমিকা কোনও অভিনেত্রী নন। নিজের আপ্ত সহায়ক- শিনাল সুর্তির সঙ্গেই নাকি প্রেম করছেন যিশু। গুঞ্জন শোনা যাচ্ছে, শুধু প্রেম নয়, গুজরাতের এই কন্যার সঙ্গে নাকি মায়ানগরীতে এক প্রকার সংসার পেতেছেন অভিনেতা। অর্থাৎ মুম্বইতে সহবাস করছেন যিশু- শিনাল। কর্মসূত্রে, প্রায় ৫ বছর ধরে যিশুর সমস্ত কাজ সামলাচ্ছেন তিনিই। যদিও এই বিষয়টি দু'জনের কেউই নিশ্চিত করেননি। 

টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম ছিল যিশু সেনগুপ্ত- নীলাঞ্জনা সেনগুপ্ত। তাঁরা একে অপরের 'সাপোর্ট সিস্টেম' বলেই জানলেন সকলে। এমনকী যিশুর কর্মকাণ্ডের অনেকটাই দেখাশোনা করতেন তাঁর স্ত্রী। দু'জনে সঙ্গে প্রযোজনা সংস্থাও খুলেছেন বেশ কিছু বছর হল। টলিউড, বলিউড ছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও দাপিয়ে কাজ করছেন যিশু। মাসের বেশীরভাগ দিনই কলকাতার বাইরে থাকেন কাজের সূত্রে। দুই মেয়ে, সংসার সামলানোর পাশাপাশি প্রযোজনা সংস্থার দেখাশোনাও মূলত নীলাঞ্জনাই করেন। এদিকে টিনসেল টাউনের খবর, যিশুর বিবাহ বহির্ভূত সম্পর্কের টের পেতেই, বিচ্ছেদের মতো পরিস্থিতি তৈরি হয়েছে যিশু- নীলাঞ্জনার। এমনকী যিশুর সমস্ত ছবি ইনস্টা থেকে তিনি মুছে দিয়েছেন, বরকে আনফলোও করেছেন।

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না নীলাঞ্জনার। এবছরই হারিয়েছেন মা- অঞ্জনা ভৌমিককে। এখনও মায়ের মৃত্যু মেনে নিতে পারেননি তিনি। সম্প্রতি ডি-হাইড্রেশনের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। যদিও স্টুডিওপাড়ার খবর, ডি-হাইড্রেশন নয়,  নার্ভাস ব্রেকডাউনের জেরেই হাসপাতালে ভর্তি হন নীলাঞ্জনা। সেখান থেকে মন খারাপের পোস্টও করেন তিনি। অভিনেত্রী- প্রযোজকের সোশ্যাল পেজ ভরেছে বিষণ্ণতার পোস্টে। সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে হঠাৎই নিজের পদবী (সেনগুপ্ত) মুছ দেন যিশু পত্নী। আর তারপর থেকেই শুরু হয় জল্পনা। বিষয়টি নিশ্চিত করতে, যিশু- নীলাঞ্জনা দু'জনকে যোগাযোগ করার চেষ্টা হলেও, কাউকেই ফোনে পাওয়া যায়নি। 

Advertisement

প্রসঙ্গত, ২০০৪ সালের ৪ মার্চ গাঁটছড়া বাঁধেন যিশু- নীলাঞ্জনা। বিয়ের আগে প্রায় বছর তিনেক প্রেম করেছেন। ২০০১ সালে 'হিপ হিপ হুররে' হিন্দি ধারাবাহিকে অভিনয় করতেন নীলাঞ্জনা। শোনা যায়, মুম্বইয়ে কাজ করার সময় থেকেই প্রেম দু'জনের। বর্তমানে দুই মেয়ে- সারা ও জারাকে নিয়ে যিশু- নীলাঞ্জনার সংসার। জীবনের নানা ওঠানামার সাক্ষী থেকেছেন দু'জনে। লেক গার্ডেসের বাড়িতে বড় করে গণেশ পুজো থেকে বালিগঞ্জের জনপ্রিয় ক্লাবের দুর্গাপুজোর আয়োজন, সবটা এতদিন করেছেন দু'জনে মিলেই। এখন তাঁদের সম্পর্কের সমীকরণ ঠিক কী, তা সময়ই বলবে।  


 

Advertisement