scorecardresearch
 

Marriage Anniversary film: আবার বিয়ে দেবলীনার, বর বয়সে ২৫ বছরের বড়! কেস কী?

পুরনো সম্পর্ক থেকে অনেক আগেই বেরিয়ে এসেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। অতীতের কোনও স্মৃতি আর তিনি মনে রাখতে চান না। আর তাই আবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। পাত্র যদিও তাঁর থেকে বয়সে বেশ বড়। কিন্তু তাতে কী মনের মিলটাই তো আসল। তবে এই বিয়ে কিন্তু রিয়্যাল লাইফে নয়, রিল লাইফে।

Advertisement
ম্যারেজ অ্যানাভার্সারি ছবির ফার্স্ট লুক ম্যারেজ অ্যানাভার্সারি ছবির ফার্স্ট লুক
হাইলাইটস
  • পুরনো সম্পর্ক থেকে অনেক আগেই বেরিয়ে এসেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত।
  • অতীতের কোনও স্মৃতি আর তিনি মনে রাখতে চান না।
  • পাত্র যদিও তাঁর থেকে বয়সে বেশ বড়। কিন্তু তাতে কী মনের মিলটাই তো আসল।

পুরনো সম্পর্ক থেকে অনেক আগেই বেরিয়ে এসেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। অতীতের কোনও স্মৃতি আর তিনি মনে রাখতে চান না। আর তাই আবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। পাত্র যদিও তাঁর থেকে বয়সে বেশ বড়। কিন্তু তাতে কী মনের মিলটাই তো আসল। তবে এই বিয়ে কিন্তু রিয়্যাল লাইফে নয়, রিল লাইফে। এক অসমবয়স্ক দম্পতির গল্প নিয়ে বড়পর্দায় আসতে চলেছেন দেবলীনা। বিপরীতে রয়েছেন সুজন নীল মুখোপাধ্যায়।   

নতুন সিনেমা ম্যারেজ অ্যানিভার্সারী
পরিচালিকা পারমিতা মুন্সীর পরবর্তী ছবি 'ম্যারেজ অ্যানিভার্সারী', যার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে দেবলীনা দত্ত, সুজন নীল মুখার্জী এবং শ্রী রতন ঝাওয়ার। সঙ্গে অন্যান্য চরিত্রে দেখা যাবে ইন্দ্রানী ঘোষ এবং ডক্টর সুজয় বিশ্বাসকে। অসমবয়স্ক দম্পতির গল্প নিয়েই ছবিটি বানানো হয়েছে। গল্পের কেন্দ্রে দুই চরিত্র অরুণাভ এবং বিপাশা। যাদের মধ্যে বয়সের ফারাকটা বেশ চোখে পড়ার মতো। 

আরও পড়ুন: মাছ ভাজা থেকে রান্না, হেঁসেল সামলাচ্ছেন পরিচালক রাজা চন্দ, দেখুন video

অসমবয়স্ক দম্পতিকে নিয়ে এই সিনেমা
ছবির বিষয়ে বলতে গিয়ে পারমিতা মুন্সী জানালেন, এক অসমবয়স্ক দম্পতির গল্প আমার এই ছবি। গল্পের কেন্দ্রে দুই চরিত্র অরুণাভ এবং বিপাশা। তাদের মধ্যে বয়সের তফাৎটা বেশ চোখে পড়ার মতো। অনাথ বিপাশাকে বিয়ে করেন তার থেকে প্রায় পঁচিশ বছরের বড় অরুণাভ। তাদের সম্পর্ক বাইরে থেকে দেখলে আর পাঁচটা দম্পতির সম্পর্কের থেকে আলাদা কিছু মনে না হলেও ভিতরে লুকিয়ে আছে বেশ অন্যরকম একটা গল্প। তাদের ২৫ তম বিবাহবার্ষিকী উদযাপন করছেন তারা, তবে তার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যা বদলে দিতে পারে সমস্ত সমীকরণ। কি সেই রহস্য? সেই গল্পই বলবে আমার আসন্ন ছবি ম্যারেজ অ্যানিভারসারি।

Advertisement

আরও পড়ুন: মিঠাই, জগদ্ধাত্রী সিরিয়াল বন্ধের মুখে, কেন? হতাশ দর্শকরা

এই সিনেমায় উঠে আসবে গার্হস্থ্য হিংসা
ম্যারেজ অ্যানিভারসারি নাম হলেও এই সিনেমার ভেতরে লুকিয়ে রয়েছে গার্হস্থ্য হিংসার একটি দিক। পারমিতা মুন্সি জানান,  ‘ম্যারেজ অ্যানিভারসারি এক নারীর ডোমেস্টিক ভায়োলেন্স সহ্য করতে করতে এক চরম সীমায় পৌঁছে যাওয়ার গল্প। আমরা এমন অনেক দম্পতি কে দেখি যাদের বাইরে থেকে দেখে মনে হয় তারা খুবই সুখী। কিন্তু সম্পর্কের অভ্যন্তরে হয়তো এক অন্য গল্প অপেক্ষা করে থাকে। বিপাশা আর অরুণাভর গল্পটা ঠিক এরকমই। তবে তার পরিণতিটা ঠিক কী হতে পারে তার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। এক নতুন ওটিটি প্ল্যাটফর্মে খুব শিগগিরই দেখা যেতে চলেছে এই ছবি। তবে তার আগে আন্তর্জাতিক স্তরে চলচ্চিত্র অভিযানের জন্য তৈরি হচ্ছে এই ছবি। আশা করা যায় দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে এই গল্প।’

শ্য়ুটিং শুরু এই সিনেমার
ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। সিনেমার ফার্স্ট লুকস সামনে এসে গিয়েছে। যেখানে বর-কনের লুকসে দেখা গিয়েছে দেবলীনা ও নীলকে। এছাড়া সিনেমায় মুখ্য সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ধ্রুব জ্যোতি রক্ষিত। ছবির শিল্প নির্দেশনা করছেন সুদীপ ভট্টাচার্য, ছবির সম্পাদনার দায়িত্বে রয়েছেন অরিজিৎ বসু। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে আসছে 'ম্যারেজ অ্যানিভার্সারি'। 

 

Advertisement