scorecardresearch
 

Director Raja Chanda: মাছ ভাজা থেকে রান্না, হেঁসেল সামলাচ্ছেন পরিচালক রাজা চন্দ, দেখুন video

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজা চন্দ বেশ পরিচিত এক পরিচালক। তাঁর পরিচালিত কিডন্যাপ, সুলতান, কেলোর কীর্তি, ম্যাজিক, বচ্চন, বেশ করেছি প্রেম করেছি সহ একাধিক সিনেমা পরিচালনা করেছেন। পরিচালনার পাশাপাশি রাজা চন্দ যে একজন দারুণ কুক সেটা হয়ত অনেকেই জানেন না।

Advertisement
পরিচালক রাজা চন্দ পরিচালক রাজা চন্দ
হাইলাইটস
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজা চন্দ বেশ পরিচিত এক পরিচালক।
  • পরিচালনার পাশাপাশি রাজা চন্দ যে একজন দারুণ কুক সেটা হয়ত অনেকেই জানেন না।
  • সম্প্রতি পরিচালক তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের রান্না করার ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি আড় মাছ রান্না করছেন।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজা চন্দ বেশ পরিচিত এক পরিচালক। তাঁর পরিচালিত কিডন্যাপ, সুলতান, কেলোর কীর্তি, ম্যাজিক, বচ্চন, বেশ করেছি প্রেম করেছি সহ একাধিক সিনেমা পরিচালনা করেছেন। পরিচালনার পাশাপাশি রাজা চন্দ যে একজন দারুণ কুক সেটা হয়ত অনেকেই জানেন না। তবে রাজা চন্দ তাঁর সোশ্যাল মিডিয়াতে নিজের রন্ধন পটিয়সী হওয়ার একাধিক ভিডিও আপলোড করে থাকেন। 

নিজের হাতে রান্না করে খাওয়াতে ভালোবাসেন পরিচালক
গত বছরই হৃদযন্ত্রে সমস্যা দেখা গিয়েছিল পরিচালক রাজা চন্দের। কাজের মাঝেই তিনি অসুস্থ হয়ে পড়েন এবং তারপর চিকিৎসকেরা জানান যে তাঁর হৃদযন্ত্রে ব্লক রয়েছে, অস্ত্রোপচার প্রয়োজন। এরপরই পরিচালকের অস্ত্রোপচার হয় এবং এখন তিনি সম্পূর্ণভাবে সুস্থ রয়েছেন। টলি ইন্ডাস্ট্রির খবর, নিজে যেমন খেতে ভালোবাসেন তেমনি লোককে খাওয়াতেও ভালোবাসেন পরিচালক। তাঁর বাড়িতে কোনও অতিথি আসলে তিনি তাঁদের নিজের হাতে রান্না করে খাওয়ান। সিনেমা পরিচালনার পাশাপাশি রাজা চন্দ ভালো রান্নাও  করেন।

আরও পড়ুন: নেটফ্লিক্সের ইভেন্টে প্রসেনজিৎ, OTT ডেবিউ 'বুম্বাদা'র?

রান্নার ভিডিও শেয়ার
সম্প্রতি পরিচালক তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের রান্না করার ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি আড় মাছ রান্না করছেন। এই ভিডিওতে পরিচালক জানিয়েছেন যে তিনি আড় মাছ খেতে ভালোবাসেন ছোট থেকেই আর ছোটবেলায় এই মাছকে তিনি মাংস মাছ বলতেন। সেই মাছ রান্না করে সকলকে চমকে দিলেন পরিচালক। প্রসঙ্গত, সময় পেলেই প্রায়ই রান্নাঘরে ঢুকে এটা-ওটা রান্না করে থাকেন আম্রপালি-র পরিচালক। এই ভিডিও শেয়ার করে পরিচালক ক্যাপশনে লিখেছেন, 'আরআরআর রাজার আড় মাছ রান্না।' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raja Chanda (@raja.chanda)

Advertisement

 

আরও পড়ুন: মা শুভশ্রীর সঙ্গে কী কাণ্ড করলেন ইউভান? নিমিষে ভাইরাল ভিডিও

রাজা চন্দের রান্নার প্রতি প্রেম
টলিপাড়ার অন্দরের খবর, রবিবার হলেই পরিচালক ঢুকে পড়নে তাঁর বাড়ির হেঁশেলে। নিত্য নতুন রান্না করে তিনি তাঁর স্ত্রী ও পরিবারের সদস্যদের খাইয়ে থাকেন। রাজা চন্দের হাতের রান্না খেয়ে প্রশংসা করেননি এমন টলিউড তারকা মেলা ভার। দেব থেকে শুরু করে সোহম, অঙ্কুশ, শুভশ্রী, রাজ চক্রবর্তী সহ একাধিক তারকাই রাজা চন্দের হাতের রান্না খেয়েছেন। রাজা চন্দ কোনও সিনেমার পরিচালনার দায়িত্বে আসা মানেই সেটে ব্যাপক খাওয়া-দাওয়া হবে এবং পরিচালক নিজে হাতে রান্না করে কলাকুশলীদের খাওয়াবেন। তবে মাংসের চেয়ে মাছটাই খেতে ভালোবাসেন পরিচালক। 

আরও পড়ুন: রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করেন না মা-বাবা, কারণ জানালেন পরিচালক

প্রসেনজিৎকে নিয়ে পরবর্তী প্রজেক্ট
প্রসেনজিৎ-পূজা বন্দ্যোপাধ্য়ায়কে নিয়ে কমেডি ছবি তৈরি করছেন রাদা চন্দ। যার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। তাঁর এই সিনেমায় নতুন-পুরনো সব অভিনেতা-অভিনেত্রীদেরই দেখা যাবে। এই সিনেমার শ্যুটিং দ্রুত এগোচ্ছে। তবে এখনও সিনেমার নাম প্রকাশ্যে আসেনি।    


 

Advertisement