scorecardresearch
 

'খুল্লমখুল্লা প্রেম'? রাত পার্টিতে এক সঙ্গে যশ-নুসরত

তাঁরা না পোস্ট করলেও বন্ধু রাজকুমার গুপ্তা দুজনের সঙ্গে আলাদা আলাদা ছবি তুলে পোস্ট করলেন সোশালে। যা নিয়ে গুঞ্জন টলি মহলে। এই সেলিব্রিটি কাপল কি তা হলে কি প্রকাশ্যে আনতে চলেছেন নিজেদের সম্পর্ক? তা অবশ্য সময় বলবে। কিন্তু তার আগে ছবি নিয়ে জোর চর্চা চলছে।

যশ - নুসরত যশ - নুসরত
হাইলাইটস
  • নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta) যেখানে যাবেন, খবর তৈরি হবে
  • বন্ধুর বাড়িতে এক সঙ্গে পার্টি করলেন দুই টলি তারকা।

ছবি দেননি সোশাল মিডিয়ায়। কোথাও কোনও আলোচনাও করেননি। তবে নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta) যেখানে যাবেন, খবর তৈরি হবে। সেটাই স্বাভাবিক। আর হলও তাই। বন্ধুর বাড়িতে এক সঙ্গে পার্টি করলেন দুই টলি তারকা। তাঁরা না পোস্ট করলেও বন্ধু রাজকুমার গুপ্তা দুজনের সঙ্গে আলাদা আলাদা ছবি তুলে পোস্ট করলেন সোশালে। যা নিয়ে গুঞ্জন টলি মহলে। এই সেলিব্রিটি কাপল কি তা হলে কি প্রকাশ্যে আনতে চলেছেন নিজেদের সম্পর্ক? তা অবশ্য সময় বলবে। কিন্তু তার আগে ছবি নিয়ে জোর চর্চা চলছে।

বহুবার প্রশ্নের সম্মুখীন হলেও কখনও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি যশ এবং নুসরত। তাঁদের এক সঙ্গে বহু অনুষ্ঠানে, দক্ষিণেশ্বর কালী মন্দিরে দেখা গিয়েছে। তবে সে সব নিয়ে মৌনতা বজায় রেখেছিলেন দুই স্টার। যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে টলিপাড়ায় কান পাতলেই নানা খবর শোনা যাচ্ছে।

 

স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গেও যে নসরতের (Nusrat Jahan) সম্পর্ক স্বাভাবিক নেই তা তাঁদের সোশাল মিডিয়া পোস্টই বলে দিয়েছে বার বার। তার মধ্যে যশের সঙ্গে একাধিক ইভেন্টে যাওয়া, দক্ষিণেশ্বরে এক সঙ্গে পুজো দেওয়া, ইত্যাদি জল্পনায় আরও ইন্ধন জুগিয়েছে। তার সঙ্গে যোগ হয়েছে সোশাল মিডিয়া পোস্ট। 

সম্পর্কের কথা কখনই সরাসরি স্বীকার বা অস্বীকার করেননি নুসরত বা যশ। এ বার সেই গুঞ্জনে নতুন করে ইন্ধন জোগাল এই সোশাল পোস্ট। অনেকেই বলছেন, ধোঁয়া যখন রয়েছে, আগুনও নিশ্চয়ই থাকবে।

 

 
; ; ;