scorecardresearch
 

Mon Kharap: পাভেলের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে Zomato Delivery Girl সঙ্গীতা!

চলচ্চিত্র পরিচালক পাভেলের (Pavel) পরবর্তী ছবি 'মন খারাপ' (Mon Kharap) - এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন 'জোম্যাটো ডেলিভারি গার্ল' (Zomato Delivery Girl) তথা থিয়েটার অভিনেত্রী সঙ্গীতা (Sangita)। কিছুদিন আগেই ভাইরাল (Viral) হওয়ার পর এই মুহূর্তে নেটমাধ্যমে সকলের কাছে পরিচিত সে। 

Advertisement
পাভেলের সঙ্গে সঙ্গীতা পাভেলের সঙ্গে সঙ্গীতা
হাইলাইটস
  • আসছে পাভেলের পরবর্তী ছবি 'মন খারাপ'।
  • ছবিতে রয়েছে টলিপাড়ার একঝাঁক প্রথম সারির অভিনেতারা।
  • 'জোম্যাটো ডেলিভারি গার্ল' সঙ্গীতাও রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

কঠিন দমবন্ধ করা পরিস্থিতিতে ভারাক্রান্ত মনের দাওয়াই আনছেন চলচ্চিত্র পরিচালক পাভেল (Pavel)। তাঁর নতুন ছবি 'মন খারাপ' (Mon Kharap) - এ সকলের মানসিক স্বাস্থ্যের চিকিৎসা করবেন ডাঃ নির্বাণ সেন ওরফে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ছবিতে একজন মনোবীদের চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। এই খবর চাউর হয়েছে আগেই। তবে এবার পরিচালক আজতক বাংলাকে দিলেন এক নতুন তথ্য। তাঁর ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন 'জোম্যাটো ডেলিভারি গার্ল' (Zomato Delivery Girl) তথা থিয়েটার অভিনেত্রী সঙ্গীতা (Sangita)। কিছুদিন আগেই ভাইরাল (Viral) হওয়ার পর এই মুহূর্তে নেটমাধ্যমে সকলের কাছে পরিচিত সে। 

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের (Rabindra Bharati University) থিয়েটার ও নাট্য শিল্পে স্নাতকোত্তরের ছাত্রী সঙ্গীতা লকডাউনের সময়, বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়াকেই পার্ট টাইম কাজ হিসাবে বেছে নিয়েছিলেন। যে কোনও পেশায় সৎ পথে অর্থ উপার্জন যে সম্মানের তা সমাজকে চোখে আঙুল দিয়ে দেখিয়েছিলেন বেলঘরিয়ার এই মেয়ে। সেই সঙ্গে চলছিল থিয়েটারের ওয়ার্কশপ, ফিল্যান্স অভিনয়। প্রায় মাস দু'য়েক আগে ডেলিভারি সংস্থার লাল ইউনিফর্ম পরা, হাতে হেলমেট নেওয়া সেই ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। 

zomato girl sangita viral

'কাট টু' বর্তমান সময়। হঠাৎই একদিন পাভেলের কাছ থেকে ফোন যায় সঙ্গীতের কাছে। কথা মতো অডিশনের দিন সে পৌঁছে যায় লোকেশনে। ব্যাস, কেল্লা ফতে! নিজের অভিনয় দক্ষতার জোড়ে জীবনের বড় ব্রেক পায় 'মন খারাপ' ছবিতে। আজতক বাংলার তরফে আত্মবিশ্বাসী সঙ্গীতাকে যোগাযোগ করা হলে উচ্ছসিত কণ্ঠে তিনি জানান, "পাভেল দা এমন একজন মানুষ যে এত ভাল করে সবটা বোঝাচ্ছে, যার ফলে কাজ করতে কোনও সমস্যায়ই হচ্ছে না। আমি খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্রে অভিনয় করছি। এছাড়া এটুকু বলতে পারি পাভেল দা-র সব ছবিতে যেমন একটা সারপ্রাইজ এলিমেন্ট থাকে, এখানেও সেরকম কিছু আছে।" 

Advertisement

আরও পড়ুন: ফের পর্দায় ফিরছেন 'রাজনীতির' সায়নী! আসছেন অনীক দত্তের 'অপরাজিত'তে 

প্রথমে সমর্থন না পেলেও অভিনয়ের প্রতি তাঁর ভালোবাসা ও উৎসাহ দেখে পরিবারের সকলেই এখন তাঁর পাশে রয়েছেন। স্টেজ হোক কিংবা পর্দা, ভবিষ্যতে যে কোনও ফরম্যাটে নিজের নেশা অভিনয়কেই পেশা হিসাবে রাখতে চান সঙ্গীতা। ভবিষ্যতে কী ডেলিভারির কাজও চালিয়ে যাবেন তিনি? এই প্রশ্নের উত্তরে সঙ্গীতা বললেন, "এর আগে থিয়েটার ছাড়া শর্ট ফিল্ম ও বহু আগে একটি ফিচার ফিল্মেও কাজ করেছি আমি। সত্যি কথা বলতে, বর্তমানে আমি একদম সময় পাচ্ছি না ডেলিভারির কাজের জন্য। এই ছবির শ্যুটিং চলছে। ওটা যেহেতু আমার পার্ট টাইম কাজ তাই আপাতত বন্ধ আছে। তবে পরবর্তী ক্ষেত্রে কাজের ফাঁক পেলে আমি আবার করবো। ফুড ডেলিভারির কাজটাও থিয়েটারের একটা প্র্যাকটিস হিসাবেই মনে করি আমি সব সময়।" 

viral zomato delivery girl sangita gets break in pavel upcoming movie mon kharap starring ankush hazra

আরও পড়ুন: রানিমার ইমেজ ভেঙে এবার ওয়েব সিরিজে দিতিপ্রিয়া! 
 
পাভেলের কথায়, "সঙ্গীতা ডেলিভারির কাজ শুধুমাত্র উপার্জনের জন্য করে না। ও এটা কমিউনিকেশনের একটা মাধ্যম অর্থাৎ থিয়েটারের একটা পদ্ধতি হিসাবে চেষ্টা করছে, ওঁর এই ভাবনাটাই আমার সবচেয়ে ভাল লেগেছিল। একটা ইন্টারভিউয়ের মাধ্যমে ওঁর কথা জেনে আমি যোগাযোগ করি। এরপর অডিশনে সিলেক্ট হয়ে ওয়ার্কশপ করে এখন আমরা শ্যুটিং করছি ছবির।"   

 pavel upcoming movie mon kharap মন খারাপ

আরও পড়ুন: প্রথমবার গানের রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় মীর! 

প্রসঙ্গত, কলকাতার একাধিক স্থানকে বেছে নেওয়া হয়েছে 'মন খারাপ'-র শ্যুটিং লোকেশন হিসাবে। এরপর পুরুলিয়ায় আউটডোর শ্যুটে যাবে গোটা টিম। অঙ্কুশ, সঙ্গীতা ছাড়াও ছবিতে রয়েছে একঝাঁক প্রথম সারির অভিনেতারা। কৌশিক সেন, বিদীপ্তা চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা চট্টাচার্য, প্রিয়াঙ্কা রতি পাল ছাড়াও আরও অনেকে রয়েছে ছবিতে। সব ঠিক থাকলে আগামী মাসের মধ্যেই শেষ হবে 'মন খারাপ'-র শ্যুটিং।  

      

Advertisement