scorecardresearch
 

Nusrat Jahan: নুসরতের সব পোস্টেই ছেলের পিতৃ পরিচয় নিয়ে কুমন্তব্য

গত ৩০ অগাস্ট ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর থেকে একের পর এক ছবি পোস্ট করছেন নায়িকা। এমনিতে সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন নুসরত। ছেলের সান্নিধ্যে জীবন রঙিন হয়ে উঠলেও একের পর এক মনোক্রোম ছবি পোস্ট করছেন নুসরত। সম্ভবত একটি সিরিজ হিসাবে এই ছবিগুলি তাঁর ফ্যানদের উপহার দিচ্ছেন। কিন্তু তাতে কুমন্তব্য থামছে না। ছবির কমেন্ট বক্সে একের পর এক কুমন্তব্য ধেয়ে এসেছে।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • ছেলের সান্নিধ্যে জীবন রঙিন হয়ে উঠলেও একের পর এক মনোক্রোম ছবি পোস্ট করছেন নুসরত।
  • সম্ভবত একটি সিরিজ হিসাবে এই ছবিগুলি তাঁর ফ্যানদের উপহার দিচ্ছেন।
  • কিন্তু তাতে কুমন্তব্য থামছে না।

ছেলে ঈশানের (Yishaan) জন্মের পর থেকে জীবন পাল্টে গিয়েছে নুসরত জাহানের (Nusrat Jahan). সদ্য মা হওয়ার অনুভূতি একমাত্র মায়েরাই জানেন। সেই ছোট্ট জীবনকে কেন্দ্র করেই তখন মায়ের জীবন আবর্তিত হতে থাকে। মাঝে কয়েক দিন সোশাল মিডিয়ায় দেখা না গেলেও, গত ৩০ অগাস্ট ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর থেকে একের পর এক ছবি পোস্ট করছেন নায়িকা। এমনিতে সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন নুসরত। ছেলের সান্নিধ্যে জীবন রঙিন হয়ে উঠলেও একের পর এক মনোক্রোম ছবি পোস্ট করছেন নুসরত। সম্ভবত একটি সিরিজ হিসাবে এই ছবিগুলি তাঁর ফ্যানদের উপহার দিচ্ছেন। কিন্তু তাতে কুমন্তব্য থামছে না। ছবির কমেন্ট বক্সে একের পর এক কুমন্তব্য ধেয়ে এসেছে।

প্রসঙ্গত, গত ৩০ অগাস্ট জন্মাষ্টমীর দিন ছেলে ঈশানকে (Yishaan) নিয়ে বাড়িতে ফিরেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। গত ২৬ অগাস্ট মধ্য কলকাতার বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নুসরত। ৪ দিন পর সপুত্র বাড়ি ফেরার অনুমতি দেওয়া হয় নুসরতকে। হাসপাতাল থেকে ঈশানকে কোলে নিয়ে বাইরে আসেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাঁরা পাশেই ছিলেন নায়িকা নুসরত। ফটোগ্রাফারদের উদ্দেশে হাতও নাড়েন তিনি। মুখে মাস্ক। ঈশানকে নিয়ে বাইরে আসেন যশ। চালকের পাশের আশনে বসেন নুসরত। তাঁর হাতে ছেলেকে দিয়ে গাড়িতে চালকের আসনে বসেন যশ নিজে। তার পর গাড়ি চালিয়ে হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশে রওনা হন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisement

বৃহস্পতিবার পুত্র সন্তানের (Baby Boy) জন্ম দিয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। দুপুর ১২.৪৫ নাগাদ, সি -সেকশন ডেলিভারির (C-Section delivery) মাধ্যমে ভূমিষ্ঠ হয় তাঁর প্রথম সন্তান। বুধবার রাতেই কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। নুসরতের প্রেমিক - অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) নিজে গাড়ি চালিয়ে তাঁকে নিয়ে যান সেখানে। সন্তান জন্ম দেওয়ার সময়, শর্ত অনুযায়ী, যশ ছিলেন নুসরতের ছায়াসঙ্গী হয়ে। এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত। এদিকে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া নায়িকার দিকে। প্রশ্ন উঠছে ছেলের নাম কী রাখবেন নুসরত? অবশেষে প্রকাশ্যে এল টলিপাড়ার নতুন স্টারকিডের (Star Kid) নাম। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত তাঁর ছেলের নাম রাখছেন 'ঈশান'। বাংলায় 'ঈ' নিয়ে শুরু হলেও ইংরাজী নামের বানান কিন্তু শুরু হবে, 'Y' দিয়ে। নামের বানানটি ইংরাজীতে হবে 'Yishaan'। সন্তানের বাবার নাম সরাসরি না বললেও, ঘুরিয়ে কি এইভাবেই সকলের প্রশ্নের উত্তর দিতে চাইছেন তারকা - সাংসদ? সেই সঙ্গে নেটমাধ্যমে ইতিমধ্যেই অনেকে একরত্তির তুলনা টানতে শুরু করেছেন এই মুহূর্তে সকলের চোখের মণি 'ইউভান' (Yuvaan) অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তীর পুত্রর সঙ্গে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

বৃহস্পতিবার সুখবর আসার পর যশ দাশগুপ্ত জানান, "যারা নুসরতের স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন, তাঁদের জানাতে চাই, মা এবং সন্তান দু'জনেই সুস্থ আছে।" অন্যদিকে নুসরতের স্বামী নিখিল জৈন আজতক বাংলাকে বলেন, "আমার সঙ্গে নুসরতের সম্পর্ক নেই। তবে তা কখনও সদ্যোজাতকে শুভেচ্ছা্ জানানোর পথে প্রতিবন্ধকতা তৈরি করবে না। আমি নুসরতকেও শুভেচ্ছা জানাই। কামনা করি, সদ্যোজাত যেন সুস্থ থাকে, সুন্দরভাবে বড় হয়ে ওঠে।"

 

Advertisement