scorecardresearch
 

Durnibar- Oindrila Marriage: বসন্তেই চার হাত এক হবে দুর্নিবার- ঐন্দ্রিলার, বিয়ে- রিসেপশনের ভেন্যু এখানে

Durnibar- Oindrila Marriage: প্রেমের খবর সামনে আসতেই, নেটমাধ্যম থেকে ইন্ডাস্ট্রিতে ব্যাপক আলোচনায় জুটি। তবে কে কী বলে, তাতে 'কেয়ার নট অ্যাটিটিউটই' রেখেছেন দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন।

Advertisement
দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক) দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক)

আর হাতে গোনা কয়েকদিনের অপেক্ষা। এরপরই সাত পাকে বাঁধা পড়বেন দুর্নিবার সাহা (Durnibar Saha) ও ঐন্দ্রিলা সেন/ মোহর (Oindrila Sen/ Mohor)। প্রেমের খবর সামনে আসতেই, নেটমাধ্যম থেকে ইন্ডাস্ট্রিতে ব্যাপক আলোচনায় জুটি। তবে কে কী বলে, তাতে 'কেয়ার নট অ্যাটিটিউটই' রেখেছেন তাঁরা। আসলে 'মিয়া বিবি রাজি তো' বাকি দুনিয়ার পরোয়া করে আর কী লাভ। এই মুহূর্তে চলছে বিয়ের জোরদার তোড়জোড়। 

এবছর বসন্তে টলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চেলেছে। আর দিন কুড়ি পড়েই গাঁটছড়া বাঁধবেন দুর্নিবার- ঐন্দ্রিলা (Durnibar- Oindrila)। সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন আগেই। কিছুদিন আগে বিয়ের দিনক্ষণ জানিয়েছেন লাভ বার্ডস। ৯ মার্চ বিয়ে করছেন তাঁরা। বিয়ের আসর বসবে হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল-এ। ১১ মার্চ রিসেপশন হবে দক্ষিণ কলকাতা সংসদ, ডিকেএস ক্লাবে। বিয়ের প্রায় ৫০ থেকে ৬০ শতাংশ প্রস্তুতি হয়ে গিয়েছে বলেই জানিয়েছেন হবু বর- দুর্নিবার। আত্মীয়- পরিজনদের নিমন্ত্রণ করছেন বাবা-মায়েরাই। অন্যদিকে বন্ধু- বান্ধবদের নিমন্ত্রণ করছেন বর- কনে।  

আরও পড়ুন: এই টলি জুটিদের প্রেম বরাবর চর্চায়, ঝড় সামলেও রয়েছেন একসঙ্গে

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে সবিস্তারে জানিয়েছিলেন জুটি। ইন্ডাস্ট্রির অতি পরিচিত নাম  মোহর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক তিনি। তাঁর কাছে বিয়েটা 'রঙিন অনুষ্ঠান'। তাই ধুমধাম করেই বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাঁদের। কীভাবে প্রেম হল? কে কাকে প্রপোজ করল? মোহর সংবাদমাধ্যমকে জানান, "২০২১-র ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে যাই। সেখানে ও গাইছিল। পরিচয় হয়, ফোন নম্বর আদানপ্রদান হয়নি। দু' মাস পরে একটা ট্রেলার লঞ্চে আবার দেখা, তখন আমি দুর্নিবারকে জিজ্ঞাসা করি পার্কস্ট্রিটের সেই পাবে যাবে কি না। ও আমার কাছে জানতে চায় 'লক্ষ্মীছাড়া'-র শোয়ে যাব কি না।" 

Advertisement

আরও পড়ুন: ৩ বছর ধরে প্রেম করছেন যমুনা- সঙ্গীত, শ্বেতার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রুবেল

দুর্নিবারের কথায়, "আমরা ঠিক করি 'লক্ষ্মীছাড়া-র শোয়েই যাব। আমি পৌঁছে যাই। শোয়ে মোহরের পৌঁছাতে দেরি হলে, ওকে ফোন গান শোনাতে শুরু করি। সে ভাবেই ও এসে পৌঁছায়। তখন আমরা দু'জন, দু'জনের উপর একটা টান অনুভব করেছিলাম। সেই রাস্তায় হাঁটতে শুরু করে দিই"। 

আরও পড়ুন: পৌরাণিক চরিত্রে যিশু, টলি অভিনেতার দক্ষিণী ছবির লুকে চমক

আগের বিয়ে, সম্পর্ক ভেঙে, নতুন পথ চলা প্রসঙ্গে দুর্নিবার বলেন, "একাধিকবার বিভিন্ন সম্পর্কে জড়ানোর পর এবং কিছু কিছু সম্পর্ক যে ঠিক নয় বারংবার সেটা বোঝার পর, শেষ পর্যন্ত একটা জায়গায় এসে মনে হল এতদিনে আমার হাতটা শক্ত করে ধরে রাখছে কেউ... মোহর আমার জীবনের সেই মানুষটা। একটা সম্পর্কে এতটা ঠিক কোনওদিন মনে হয়নি নিজেকে।" 

আরও পড়ুন: ইন্দ্রনীলের প্রেমিকা হবেন ঋতব্রতা, বাস্তবে নায়িকা হওয়ার স্বপ্নপূরণ হবে শিলার?

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময় বিচ্ছেদের খবর শোনা যায় দুর্নিবার সাহা ও মীনাক্ষী মুখোপাধ্যায়ের। সে সময় বিচ্ছেদের কারণ হিসাবে মনে করা হয়, তৃতীয় ব্যক্তির কথা।  দুর্নিবারের জীবনে নতুন প্রেমই নাকি, মীনাক্ষীর সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরার কারণ। যদিও একথা সঠিক নয় বলে দাবি করেন নতুন জুটি। 

আরও পড়ুন: প্রেমের মরসুমে শুনুন সেরা ১০ রোম্যান্টিক- ভালোবাসার গান

দুর্নিবার- মীনাক্ষীর কাছাকাছি আসাও কিছুটা রূপকথার মতই ছিল। রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখেই দুর্নিবারের প্রেমে পড়েছিলেন মীনাক্ষী। এরপর সোশ্যাল মিডিয়ায় আলাপ ও একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান তাঁরা। প্রায় দু'বছর প্রেম করার পর ২০১৭ সালে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন এই জুটি। এরপরে দু'জনে এক সঙ্গেই থাকতেন তাঁরা। গত বছর ২১ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন জুটি। নিউ টাউনের স্বপ্নভোর-এ বসেছিল দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের আসর। বিয়ে বাড়িতে কার্যত বসেছিল চাঁদের হাট। 
 

Advertisement