scorecardresearch
 
 
করোনা

বিয়ের পরের দিনই বরের COVID পজিটিভ, ৯ দিন পরেই মৃত্যু!

marriage
  • 1/5

করোনার প্রকোপ ক্রমশ অতিমারির রূপ ধারণ করেছে। এই প্রেক্ষিতে জারি করা করোনা বিধি না মেনেই বিয়ে করে করোনা গ্রাসে প্রাণ হারালেন সদ্য বিয়ে করা পাত্র। এই ঘটনায় শোকস্তব্ধ রাজস্থানের এক জালোর জেলা। 

marriage
  • 2/5

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ বাড়তেই একাধিক নিষেধাজ্ঞা জারি হয়েছে। কিন্তু তা অগ্রাহ্য করে এই জেলায় বিয়ে সম্পন্ন হয়। বিপুল সংখ্যক অতিথি নিয়ে চলে অনুষ্ঠান। বিয়ের ২দিনের মধ্যে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় পাত্রকে। ৯দিনের মাথায় ঘটে মৃত্যু। 

marriage
  • 3/5

স্থানীয় সূত্রে খবর, ওই যুবকের নাম শইতান সিং। তিনি কৃষ্ণা কানওয়ার যুবতীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু করোনা আবহে সব বিধি নিষেধ ভঙ্গ হয়েছিল অনুষ্ঠানে। সামাজিক দূরত্ব দূরে মাস্কও পরে নি কোনও পক্ষ। ব্যবহার করা হয়নি স্যানিটাইজারের।

marriage
  • 4/5

৩০ এপ্রিল বিয়ে করেছিলেন এই দম্পতি।কোভিড নিয়ম মেনে চলেননি বরও। মাস্ক না পরেই বিয়ে করেছিলেন তিনি। দু'দিন পর থেকেই শারীরিক অসুস্থতা শুরু হয়। পরিস্থিতিন খারাপ হতে শুরু করলে হাসপাতালে ভর্তি করা ওই শইতান সিংকে। তার রক্তে শর্করার মাত্রা পৌঁছে যায় ৬০০ তে। এরপর সিরোহী হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হলেও অবস্থার উন্নতি হয় না। ৯ মে মৃত্যু হয় তাঁর।

marriage
  • 5/5

রাজস্থানে ক্রমশই বাড়ছে কোভিড। ওই গ্রামেও পরিস্থিতি ক্রমশ খারাপ। এর আগেই রাজস্থান সরকারের তরফে বলা হয়েছিল কোভিড আবহে কোনও রকম বিয়ের অনুষ্ঠান না করতে। যদিও অনেকেই নিয়ম লঙ্ঘন করেই অনুষ্ঠান করছে বলে স্থানীয়দের মত।