scorecardresearch
 
অপরাধ

বলিউড স্টারদের পছন্দের পানের দোকান! মাদককাণ্ডে ধৃত সেই মুচ্ছাদ পানওয়ালার কর্তা

বড় পদক্ষেপ নিল এনসিবি
  • 1/5

মুম্বইয়ে মাদক চোরাচালান কাণ্ডে বড় পদক্ষেপ নিল এনসিবি। মুম্বইয়ের খ্যাত মুচ্ছাদ পাানওয়ালার অন্যতম রামকুমার তিওয়ারিকে গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে তার গাড়ি থেকে উদ্ধার হয়েছে মাদক।
 

মুচ্ছাদ পানওয়ালা
  • 2/5

মুম্বইয়ের অন্যতম বিখ্যাত দোকান মুচ্ছাদ পানওয়ালা। এই দোকানের নিজস্ব ওয়েবসাইটও রয়েছে। বিভিন্ন অনলাইন সংস্থা এখান থেকে পান অর্ডার করে। এমনকি  এই দোকানের পান বড় বড় ইভেন্ট-অনুষ্ঠানেও নিয়ে যাওয়া হয়। এবার এই দোকানের এক মালিকই মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার হলেন। 
 

জয়শঙ্কর তিওয়ারির ছোট ভাই
  • 3/5

সোমবার এনসিবি মুচ্ছর পাানওয়ালার মালিক জয়শঙ্কর তিওয়ারি ও রামকুমার তিওয়ারিকে বেশ কয়েক ঘন্টা ধরে টানা জিজ্ঞাসাবাদ করে। রামকুমার তিওয়ারি হলেন জয়শঙ্কর তিওয়ারির ছোট ভাই। 
 

পানের দোকান চালান
  • 4/5

দুই ভাই মিলে দক্ষিণ মুম্বাইয়ের বিখ্যাত পানের দোকান চালান। জয় শঙ্কর তিওয়ারি এবং রামকুমার তিওয়ারি ৬ মাস ভাগাভাগি করে দোকানে থাকেন। 
 

মাদকও উদ্ধার করা হয়েছে। 
  • 5/5

এই পানের দোকানের খ্যাতি এতোটাই যে, বলিউডের বিখ্যাত তারকারাও পান খেতে এখানে আসেন। সোমবার সকালে এই দুই ভাইকে মাদক চোরাচালানের অভিযোগে এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, যা সন্ধ্যা পর্যন্ত চলে। সূত্রের খবর, মুচ্ছাদ পানওয়ালার দোকান থেকে মাদকও উদ্ধার করা হয়েছে।