scorecardresearch
 
অপরাধ

সম্পর্কে ঝগড়া! যুবকের গোপন মুহূর্তের ছবি পোস্ট যুবতীর, তারপর..

ফেসবুক -ইনস্টাগ্রামে
  • 1/5

ফেসবুক -ইনস্টাগ্রামে অনেকে অনেক রকম পোস্ট শেয়ার করেন। এখানে যে কোনও একটি ভুলের মাসুল অনেক বড় হতে পারে। তাই সবাইকে সতর্ক থাকা উচিত। ব্রিটেনের এক ঘটনাই সবাই ভাবিয়ে দিয়েছে। সেখানে বন্ধুর উপর বদলা নিতে এমন পোস্ট শেয়ার করেছে, যার ফলে পোস্ট দাতাই এখন শ্রীঘরে।


 

ওই মেয়েটির নাম ইয়াসমিন
  • 2/5

ওই মেয়েটির নাম ইয়াসমিন। সম্প্রতি তাকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতে ইয়াসমিন জানিয়েছে, তিনি ইচ্ছাকৃত ভাবেই ওই পোস্ট শেয়ার করেছেন। কারণ,ওই ছেলেটি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। তার পরেই ছেলেটি বলেছে শুধু বন্ধু হিসাবে থাকতে চায়। তাই রাগবশত তিনি এই পোস্ট শেয়ার করেছে। 
 

৩০ বছরের ইয়াসমিন নিজের সোশ্যাল মিডিয়া
  • 3/5

৩০ বছরের ইয়াসমিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ওই পোস্ট শেয়ার করেন। যেখানে তার প্রচুর ফলোয়ার ছিল। প্রায় ১৩০০ ফলোয়ার ছিল তার। সেই পোস্ট অনেকেই দেখেন। সেই পোস্টের আবার একটি মজার ক্যাপশনও দেন তিনি। সেখানে ইমোজিও থাকে। 

ওই যুবক বলেন,
  • 4/5

ওই যুবক বলেন, ছবিটি শেয়ার করার সময়ে তিনি একটি সিনেমাহলে ছিলেন।  কেউ একজন তাকে সেই সময়ে গোটা ঘটনাটি জানায়। সেই সময়ে ওই যুবক সঙ্গে সঙ্গে ইয়াসমিনকে ফোন করে পোস্টগুলি ডিলিট করতে বলে। তার অভিযোগ, প্রায় ১১ মিনিট ছবিগুলো অনলাইন ছিল। পরে পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। 
 

ইয়াসমিন বলেন
  • 5/5

ইয়াসমিন বলেন, ভুলবশত তিনি এই ছবিগুলি আপলোড করে ফেলেছিলেন। তার এক চোখে দৃষ্টিশক্তি কম। তাই ভুল করে আপলোডে করেছেন। আদালত ইয়াসমিনকে তিন মাসের কারাদন্ড দিয়েছে। বিচারক এটিকে 'প্রতিশোধ পোর্নোগ্রাফি' এর আওতায় অপরাধ হিসাবে সাজা দিয়েছেন।