scorecardresearch
 

Brother Was Murdered On The Occassion Of Rakhi: মর্মান্তিক! রাখির দিন ৩ বোনের একমাত্র ভাইকে কুপিয়ে খুন

Brother Was Murdered On The Occassion Of Rakhi: রক্ষাবন্ধনের দিনে ছুরির আঘাতে খুন দশম ছাত্রী, তিন বোনের মধ্যে একমাত্র ভাই!

রাখির দিনই কুপিয়ে খুন তিন বোনের একমাত্র ভাইকে রাখির দিনই কুপিয়ে খুন তিন বোনের একমাত্র ভাইকে
হাইলাইটস
  • তিন বোনের একমাত্র ভাইকে কুপিয়ে হত্যা
  • হরিয়ানার আম্বালায় চাঞ্চল্য
  • রাখি উৎসব পরিণত হল শোকসভায়

রাখির দিনই তিন বোনের একমাত্র ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়াল হরিয়ানায়। হরিয়ানার আম্বালায় দশম শ্রেণির এক পড়ুয়াকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ হামলায় তার এক বন্ধু গুরুতর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় আশঙ্কাজনক অবস্থায় দুজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে চিকিত্সকরা একজনকে মৃত ঘোষণা করেন, অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় পিজিআই চণ্ডীগড়ে রেফার করা হয়।

আরও পড়ুনঃ Government Forest Bungalows Of Doors: ডুয়ার্সে সরকারি বন বাংলোগুলি কীভাবে বুকিং-কত ভাড়া-কোথায় কোথায় রয়েছে?

নিহতের আত্মীয়রা জানান, মৃত লাভলি তার বন্ধুর সঙ্গে বেড়াতে বেরিয়েছিলেন। এ সময় গ্রামের কয়েকজন যুবক ছুরি নিয়ে তাদের ওপর হামলা চালায়। আহত অবস্থায় দুজনকেই আম্বালা শহরের সিভিল হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসকরা লাভলিকে মৃত ঘোষণা করেন এবং বন্ধু মধুকে পিজিআই-তে রেফার করেন।

শোকসভায় পরিণত হয় রাখি উৎস

এ ঘটনার পর দাদিয়ানা গ্রামের রাখি উৎসব শোকে পরিণত হয়। হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন নিহতের স্বজনরা। এ ঘটনার পেছনে পুরনো শত্রুতা রয়েছে বলে জানা গিয়েছে। পরিবারের সদস্যরা বলছেন, এসব দুর্বৃত্তরা এর আগেও অনেকবার তার ওপর হামলা করেছে। নিহত নাবালক তিন বোনের একমাত্র ভাই ছিল। তার বাবা মারা গিয়েছে। ২ বোন বিবাহিত। পরিবারের একমাত্র ভরসা ছিল লাভলি। সে গ্রামের স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

আরও পড়ুনঃ Shanidev's Crooked Eye: শনিদেবের বাঁকা নজর জীবন ছারখার করে দেয়, এড়ানোর জন্য এগুলি পালন করুন

একই সঙ্গে এই ঘটনার খবর পাওয়া মাত্রই হাসপাতালে ভারী পুলিশ মোতায়েন করা হয়। ডিএসপি যোগিন্দর শর্মা বলেন, গভীর সন্ধ্যায় খবর পাওয়া গেছে যে দাদিয়ানা গ্রামে দুই গোষ্ঠীর মধ্যে মারামারি হয়েছে। এরপরই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক নাবালক যুবকের। অন্যদের পিজিআই-তে রেফার করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। যাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।