scorecardresearch
 

Durgapur Mysterious Death: 'WE QUIT!' দুর্গাপুরে একই পরিবারের ৪ জনের মৃত্যু; দানা বাঁধছে রহস্য

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রথমে এলাকাবাসীরা মৃতদেহ উদ্ধার করতে পুলিশকে বাধা দেয়। তাঁদের অভিযোগ, অমিত মণ্ডল ও তাঁর পরিবারকে খুন করা হয়েছে।

Advertisement
 দুর্গাপুরে উদ্ধার একই পরিবারের ৪ জনের দেহ দুর্গাপুরে উদ্ধার একই পরিবারের ৪ জনের দেহ
হাইলাইটস
  • মৃতরা হলেন অমিত মণ্ডল, তাঁর স্ত্রী ও তাঁদের ১০ বছরের ছেলে, ১ বছরের মেয়ে
  • পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে

ঘর থেকে উদ্ধার হল একই পরিবারের ৪ জনের মৃতদেহ (Deadbody Recover)। রবিবার সাত সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের (Durgapur) কুড়ুলিয়াডাঙা মিলন পল্লিতে। মৃতরা হলেন অমিত মণ্ডল, তাঁর স্ত্রী ও তাঁদের ১০ বছরের ছেলে, ১ বছরের মেয়ে। একই ঘর থেকে সবার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। অমিত মণ্ডলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর স্ত্রী, ১০ বছরের ছেলে ও এক বছরের মেয়ের দেহ পড়েছিল বিছানায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রথমে এলাকাবাসীরা মৃতদেহ উদ্ধার করতে পুলিশকে বাধা দেয়। তাঁদের অভিযোগ, অমিত মণ্ডল ও তাঁর পরিবারকে খুন করা হয়েছে।

হোয়াটসঅ্যাপ মেসেজ ও ফেসবুকে পোস্ট

জানা গিয়েছে, গতরাতে পরিবারের কয়েকজনের ফোনে হোয়াটসঅ্যাপের মাধ্যমে একটি মেসেজ পাঠান অমিত। একই মেসেজ তিনি ফেসবুকে পোস্ট করেন। তাতে তিনি লিখেছেন, 'WE QUIT! আমরা ৪ জন এই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছি। আমাদের মরবার পেছনো ২ জন দায়ী। আমার মা আর বর্ষা।'

আরও পড়ুন: Tollygunge Studio Fire: ভয়াবহ আগুন শহরের স্টুডিও পাড়ায়, দাউ দাউ করে জ্বলছে টালিগঞ্জের NT1

খুন না আত্মহত্যা

স্থানীয় ও পরিবারের অভিযোগ, অমিতের মামাতো ভাই সুশান্ত নায়েক এই খুনের নেপথ্যে রয়েছে। অমিতের ফোনে প্রায়ই হুমকি দিয়ে তিনি মেসেজ করতেন। পুলিশ সূত্রে খবর, জমি কেনাবেচার সঙ্গে যুক্ত ছিলেন অমিত।  অন্যদিকে মামাতো ভাই সুশান্ত নায়েক ও প্রশান্ত নায়েকও জমি ব্যবসায়ী। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সম্পত্তি নিয়ে অমিতের সঙ্গে তাঁর মা ও বোনেদের প্রায়ই ঝামেল হতো। তবে এটি খুন না আত্মহত্যা, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান, স্ত্রী ও সন্তানদের শ্বাসরোধ করে খুন করে নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অমিত। 

Advertisement

Advertisement