scorecardresearch
 

Newborn Baby Missing From NBMCH: উত্তরবঙ্গ মেডিকেল কলেজ থেকে শিশু চুরির অভিযোগ, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

Newborn Baby Missing From NBMCH: বৃহস্পতিবার দুপুরে খাওয়ারের সময় এক মহিলা, শিশুর মাকে সহযোগিতা করার আশ্বাস দিয়ে তার বাচ্চাকে নিজের কাছে রাখে। কয়েক মুহূর্তেই মধ্যেই সেই মহিলা শিশুটি সমেত নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ।

Advertisement
উত্তরবঙ্গ মেডিকেল কলেজ থেকে শিশু চুরি, নিরাপত্তা নিয়ে প্রশ্ন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ থেকে শিশু চুরি, নিরাপত্তা নিয়ে প্রশ্ন
হাইলাইটস
  • উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চাঞ্চল্য
  • প্রসূতি বিভাগ থেকে শিশু চুরির অভিযোগ
  • নিরাপত্তা নিয়ে প্রশ্ন রোগীর পরিবারের

Newborn Baby Missing From NBMCH: উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রসূতি বিভাগ থেকে নিখোঁজ হয়ে গেল এক সদ্যোজাত। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার আনুমানিক দুপুর ১২ টা নাগাদ। ২৪ বছর বয়সী রঞ্জিতা সিংহ নামে এক মহিলা খড়িবাড়ি থেকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি হন। মঙ্গলবার রাতে, খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে তিনি একটি শিশুর জন্ম দেন। তারপরে তার শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার ভোরবেলা তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুনঃ সান্দাকফুতে ১১ ডিগ্রি, দার্জিলিঙে কত চলছে-ডুয়ার্সের কী পরিস্থিতি?

রঞ্জিতাদেবীর অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে খাওয়ারের সময় এক মহিলা তাকে সহযোগিতা করার আশ্বাস দিয়ে তার বাচ্চাকে নিজের কাছে রাখে। কয়েক মুহূর্তেই মধ্যেই সেই মহিলা শিশুটি সমেত নিখোঁজ হয়ে যায় বলে তার অভিযোগ। তখন আজ হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়।  ঘটনাস্থলে পৌঁছান হাসপাতালের সুপার ডক্টর সঞ্জয় মল্লিক ও মেডিক্যাল ফাঁড়ির পুলিশ। ওয়ার্ডে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ও সকলকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে, এই ঘটনা নিয়ে তদন্ত কমিটির গঠন করার কথা জানান সুপার ডাঃ সঞ্জয় মল্লিক। তিনি জানান, সেই সময় ভিজিটিং আওয়ার ছিল। ফলে বাইরের মানুষেরা সেই সময় হাসপাতালে এসেছিলেন, ফলে ওই মহিলা কে ছিলেন তা এখনই বলা সম্ভব নয়। তবে তদন্ত চলছে। এই ঘটনার পর স্বাভাবিকভাবেই হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

 

Advertisement