scorecardresearch
 

Alipuduar, Falakata a Girl Student Was Allegedly Killed : ধড় থেকে আলাদা হয়ে রাস্তায় ছিটকে পড়ল গলা, ফালাকাটায় ছাত্রী খুন

Alipuduar, Falakata a Girl Student Was Allegedly Killed: ঘটনার বীভৎসতা-আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেয় পথচলতি মানুষ। ভয়ে দোকানপাট বন্ধ করে দেয় ব্যবসায়ীরা।

Advertisement
ফালাকাটায় ছাত্রী খুন (প্রতীকী ছবি) ফালাকাটায় ছাত্রী খুন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ছাত্রী খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল আলিপুরদুয়ারের ফালাকাটায়
  • প্রকাশ্যেই দিনের আলোতে পথ চলতি মানুষের সামনে স্কুলে যাওয়ার সময় দশম শ্রেণির এক ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ মেরে হত্যা করল প্রতিবেশী এক যুবক
  • এমনই অভিযোগ উঠেছে সেখানে

Alipuduar, Falakata a Girl Student Was Allegedly Killed: ছাত্রী খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল আলিপুরদুয়ারের ফালাকাটায়। প্রকাশ্যেই দিনের আলোতে পথ চলতি মানুষের সামনে স্কুলে যাওয়ার সময় দশম শ্রেণির এক ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ মেরে হত্যা করল প্রতিবেশী এক যুবক। এমনই অভিযোগ উঠেছে।

রাস্তায় গলা, ধড়
ঘটনাস্থলেই ওই ছাত্রীর গলা ধড় থেকে আলাদা হয়ে রাস্তায় ছিটকে পড়ে। ঘটনার বীভৎসতা-আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেয় পথচলতি মানুষ। ভয়ে দোকানপাট বন্ধ করে দেয় ব্যবসায়ীরা।

বুধবার সকাল সাড়ে দশটায় নৃশংস এই হত্যার ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটা ব্লকের খলিসামারিতে। পুলিশ জানিয়েছে মৃত ওই ছাত্রীর নাম অঙ্কিতা শীল (১৬)। সে ফালাকাটার পারঙ্গেরপাড় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী। 

আরও পড়ুন: মালামাল করে দেওয়া পেনি স্টক, এক বছরে ১ লক্ষ টাকা হয়েছে ৩০ গুণ! 

গ্রেফতার ৬
অন্যদিকে অঙ্কিতা খুনে অভিযুক্ত প্রতিবেশী ওই যুবকের নাম স্বপন বিশ্বাস। অঙ্কিতা খুনে অভিযুক্ত যুবক সহ ওই যুবকের পরিবারের ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার কিছুক্ষণ বাদেই উত্তেজিত জনতা অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হয়।

এবং ওই যুবকের বাড়িতে ভাঙচুর করে। ঘটনার খবর পেয়েই ফালাকাটা থানার আইসির নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: তুলাইপাঞ্জি আর বাঁশকাঠি চালে ধামাকা অফার দিচ্ছে রাজ্য, মিলবে Whatsapp-এ 

ফালাকাটা থানার আইসি জানিয়েছেন, অঙ্কিতা খুনে অভিযুক্ত ওই যুবক সহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঠিক কী কারণে ওই খুনের ঘটনা তা খতিয়ে দেখছে ফালাকাটা থানার পুলিশ।

মেধাবী ছাত্রী
পারঙ্গেরপার হাইস্কুলের শিক্ষক প্রবীর রায়চৌধুরী বলেন অঙ্কিতা স্কুলের খুব মেধাবী ছাত্রী ছিল। এই ঘটনায় আমি বাকরুদ্ধ। ছোট্ট এই মেয়েটি সমাজের প্রতি দায়বদ্ধ ছিল। ওর মতো ফুটফুটে মেয়ের এমন করুণ মৃত্যু ভাবতেই পারছি না। অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

Advertisement

প্রসঙ্গত, ২০১৩ সালে ২৮ শে জুলাই দুপুর এগারোটা নাগাদ ফালাকাটার সুভাষ কলোনিতে টিউশন পড়ে বাড়ি ফেরার পথে নিকিতা দত্ত (১৭) নামে এক ছাত্রীকে গুলি করে হত্যা করা হয়। নিকিতা দত্তকে হত্যার অভিযোগে তাপস দাস ওরফে খুলু নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

খুলু সহ নিকিতা হত্যা মামলায় গ্রেপ্তার করা হয় নিকিতার গৃহশিক্ষক বিজিৎ দত্ত এবং গোপাল আচার্য নামে আরও দুই অভিযুক্তকে। নিকিতা হত্যা মামলায় তিন অভিযুক্ত বর্তমানে জামিনে রয়েছে।

 

Advertisement