scorecardresearch
 

Malda Attempt To Murder: রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, তীব্র চাঞ্চল্য মালদায়

Malda Attempt To Murder: রাতের অন্ধকারে 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, মালদহের বৈষ্ণবনগর থানার কমলটোলার ঘটনায় চাঞ্চল্য। আহত ৬ বছরের শিশুকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

Advertisement
রাতের অন্ধকারে 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, স্তম্ভিত মালদা রাতের অন্ধকারে 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, স্তম্ভিত মালদা
হাইলাইটস
  • 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা
  • রাতের অন্ধকারে অপরাধের চেষ্টা
  • ঘটনার নৃশংসতায় স্তম্ভিত মালদা

Malda Attempt To Murder: দুপুরে দুই ছেলেকে খাইয়ে ঘরে শুইয়ে রেখে পাশে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন মা। কিছুক্ষণ পরে বাড়িতে ফিরে এসে দেখে রক্তাক্ত অবস্থায় রয়েছে এক ছেলে। গায়ের জামা কাপড় সবই রক্তে ভিজে যাচ্ছে। ৬ বছরের শিশুর গলা কে বা কারা কেটে দিয়ে পালিয়েছে। কিন্তু কে এমন ঘটনা ঘটিয়েছে? ঘুমিয়ে থাকায় কে গলায় অস্ত্র চালিয়েছে, তা দেখতে পায়নি বলে মাকে জানিয়েছে ওই শিশু। ফলে রহস্য জিইয়ে রয়েছে। শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমেছে।

রাতের অন্ধকারে 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, মালদহের বৈষ্ণবনগর থানার কমলটোলার ঘটনায় চাঞ্চল্য। আহত ৬ বছরের শিশুকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। আক্রান্ত শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের  প্রথম শ্রেণির পড়ুয়া। কাজের সূত্রে ভিন রাজ্যে থাকেন ওই শিশুর বাবা।

ছেলের গলা কাটা দেখেই ওই শিশুর মায়ের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বৈষ্ণবনগর থানার পুলিশ। শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তর করা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। বর্তমানে ওই শিশুর অবস্থা আশঙ্কাজনক।

মাত্র ছয় বছরের দুধের শিশুকে কে বা কারা টার্গেট করেছে তা নিয়ে রহস্য দানা বাঁধছে। যদিও পরিবারের কেউ কারও সঙ্গে কোনও কঠিন শত্রুতা মনে করতে পারেননি। তাঁদের দাবি, কারও সঙ্গে তেমন কোনও শত্রুতা নেই তাঁদের। যাতে এত বড় ঘটনা ঘটাবে কেউ। পুলিশ জানিয়েছে, হামলার পিছনে ওই পরিবারের পরিচিত কারও যোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। পারিবারিক কোনও বিবাদ অথবা পুরনো শত্রুতাবশত হামলার সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না। হামলাকারী যেই হোক তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন এলাকার বাসিন্দারা। পুলিশ বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছে।

 

Advertisement

Advertisement