scorecardresearch
 
 

অপরাধ

স্বামীকে খুনের অভিযোগ

মনুয়া কাণ্ডের ছায়া চুঁচুড়ায়! প্রেমিককে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ

30 Jul 2021

হুগলির চুঁচুড়ায় মনুয়া কাণ্ডের ছায়া। প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুনের অভিযোগ মহিলা ও তার প্রেমিকের বিরুদ্ধে। ঘটনা সামনে আসতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অভিযুক্ত মহিলাকে পোষ্টে বেঁধে চলে মারধর। শেষে পুলিশ এসে ওই মহিলাকে উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

VIDEO: ব্যান্ডেলে সোনার দোকানে দুঃসাহসিক চুরি! উধাও ৩ কোটি টাকার গয়না

30 Jul 2021

ব্যান্ডেল (Bandel)-এর অন্নপূর্ণা বাজারে একটি সোনার দোকান (Gold Shop)-এ দুঃসাহসিক চুরি (Theft)। প্রায় ৩ কোটি টাকার গয়না সহ নগদ কয়েক লাখ টাকা নিয়ে চম্পট চোরেরা। চুরির ঘটনার পরেই এলাকার ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। পুলিশ (Police) ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ (Agitation) উগরে দেন স্থানীয়রা। তাঁদের দাবি, লকডাউন (Lockdown) চলছে। তাই বাইরের থেকে কেউ চুরি করতে আসেনি। আশপাশের চোরেরাই এই কাজ করেছে। পুলিশ তল্লাশি চালিয়ে অবিলম্বে এই ঘটনার সঙ্গে যুক্ত দুষ্কৃতীদের গ্ৰেফতার করুক। দোকান মালিকের সোনি নিশাদ দাবি করেন, তিন কোটি টাকার অলঙ্কার এবং নগদ পাঁচ লাখ টাকা চুরি হয়েছে। অভিযোগ গতকাল রাতে এই ঘটনা ঘটে। আজ সকালে দোকান খুলতে এসে বিষয়টি নজরে পড়ে। সঙ্গে সঙ্গে পুলিশকে জানালেও পুলিশ দেরিতে আসে। এদিকে,পুলিশের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে, সোনার দোকানে চুরির ঘটনার তদন্তে আসতে কোন দেরি হয়নি। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছে তদন্ত (Investigation) শুরু করা হয়েছে। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

দোকানে দুঃসাহসিক চুরি

ব্যান্ডেলে ৩ কোটি টাকার গয়না চুরি! দোকানের পিছনে গর্ত করেছিল চোরেরা

30 Jul 2021

ব্যান্ডেলের আন্নপূর্ণা বাজারে একটি সোনার দোকানে দুঃসাহসিক চুরি। অন্তত কয়েক কোটি টাকার গয়না সহ নগদ কয়েক লাখ টাকা চম্পট দিয়েছে চোরেরা। চুরির ঘটনার পরেই এলাকার ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন স্থানীয়রা।

শিলিগুড়ির লজে সেক্স র‍্যাকেট, আপত্তিকর অবস্থায় ধৃত ৪ মহিলা সহ ৯

30 Jul 2021

শিলিগুড়িতে ফের মধুচক্রের পর্দা ফাঁস করল পুলিশ। একটি লজে হানা দেয় শিলিগুড়ি থানার পুলিশ। সেখান ৪ মহিলা সহ মোট ৯ জনকে গ্রেফতার কর হয়।

আক্রান্ত পোল্ট্রি ব্যবসায়ী নিবাস মন্ডল বয়স। ছবি: ভাস্কর রায়

ইংরেজবাজারে ব্যবসায়ীকে একা পেয়ে খুনের চেষ্টার অভিযোগ

30 Jul 2021

পোল্টি ফার্ম (Poultry Farm)কে হাঁসুয়া দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ উঠল। মালদা (Malda)-র ইংরেজবাজার (Englishbaza)-এর ঘটনা।

লালবাজার পুলিশ দফতর

সিনেমার মতো, কলকাতার রাস্তায় তাড়া করে ভাইয়ের খুনিকে ধরে পুলিশে দিল দাদা

30 Jul 2021

ঠিক যেন সিনেমার চিত্রনাট্য। ফিল্মি হিরো-র ভাইয়ের খুনিকে ধরতে লম্বা দৌড় অনেক সিনেমায় দেখা গিয়েছে। ঠিক তেমনটা যে বাস্তবেও ঘটতে পারে তা এদিন দেখল কলকাতা। বিজেপি কর্মী ভাইকে পিটিয়ে খুন করেছিল দুষ্কৃতীরা। তাদের মধ্যে একজনকে আচমকা সামনে পেয়ে বাইকে করে ধাওয়া করে ধরে পুলিশের হাতে দিলেন দাদা।

প্রতীকী ছবি

প্রকাশ্যে গুলি করে খুন মেয়র-কে, আতঙ্কে কাঁপছে শহর

30 Jul 2021

প্রকাশ্যে শহরের মেয়রকে গুলি করে খুন। আতঙ্কে কাঁপছে গোটা শহর। খুব কাছ থেকে বাইকে করে এসে দুষ্কৃতীরা মেয়রকে লক্ষ্য করে গুলি চালায়। তিনটি গুলি লাগে মেয়রের বুকে।

প্রতীকী ছবি

নৃশংস ! কর্ণাটকে ৩৮টি বানরকে হত্যা, আহত আরও ২০টি

29 Jul 2021

বানরগুলিকে প্রথমে বিষ দেওয়া হয়। তারপর একটি ব্যাগে ভরে প্রচণ্ড মারধর করার পর ফেলে দেওয়া হয় রাস্তার ধারে। বিষয়টি নজরে আসার পর আহত বানরগুলিকে জল দেন গ্রামবাসীরা। 

পর্ন কাণ্ডে গ্রেফতার মডেল নন্দিতা দত্ত! কী কী অভিযোগ?

29 Jul 2021

পর্ন র‍্যাকেট চালানোর অভিযোগে বুধবার গ্রেফতার করা হয় মডেল নন্দিতা দত্ত ও মানিক ঘোষকে। এক মডেলের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে জন বার্লা

ধর্ষককে বাঁচাতে ৫০ লক্ষ নিয়েছেন জন বার্লা ? গুরুতর অভিযোগে তোলপাড়

29 Jul 2021

ফের বিতর্কের কেন্দ্রে কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। এবার ধর্ষককে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ নেওয়ার গুরুতর অভিযোগ তাঁর বিরুদ্ধে। অভিযোগ তাঁরই প্রাক্তন সতীর্থ বিজেপি থেকে তৃণমূলে যাওয়া গঙ্গাপ্রসাদ শর্মা।

ধর্ষণের অভিযোগে ধৃত বিএসএফ-এর এসআই

বাংলাদেশি মহিলাকে ক্যাম্পে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার BSF-এর SI

29 Jul 2021

ওই মহিলা আদতে বাংলাদেশের বাসিন্দা। বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার অন্তর্গত কুরপল্লা গ্রামে। গত তিন বছর ধরে গুজরাটের একটি শাড়ির শোরুমে কাজ করছেন তিনি। বুধবার বৈধ পাসপোর্ট বা কোনওরকম কাগজপত্র ছাড়াই দালাল মারফত ভারত থেকে বাংলাদেশে যাচ্ছিলেন। তার জন্য দালালকে তিনি ও তাঁর বান্ধবী মিলে মোট ৩০ হাজার টাকা দেন। কিন্তু খড়ের মাঠ সীমান্ত এলাকায় কর্তব্যরত বিএসএফ জওয়ানদের হাতে ধরা পড়ে যান ওই মহিলা ও তাঁর বান্ধবী। রাতে ক্যাম্পে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।