scorecardresearch
 

অপরাধ

প্রতীকী ছবি

দঃ ২৪ পরগনা : দেড় বছরের শিশুকে খুন সত্‍ বাবার, ধরিয়ে দিলেন মা

26 Sep 2022

ওই এলাকার বাসিন্দা টুকাই দাসের প্রথম পক্ষের সন্তান ওই দেড় বছরের শিশুটি। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁর। তবে সন্তানকে নিজের কাছেই রেখে দেন তিনি। এরপর তপন দাস নামে এক ব্যক্তিকে বিয়ে করেন টুকাই। তপন চাইত ফের সন্তান হোক তাদের। কিন্তু নিজের প্রথম পক্ষের সন্তান থাকায় দ্বিতীয়বার আর মা হতে চাননি টুকাই। যার জেরে প্রায়শই উভয়ের মধ্যে অশান্তি লেগে থাকতো। দিনদিন ওই একরত্তির ওপরে তপনের বিতৃষ্ণাও বাড়ছিল।

Jacqueline Fernandez: আর্থিক তছরুপ মামলায় অন্তবর্তী জামিন জ্যাকলিনকে

২০০ কোটি আর্থিক তছরুপ মামলায় অন্তবর্তী জামিন জ্যাকলিনকে

26 Sep 2022

সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) সংক্রান্ত আর্থিক তছরুপ মামলায় (Money Laundering Case) বড় ধরনের স্বস্তি পেলেন জ্যাকলিন ফার্নান্দেজ। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট (Patiala House Court) অভিনেত্রীর অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন মঞ্জুর করেছে।

মদন ঘনিষ্ঠ দুই গোষ্ঠীর সংঘর্ষে তপ্ত কামারহাটি, গুলি চলার অভিযোগ

মদন ঘনিষ্ঠ দুই গোষ্ঠীর সংঘর্ষে তপ্ত কামারহাটি, গুলি চলার অভিযোগ

26 Sep 2022

Kamarhati Clash: তৃণমূল বিধায়ক মদন মিত্র ঘনিষ্ঠ দুটি গোষ্ঠীর মধ্যে এলাকা দখলের লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল কামারহাটির ৩ নম্বর ওর্য়াড এলাকা। চলল গুলি। স্থানীয় বাসিন্দাদের মারধরও করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর থেকে এলাকা থমথমে। আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ।

প্রতীকী ছবি

আমেরিকায় চাকরি দেওয়ার নামে কিডন্যাপিং, কলকাতায় উদ্ধার ১৮ যুবক

25 Sep 2022

বড়সড় সাফল্য বিধাননগর পুলিশ কমিশনারেটের । পর্দাফাঁস হল আন্তঃদেশীয় কিডন্যাপিং চক্রের। জানা যাচ্ছে আমেরিকায় মোটা টাকার টাকরির লোভ দেখিয়ে ভিন্‌রাজ্যের যুবকদের অপহরণ করা হচ্ছিল। তার পর তাঁদের পরিবারের থেকে লাখ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হত। শহরকে সেফ প্যাসেজ তৈরি করে মোটা টাকা হাতিয়ে নেওয়া হত তাদের থেকে। কলকাতা বিমানবন্দর এলাকা থেকে ১৮ জন যুবককে উদ্ধার করে বিধাননগর কমিশনারেটের এনএসসিবিআই থানার পুলিশ।

গাজিয়াবাদ থেকে ধৃত ব্যবসায়ী আমির খান

গার্ডেনরিচে খাটের তলায় মিলেছিল ১৭ কোটি, অবশেষে গাজিয়াবাদ থেকে ধৃত ব্যবসায়ী আমির খান

24 Sep 2022

Gardenreach Businessman Arrested: অর্পিতার ফ্ল্যাটে টাকা উদ্ধারের পর চাঞ্চল্য পড়ে যায় গার্ডেনরিচে উদ্ধার হওয়া ১৭ কোটি টাকা নিয়ে। ব্যবসায়ী আমির খানের বাড়িতে পাওয়া যায় ১৭ কোটি টাকা। ইডি'র আরও এক চাঞ্চল্য ফেলে দেওয়া অভিযান। মোবাইল গেমিং থেকে প্রতারণা করে টাকা হাতায় আমির। সেই প্রতারককে শনিবার পাকড়াও করল পুলিশ। ইডির তল্লাশি অভিযানের পর থেকেই বেপাত্তা ছিল আমির খান। অবশেষে, গাজিয়াবাদ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

সংগৃহীত ছবি

বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে উদ্ধার ৫৫ কোটির সোনা, গ্রেফতার ৪

23 Sep 2022

55 Crore Gold Seized From Belgharia: প্রায় ৫৫ কোটি টাকার সোনা উদ্ধার হল বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে।বাজেয়াপ্ত সোনার ওজন প্রায় ১১ কেজি। একটি ছোট হ্যাজব্যাক গাড়িতে করে সোনা পাচার করা হচ্ছিল। পাচারের অভিযোগে চালক সহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি

শিশুর মাথায় বন্দুক রেখে দুঃসাহসিক ডাকাতি হাওড়ায়

23 Sep 2022

Howrah Robbery: কাকভোরে হাওড়ার (Howrah) ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাত (Robber) হানা। সকালে তখনও ঘুম ভাঙেনি বাড়ির কারও। বাড়ির ভিতর ঢুকে সাত বছরের ছেলের মাথায় ঠেকিয়ে রীতিমতো সিনেমার কায়দায় লুঠপাট চালায় দুষ্কৃতীর দল। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটে হাওড়ার জগৎবল্লভপুরের সকালবাজার এলাকায়।

ফাইল ছবি

India Today-র অন্তর্তদন্ত মিলে গেল ED-র চার্জশিটের সঙ্গে

21 Sep 2022

অগাস্ট মাসের প্রথম দিকে পশ্চিমবঙ্গের চাকরির দুর্নীতি নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে এনেছিল India Today। একজন সাধারণ ক্যাব ড্রাইভার কীভাবে কোম্পানির ডিরেক্টর হয়েছিলেন, সেই তথ্য ফাঁস করা হয়েছিল। এর প্রায় মাস দেড়েক পর সেই ক্যাব ড্রাইভারকল্যাণ ধরের নাম চার্জশিটে ঢোকায় ED। চার্জশিটে উল্লেখ, কীভাবে সেই ক্যাব ড্রাইভারকে ব্যবহার করেছিলেন SSC দুর্নীতি কাণ্ডে অন্যতম অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্য়ায়। তিনিই সেই ড্রাইভারকে একটি কোম্পানির ডিরেক্টরের পদ দিয়েছিলেন।

মহিলার দেহ উদ্ধার। প্রতীকী ছবি

OYO রুম বুক করেছিলেন কলকাতার যুবক, খাটের তলায় মিলল যুবতীর দেহ

21 Sep 2022

হোটেল কর্তৃপক্ষের দাবি কলকাতার বাসিন্দা এক যুবকের সঙ্গে এক তরুণী ওই হোটেল আসেন। কিন্তু কিছুক্ষণ পরে খাবার আনতে যাচ্ছে বলে ওই যুবক হোটেল থেকে বেরিয়ে যায়। তারপরে আর ফিরে আসেনি। শেষে অনেকক্ষণ হয়ে গেলেও ওই রুম থেকে যুবতীকে বের হতে দেখা যায়নি। 

প্রতীকী ছবি

খিদেয় কাঁদছিল দুই শিশু, সোনারপুরে আছাড় মেরে গলা টিপে মারল পিসেমশাই

21 Sep 2022

নৃশংস ঘটনা দেখল সোনারপুর। খিদের জ্বালায় কান্নাকাটি করায় তাকে খুন করল স্বয়ং নিজের পিসেমশাই। এই ঘটনাকে ঘিরেই এখন চাঞ্চল্য ছড়িয়েছে সোনারপুর থানার বেনিয়া বৌ গ্রামের লস্করপুরে। ইতিমধ্যে ওই অভিযুক্ত পিসেমশাইকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে ইতিমধ্যে পুলিশ হেফাজতের নির্দেশই দিয়েছেন বিচারক।

প্রেমিককে 'খুন' প্রেমিকার

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি, প্রেমিকের ওপর ভয়ঙ্কর বদলা প্রেমিকার

20 Sep 2022

কিছুদিনের মধ্যেই ওই যুবক ও যুবতীর বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি শেয়ারকে কেন্দ্র করে বচসা শুরু হয় উভয়ের মধ্যে। যার জেরে নিজের প্রেমিককে ওই যুবতী খুন করেছে বলে অভিযোগ। জানা গিয়েছে, ওই যুবতী ও তাঁর মায়ের নগ্ন ছবি কেউ বা কারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। এমনকী অন্য বন্ধুদেরও পাঠানো হয়। এই বিষয়ে খোঁজ খবর নিয়ে ওই যুবতী জানতে পারে, তারই প্রেমিক ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে এই কাজ করেছে। যার জেরে দিন দশেক আগে উভয়ের মধ্যে বচসা হয়।