scorecardresearch
 

অপরাধ

মালদায় মাদক সমেত গ্রেফতার দুই, উদ্ধার ব্রাউন সুগার

05 Feb 2023

শনিবার রাতে মালদার ইংরেজবাজার থানার পুলিশ মাদক সমেত দুই যুবককে গ্রেফতার করে। নাকা চেকিং চলাকালীন তাদেরকে গ্রেফতার করা হয়।পুলিশ সুত্রে জানা গিয়েছে , ধৃতদের কাছ থেকে ১০০ গ্রাম ব্রাউন সুগার পাউডার উদ্ধার করা হয়েছে। ধৃতদের নাম সফিকুল শেখ ও এসমাউল শেখ। দুজনের বাড়ি কালিয়াচক থানার মোজমপুরের কাবামোড় ও পিরোজপুরে। পুলিশ আরো জানিয়েছে, ধৃত দুজনকে রবিবার আদালতে তোলা হবে এবং ৭ দিনের জন্য পুলিশ হেফাজত চাওয়া হবে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এদিন রাতের দিকে কালিয়াচকের মোজমপুরের ওই দুই যুবক একটি মোটরসাইকেল করে ইংরেজবাজার শহরে আসছিল। নাকা চেকিংয়ের সময় তাদের থামিয়ে তল্লাশি করা হলে তাদের কাছ থেকে ওই মাদক উদ্ধার হয়।

প্রতীকী ছবি

বীরভূমে ফের বোমা বিস্ফোরণ, জখম TMC-র পঞ্চায়েত প্রধানের ভাই, মৃত্যু সঙ্গীর

04 Feb 2023

বীরভূমের মাড়গ্রামে বোমা বিস্ফোরণ। বোমা ফেটে জখম তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ভাই, মৃত্যু সঙ্গীর। পঞ্চায়েত নির্বাচনের আগে ফের উত্তপ্ত পরিস্থিতি।

প্রতীকী ছবি

চাকদায় খুন যুবতী, বিধবা মায়ের পরকীয়ায় বাধার খেসারত?

02 Feb 2023

একেবারে শিউরে ওঠার মতো ঘটনা। মায়ের প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় খুন হতে হল একা অষ্টাদশী। তাঁকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে মায়ের প্রেমিক সুজিত বিশ্বাসের বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরেই এখন চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার চাকদায়।

বৈশালী ঠক্কর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

গোয়া ট্রিপ-গোপন VIDEO-ব্ল্যাকমেলিং, টেলি অভিনেত্রীর সুইসাইডে চাঞ্চল্যকর তথ্য

01 Feb 2023

গত বছর অক্টোবরে জনপ্রিয় টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। তাঁর মৃত্যু নিয়ে রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছিল। তবে এবার টিভি অভিনেত্রী বৈশালী ঠক্করের আত্মহত্যার ঘটনার আসল কারণ সামনে এল। জানা গিয়েছে, তাঁর বিবাহিত প্রেমিক রাহুল নবলানী তাঁকে এই ভয়ানক পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।

ডুয়ার্সের মেটেলিতে ভয়াবহ ঘটনা, পাথর দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করল ছেলে

পাথর দিয়ে থেঁতলে মাকে খুন করল ছেলে ডুয়ার্সে

01 Feb 2023

Son Killed Mother With Stone Hitting Head : ডুয়ার্সের মেটেলিতে ভয়াবহ ঘটনা, পাথর দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করল ছেলে। জানা গিয়েছে নেশা করার টাকা চেয়ে না পাওয়া যাওয়াতেই চাপ দিতে শুরু করে। মা সাফ জানিয়ে দেন আর টাকা তিনি দিতে পারবেন না। এরপরই খুন করে ছেলে বলে অভিযোগ।

আশারাম বাপু।

আরেক শিষ্যাকেও ধর্ষণে দোষী, আশারাম বাপুর যাবজ্জীবন কারাদণ্ড

31 Jan 2023

এক শিষ্যাকে ধর্ষণের মামলায় ইতিমধ্যেই যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ভোগ করছেন জোধপুর জেলে। এর মধ্যেই অন্য এক শিষ্যাকে ধর্ষণের দায়েও যাবজ্জীবন হল স্বঘোষিত গুরু আসারাম বাপুর। ২০১৩ সালের একটি ধর্ষণের ঘটনায় তাঁকে এই সাজা দিল গুজরাতের গান্ধীনগরের দায়রা আদালত।

ধৃত জালনোট কারবারিরা।

১০ লাখ জাল নোট, কলকাতা পুলিশের জালে অসমের ২ কুখ্যাত পাচারকারী

31 Jan 2023

কলকাতা থেকে উদ্ধার হল ১০ লক্ষ টাকার জাল নোট। গ্রেফতার করা হয়েছে ২ পাচারকারীকে। ধৃতেরা অসমের বাসিন্দা। কলকাতা পুলিশের এসটিএফ-এর দল মধ্য কলকাতা এলাকা থেকে হাতেনাতে ধরে ওই দুই পাচারকারীকে।

প্রতীকী ছবি

বন্ধুই ভাঙল ভরসা! ভিডিওকলে পোশাক খুললেন একের পর এক মহিলা, তারপর...

30 Jan 2023

বন্ধুই ভাঙল ভরসা! ভিডিওকলে পোশাক খুললেন একের পর এক মহিলা। চমকে দেওয়ার মতো ঘটনা সামনে এসেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রাতের অন্ধকারে 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, স্তম্ভিত মালদা

রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, তীব্র চাঞ্চল্য মালদায়

29 Jan 2023

Malda Attempt To Murder: রাতের অন্ধকারে 'ঘুমন্ত' শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, মালদহের বৈষ্ণবনগর থানার কমলটোলার ঘটনায় চাঞ্চল্য। আহত ৬ বছরের শিশুকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আলুর ট্রাকে দড়িবাঁধা যুবকের মৃতদেহ উদ্ধার, জলপাইগুড়িতে রহস্য দানা বাঁধছে

আলুভর্তি ট্রাকের ভিতর থেকে দড়িবাঁধা যুবকের দেহ উদ্ধার. জলপাইগুড়িতে চাঞ্চল্য

29 Jan 2023

Dead Body Found From Potato Filled Truck: আলুর বস্তাবোঝাই ট্রাকের মধ্য থেকে উদ্ধার এক ব্যক্তির দড়িবাঁধা মৃতদেহ। মৃতের বয়স আনুমানিক ৪০। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। গোটা ঘটনায় রহস্য় ঘনিয়েছে। রহস্যভেদে তদন্তে নেমেছে জলপাইগুড়ি জেলা পুলিশ।

হাওড়ায় তৃণমূল নেতার বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি

হাওড়ায় TMC নেতার বাড়ির কাছে চলল গুলি, নেপথ্যে দলবদলের কোন্দল?

29 Jan 2023

পঞ্চায়েত ভোটের আগে রীতিমতো উত্তপ্ত রাজ্যের বিভিন্ন জেলা। নিয়ত প্রকাশ্যে আসছে একের পর এক সংঘর্ষের ঘটনা। সেই ধারাই বজায় থাকল রবিবার সকালে। পঞ্চায়েত নির্বাচনের আগে রীতিমত হাওড়ায় এলোপাথাড়ি গুলিবর্ষণ। নাজিরগঞ্জে দুষ্কৃতী তাণ্ডবে চলল এলোপাথাড়ি গুলি, দলবদলের কোন্দলে রণক্ষেত্র কলকাতার প্রবিবেশী এই জেলাটি।