scorecardresearch
 

অপরাধ

VIDEO: মালদায় উদ্ধার যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য

22 Apr 2021

এক যুবকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মালদা জেলার কালিয়াচক থানার শাহবাজপুর গ্রাম পঞ্চায়েতের শাহবাজপুর গ্রামে। মৃত যুবকের নাম রাজেশ মণ্ডল বয়স(২৫) বছর। পরিবারে রয়েছে বাবা রামতেনু মণ্ডল মা রেখা মণ্ডল। পরিবার সূত্রে জানা যায় গতকাল রাতে বাড়ির খাবার খেয়ে সে বের হয় ঘুরতে। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে দুশো মিটার দূরে বাঁশবাগানে ওই যুবকের মৃতদেহ দেখতে পায় গ্রামের লোকেরা। পরে বাড়ির লোক খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখে তার শরীরে এলোপাথাড়ি গুলি মারা হয়েছে। পাশাপাশি তার গলাতেও দাগ রয়েছে।

হাবড়ায় দেহ উদ্ধার

ভোটের সকালে রক্তাক্ত দেহ উদ্ধার, হাবড়ায় ব্যাপক চাঞ্চল্য

22 Apr 2021

বৃহস্পতিবার সকালে হাবড়ার একটি ডোবার পাশে দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উদ্ধার করা হয় দেহটি। সেই সময়েও দেহ থেকে রক্ত ঝরছিল বলে জানা যাচ্ছে। মৃতদেহে পাওয়া গিয়েছে একাধিক আঘাতের চিহ্ন। মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

VIDEO: টিটাগড়ে বোমা ফেটে নিহত ১ যুবক, গুরুতর আহত ১

21 Apr 2021

উত্তর ২৪ পরগণা জেলার রহড়া থানার অন্তর্গত টিটাগড় জিসি রোড খাটাল এলাকায় একটি ক্লাবে বোমা বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হল এক যুবকের। আহত আরও এক যুবক। চিকিৎসার জন্য তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। জানা গেছে মঙ্গলবার গভীর রাতে বিকট শব্দে কেঁপে ওঠে খড়দহ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত টিটাগড় জিসি রোড খাটাল এলাকায় অবস্থিত ওই ক্লাব ঘরটি। এর পরে স্থানীয় বাসিন্দারা প্রথমে ছুটে যায়। পরে ঘটনাস্থলে আসে টিটাগড় থানার পুলিশ।

Suri

সিউড়িতে ফিল্মি কায়দায় বিজেপি কর্মীকে অপহরণ, প্রতিবাদে অবরোধ

21 Apr 2021

অপহৃতের স্ত্রী জানিয়েছেন, সেদিন একজনের ফোন পেয়ে বাড়ি তাঁর স্বামী বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর কেটে গেছে ২ দিন। থানায় জানানো হয়েছে। কিন্তু, এখনও বাড়ি ফেরেননি।

প্রতীকী ছবি

ভোটের আগে ৫ কেজি বিস্ফোরক-৬৭টি সকেট বোমা তৈরির সরঞ্জাম মুর্শিদাবাদে, ধৃত ২

21 Apr 2021

মঙ্গলবার রাতে সালার থানার ওসির নেতৃত্বে আলেপুর এলাকায় নাকা চেকিং চলছিল। সেই সময় ২ জনকে পাকড়াও করে পুলিশ। ধৃতদের নাম জয়ন্ত ঘোষ ওরফে রামমোহন এবং বুদ্ধদেব মাঝি। তাদের বাড়ি কেতুগ্রামের মালগ্রামে বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে ওই ৫ কেজি বিস্ফোরক ও ৬৭টি সকেট বোমা বাজেয়াপ্ত করে পুলিশ।

VIDEO: বারুদের স্তূপে মুর্শিদাবাদ! ৫ কেজি বিস্ফোরক-বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

21 Apr 2021

৫ কেজি বিস্ফোরক, ৬৭ টি সকেট বোমা তৈরির সরঞ্জাম সহ দুই ব্যাক্তিকে গ্রেফতার করল সালার থানার পুলিশ। মঙ্গলবার রাতে মুর্শিদাবাদ জেলার সালার থানার ওসি ইন্দ্রনীল মহান্তের নেতৃত্বে আলেপুর এলাকায় নাকা চেকিং -এর সময় বিস্ফোরক উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে একটি মোটর বাইকও।

VIDEO: গলসিতে বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাসের বাড়িতে ভাঙচুর, দেখুন

21 Apr 2021

গলসির বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাসের দুর্গাপুরের বাড়ীতে ভাঙচুর দুষ্কৃতীদের। দুর্গাপুর ইস্পাত নগরীর গুরু নানকের ১১/২নম্বর বাড়ীতে গভীর রাতে হামলা চালায় দুষ্কৃতীরা। ভেঙে দেওয়া হয় বিকাশ বাবুর বাড়ীর জানলার কাঁচ। গোটা ঘটনায় রীতিমতো আতঙ্কিত গলসির বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাসের পরিবার। অভিযোগের আঙুল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। বৃহস্পতিবার গলসিতে নির্বাচন। আতঙ্ক তৈরী করতে এই হামলা বলে বিজেপি প্রার্থীর অভিযোগ।

VIDEO: তৃণমূলকর্মীকে লক্ষ্য করে গুলি হাওড়ায়, আশঙ্কাজনক

21 Apr 2021

গুলি করে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে খুনের চেষ্টা। মঙ্গলবার রাতে শিবপুরের শালিমার ৫ নম্বর গেটের কাছে ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেস কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে নারায়না সুপার স্পেশালিটি হাসপাতালে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বি গার্ডেন থানার পুলিশ। গুলিবিদ্ধের ঘটনায় চাউর হতেই ওই এলাকার তৃণমূল কর্মীরা জড়ো হয়। তারা দুটি লরি, একটি বাইক, একটি গাড়ি এবং বিজেপির পার্টি অফিসে ব্যাপক ভাঙচুর চালায়। ঘটনাস্থলে ছুটে আসে বিরাট পুলিশ বাহিনী।

VIDEO: জমি বিবাদের জেরে কুপিয়ে খুনের অভিযোগ মুর্শিদাবাদে

21 Apr 2021

জমি বিবাদের জেরে মুর্শিদাবাদের হরিহরপাড়ায় এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে পলাতক পড়শি। ঘটনায় মঙ্গলবার রাতে চাঞ্চল্য ছড়ায় হরিহরপাড়ার থানার পাড়াগ্রামে। মৃতের নাম বাদল ঘোষ(৪৫)। গত রাতে পিপড়েখালি বাজার থেকে বাড়ি ফেরার সময় সনাতন ঘোষ নামে তার প্রতিবেশী ও সনাতনের নিকটাত্মীয়রা তাকে রাম দা দিয়ে কুপিয়ে খুন করে পালিয়ে যায় বলে অভিযোগ। ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে হরিহরপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসে।

চলছে শুনানি

জাগুয়ার দুর্ঘটনা: আত্মসমর্পণ আরসালান কর্ণধার পুত্রের

20 Apr 2021

সূত্রের খবর, হাইকোর্ট এবং সুপ্রিম কোর্টে পরপর তার জামিনের আবেদন নাকচ হয়ে যাওয়ায় আজ তাকে আত্মসমর্পণ করতেই হতো। আদালতের নির্দেশ মেনে মঙ্গলবার দুপুরে সদ্য বিবাহিতা স্ত্রী এবং ছোটো ভাই আরসালান পারভেজকে সঙ্গে নিয়ে কলকাতা নগর দায়রা আদালতে হাজির হয় রাঘিব পারভেজ। তারপর সে আত্মসমর্পণ করে।

অনিত থাপা

পাহাড়ে অশান্তি রুখতে আসরে অনিত থাপা

20 Apr 2021

পাহাড়ে বিমল গুরুংকে হুঁশিয়ারি দিতে শান্তি বজায় রাখতে আর্জি অনিত থাপার। প্ররোচনায় পা দিতে বারণ দলের সদস্যদের। আইনে বিশ্বাস রাখতে পরামর্শ।