scorecardresearch
 
 

অপরাধ

পর্ন সাইটে Viral গৃহবধূর ছবি! পুলিশের কাছে যেতেই...

23 Oct 2021

গৃহবধূর ছবি এডিট করে নীল ছবির সাইটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ। ঘটনার ঝাড়খণ্ডের গিরিডিতে। ইতিমধ্যে পুলিশ দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। (তথ্য-সত্যজিৎ কুমার)

চাঞ্চল্যকর খুন

YouTube-এ কৌশল শিখে ৩ মাসের শিশুকন্যাকে খুন করল মা, স্তম্ভিত বিশ্ব

23 Oct 2021

৩ মাসের শিশুকন্যাকে খুন করার জন্য ইউটিউবে সার্চ করল মা। আর সেই সূত্র ধরেই পুলিশের জালে মা। স্তম্ভিত বিশ্ব।

সেক্স চ্য়াট করে ব্ল্যাকমেল! গাজিয়াবাদ থেকে পাকড়াও স্বামী-স্ত্রী

23 Oct 2021

Uttar Pradesh: গত দুই বছর ধরে এই কাজ করে আসছে তারা। এই কাজে বেশ কয়েকজন তরুণীকে যুক্ত করা হয়েছিল। যাদের চাকরি দেওয়ার নাম করে কাজে লাগানো হয়েছিল।

স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে ফোন কিনল স্বামী! তারপরই...

23 Oct 2021

বিয়ের মাত্র দু মাস পরেই নিজের স্ত্রীকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত কিশোর ওড়িশার বোলঙ্গির জেলার বাসিন্দা।

উত্তর সাইপ্রাসের প্রধানমন্ত্রী এরসান সানের

সেক্স ভিডিও ফাঁসের অভিযোগ! পদত্যাগ করলেন এই দেশের প্রধানমন্ত্রী

22 Oct 2021

North Cyprus Prime Minister Ersan Saner: তবে এরসান সানের (North Cyprus Prime Minister Ersan Saner)-এর দাবি, ওই ভিডিওয় তিনি নেই। তাঁকে বদনাম করার জন্য এই কাজ করা হয়েছে।

সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ-সলমন

ড্রাগস মামলা: যখন সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ-সলমন, ছবি Viral

22 Oct 2021

এখনও জেল হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এই পরিস্থিতিতে শাহরুখ পরিবারের পাশে রয়েছেন অনেকেই। আরিয়ানের প্রতি অন্যায় হচ্ছে বলেও অভিযোগ অনেকেরই। আরিয়ান খানের গ্রেফতারি বলিউড সেলিব্রিটিদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে শাহরুখ ও আরিয়ান খানকে সমর্থন জানাচ্ছেন সেলিব্রিটিদের অনেকাংশই।

বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্প (ফাইল ছবি)

বাংলাদেশে রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ৭ শরণার্থী

22 Oct 2021

Bangladesh Rohingyas Killed in Refugee Camp: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, কাকভোরে এই ঘটনা ঘটেছে। সকাল ৪টে নাগাদ গোলাগুলি শুরু হয় ক্যাম্পে। আর সেই ঘটনায় ৭ জন মারা গিয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে।

VIDEO: একাধিক জাল সোনার কয়েন ও পিস্তলসহ ধৃত এক যুবক

22 Oct 2021

একাধিক জাল সোনার কয়েন সহ ধৃত এক যুবক। বৃহস্পতিবার রাতে সাঁইথিয়া থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে জাল সোনার কয়েন চক্রে যুক্ত এক যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়। ওই যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি দেশি পিস্তল, অজস্র নকল সোনার কয়েন ও নগদ ১ লক্ষ ৪০ হাজার টাকা। সাঁইথিয়া থানার পুলিশ ওই যুবককে গ্রেফতার করার পাশাপাশি তার মোটরবাইকটিও আটক করেছে।

প্রতীকী ছবি

শব দাহ করা নিয়ে বচসা, শান্তিপুরে কুপিয়ে খুন যুবক

22 Oct 2021

শবদেহ দাহ করতে গিয়ে বচসা। যার জেরে প্রাণ গেল এক ২৪ বছর বয়সী যুবকের। ঘটনাটি ঘটেছে, শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া দু'নম্বর পঞ্চায়েতের অন্তর্গত গবারচর এলাকায়। ২৪ বছর বয়সী উমা বিশ্বাসের মৃতদেহ সৎকারের উদ্দেশ্যে রাত ১২ টা নাগাদ পাড়ার কয়েকজন পৌঁছান শ্মশানে।

VIDEO: রামপুরহাট পুলিশের তৎপরতায় উদ্ধার বিস্ফোরক

21 Oct 2021

বীরভূম পুলিশের রামপুরহাট থানার তৎপরতায় রামপুরহাট এলাকায় উদ্ধার হল বিপুল পরিমাণ বিস্ফোরক। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে এই সকল উদ্ধার করে এবং বাজেয়াপ্ত করে। অভিযান চালানোর সময় রামপুরহাট থানার অন্তর্গত মাঝখন্ড গ্রামের কাছে ১৪ নং জাতীয় সড়কে একটি বিস্ফোরক বোঝাই গাড়ি আটক করে তল্লাশি করতেই এই সকল বিস্ফোরক উদ্ধার হয়।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে অভিযুক্তকে

লোকেশন বদলাচ্ছে গড়িয়াহাটের জোড়াখুন কাণ্ডের অভিযুক্তরা! মিঠুকে পুলিশ হেফাজতের নির্দেশ

21 Oct 2021

গড়িয়াহাট জোড়াখুন কাণ্ডের ধৃত মিঠু হালদারকে পুলিশ হেফাজতের নির্দেশ দিল আদালত। জানা গিয়েছে, গা ঢাকা দিতে তারা বারবার লোকেশন বদল করছে অভিযুক্তরা। বাকি পলাতকদের খোঁজ করতে মিঠুকে হেফাজতে নেওয়া দরকার বলে আদালতে জানান তদন্তকারীরা। সব শুনে বিচারক