scorecardresearch
 

অপরাধ

গাজোল থানা

জমি নিয়ে বিবাদের জেরে দুভাইকে এলোপাথারি কোপ পড়শির, মালদায় চাঞ্চল্য

22 Jan 2022

জমি নিয়ে বিবাদের জেরে দুই ভাইকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ। ঘটনাটি ঘটেছে মালদার গাজোল থানার নয়া পাড়া আশঙ্কা জনক অবস্থায় দুই ভাই মালদা মেডিক্যালে চিকিৎসাধীন।

সিমরণ দে বংশী

শিশুকে নিয়ে চম্পট দেওরের! মাথায় হাত হাওড়ার বধূর

22 Jan 2022

পারিবারিক অশান্তি। আর তার জেরে ৩ বছরের বাচ্চা জোর করে দিল্লিতে আটকে রাখার অভিযোগ হাওড়ার গৃহবধূর। ২০১৬ সালে তাঁর বিয়ে হয়। দিল্লিতে শ্বশুরবাড়িতে অত্যাচার করা হত বলে অভিযোগ। এর পরেই ওই বধূ নিজের বাচ্চাকে নিয়ে বাপের বাড়ি ফিরে আসেন। অভিযোগ, সেখান থেকে তাঁর দেওর ফের ওই বাচ্চাকে দিল্লি নিয়ে গিয়ে আটকে রেখেছে।

বোমা/ প্রতীকী ছবি

মুর্শিদাবাদে বোমা ফেটে আহত ৩ শিশু, ভর্তি হাসপাতালে

22 Jan 2022

বোমাকে বল ভেবে খেলতে গিয়ে ফের দুর্ঘটনা। বোমা ফেটে আহত তিন কিশোর। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর থানার টিকটিকি পাড়া এলাকায়। তিনজন গুরুতর আহত হয়। বোমাটিকে বল ভেবে খেলতে শুরু করলে তা ফেটে যায়। কিন্তু বোমা গুলি সেখানে এল কী করে? তদন্ত চালাচ্ছে পুলিশ।

স্ত্রী রুপা ঝা ও অভিযুক্ত স্বামী  রাজেশ ঝা

ফোন কেনায় স্ত্রী'কে সুপারি কিলার দিয়ে খুনের চেষ্টা স্বামীর!

22 Jan 2022

স্ত্রী স্মার্ট ফোন কেনায় সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুনের চেষ্টা স্বামীর। শুক্রবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুর পেয়ারাবাগানে। ঘটনায় গ্রেফতার স্বামী রাজেশ ঝা ও ভাড়া করে আনা এক দুষ্কৃতী। পলাতক এখনও এক। এই ঘটনায় আক্রান্ত স্ত্রীর বক্তব্য,গতকাল রাতে তাঁর স্বামী রোজকার মত ঘরে ঢোকে, এরপর স্ত্রীর কাছ থেকে চাবি নিয়ে এদিন তিনি নিজেই গেটের তালা লাগাতে যান।

সাতসকালে ব্যাঙ্কে হানা ডাকাত দলের, গায়েব লক্ষাধিক টাকা

21 Jan 2022

দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি বর্ধমানে। এদিন সকালে ব্যাঙ্ক খুলতেই ৬-৭ জনের একটি দুষ্কৃতী দল আগ্নেয়াস্ত্র সহ হানা দেয় বর্ধমানের বৈদ্যনাথ কাটরার এক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে। প্রায় আধঘন্টা ধরে লুটপাট চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ওই ব্যাঙ্ক থেকে প্রায় ৩৩ লক্ষেরও বেশি টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা বলে ব্যাঙ্ক কর্তৃপক্ষের দাবি। এমনকী মারধর করা হয় ব্যাঙ্ক কর্মীদের বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার কমনাশিস সেন, অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় ও বর্ধমান থানার আইসি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ব্যাঙ্কে থাকা সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছেন তাঁরা। ইতিমধ্যেই বেশ কিছু জায়গায় নাকা চেকিং বসানো হয়েছে বলে খবর। সাত সকালে এমন একটি ডাকাতির ঘটনায় স্বভাবতই আতঙ্কিত ব্যাঙ্কের গ্রাহক সহ বর্ধমান শহরের মানুষজন।

নবনীতা ঘোষ

ঘরে ঝুলছে যুবতীর দেহ, অজ্ঞাত নম্বর থেকে SMS এল, লেখা 'সরি', মালদা তোলপাড়

21 Jan 2022

ঘরের সিলিং থেকে ঝুলছে যুবতীর ঝুলন্ত দেহ, ভেঙে উদ্ধার করতে এসেছে পুলিশ। এমন সময় তাঁর মোবাইলে মেসেজ আসে একটি নম্বর থেকে। তাতে লেখা সরি। ধারণা প্রেম জনিত কারণে সম্পর্কে টানাপোড়েনে আত্মঘাতী হয়ে থাকতে পারেন যুবতী। যদিও পুলিশ তদন্তের আগে মুখ খুলতে নারাজ। এলাকায় চাঞ্চল্য...

হুগলির সিঙ্গুরে দুই ভাইকে কুপিয়ে খুন করার অভিযোগ (প্রতীকী ছবি)

সিঙ্গুরে ভরা বাজারে ২ ভাইকে কুপিয়ে খুন, গ্রেফতার অভিযুক্ত

21 Jan 2022

Mirzapur Hooghly: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিক (৩৮) সিঙ্গুর (Singur)-এর মির্জাপুর (Mirzapur) বাঁকিপুর গ্রামের বাসিন্দা। এদিন মির্জাপুর (Mirzapur) বাজারে তাঁদের সঙ্গে ভোলা সাঁতরার কোনও কিছু নিয়ে অশান্তি হয়।

প্রতারণার শিকার।

ফোনে OTP বললেন বেলুড়ের বাসিন্দা, মুহূর্তে ক্রেডিট কার্ডে ৫১ হাজার টাকা গায়েব!

21 Jan 2022

অনলাইন প্রতারণার শিকার বেলুড়ের এক শপিং মলের কর্মী। ক্রেডিট কার্ড সংস্থার তরফে ফোন করে ডেবিট ও ক্রেডিট কার্ডের নম্বর নিয়ে নেওয়া হয় ওই ব্যক্তির কাছে। ফাঁদে  পা দিয়ে প্রতারকদের সেই নম্বর দিয়েও দেন ওই ব্যক্তি। কিছুক্ষণের মধ্যে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে মোটা টাকা নিয়ে নেয় প্রতারকা।

প্রতীকী ছবি

মালদায় স্ত্রী ও তার প্রেমিক ছক কষে খুন করল যুবককে

21 Jan 2022

স্ত্রী এবং তার প্রেমিক রীতিমতো ছক কষে খুন করলো যুবককে। ঘটনা ঘিরে চাঞ্চল্য মালদার ইংরেজবাজার থানার মিলকি ফাঁড়ির কাউয়াখোন মোহনপুর এলাকায়। পুলিশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি

তরুণকে অপহরণ করে মুক্তিপণ চেয়ে শিলিগুড়িতে গ্রেফতার দুই তৃণমূল নেতা সহ ৩

21 Jan 2022

এক তরুণকে অপহরণ করে টাকা আদায়ের ছক কষেছিল তিন বন্ধু। তার মধ্যে দুজন তৃণমূলের নেতা। তিনজনকেই গ্রেফতার করেছে পুলিশ। পুর নির্বাচনের আগে অস্বস্তিতে দল। আইনের কথা বললেও অস্বস্তি পরিষ্কার।

প্রতিকি ছবি

ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার সিভিক ভলেন্টিয়ার, সঙ্গী পুলিশের গাড়ি চালকও

20 Jan 2022

আর পাঁচজন কুখ্যাত দুষ্কৃতী বা সমাজ বিরোধী নয়, মারধর এবং ছিনতাইয়ের অভিযোগে পুলিশের জালে ধরা পড়ল পুলিশেরই গাড়ি চালক এবং এক সিভিক ভলেন্টিয়ার। ধৃত দুজনেই কলকাতা পুলিশের পার্ক সার্কাস ট্রাফিক গার্ডে কর্মরত।