scorecardresearch
 

অপরাধ

বিয়ের দিন উধাও কনে-সহ গোটা পরিবার, রেগে পুলিশকে ফোন বরযাত্রীদের

26 Jan 2021

বিয়ের জন্য বরযাত্রীরা কনের বাড়িতে পৌছে দেখেন সেখানে কেউ নেই। বাড়িতে তালা দেওয়া। মোবাইল বন্ধ। আজব এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের মোগা জেলায়।

সুরাটে রেলের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়ে গিয়েছে বলে অভিযোগ (প্রতীকি ছবি)

পরীক্ষা শুরুর ৭ ঘণ্টা আগে প্রশ্নপত্র হোয়াটসঅ্যাপে! তোলপাড় সুরাট

25 Jan 2021

রেলের পরীক্ষায় এক বড়সড় জালিয়াতির ঘটনা সামনে এল। জানা গিয়েছে, পরীক্ষা শুরু ৭ ঘণ্টা আগে প্রশ্নপত্র চলে এসেছিল হোয়াটসঅ্যাপে। ওই প্রশ্নপত্র ফাঁস হয়ে যায় বলে অভিযোগ।

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। ছবি: অনিল গিরি

হিন্দুস্তান ফার্টিলাইজারে দাপিয়ে বেরাল ৪০ ডাকাত ! কর্মীদের মধ্যে তুমুল ক্ষোভ

25 Jan 2021

বন্ধ রাষ্ট্রায়ত্ত সংস্থার কারখানায় ডাকাতি! রবিবাব রাতে দুর্গাপুরে। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে কর্মীদের মধ্যে। দুর্গাপুর (Durgapur)-এর বন্ধ রাষ্ট্রায়ত্ত সংস্থা হিন্দুস্তান ফার্টিলাইজার (Hindustan Fertilizer) কারখানার ঘটনা।

নিরাপত্তারক্ষীদের বন্দুক কেড়ে নিয়ে কারখানায় চুরি- VIDEO

25 Jan 2021

বন্দুকধারী নিরাপত্তারক্ষীদের বন্দুক কেড়ে নিয়ে একটা ঘরে বন্ধ রেখে দিয়ে দুর্গাপুরের বন্ধ রাষ্ট্রায়ত্ত সংস্থা হিন্দুস্তান ফার্টিলাইজার কারখানার ভেতরে বিদ্যুতের সাব স্টেশনে থাকা সব আগ্নেয়াস্ত্র নিয়ে হানা দিল দুষ্কৃতীরা। বিদ্যুতের কপার তার সহ বেশ কিছু জিনিস নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা যার আনুমানিক মূল্য প্রায় লক্ষাধিক টাকার ওপর। দুষ্কৃতীরা দাপিয়ে বেড়ালেও পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করে কারখানার ভেতর সাব স্টেশনে বিক্ষোভ দেখালো খোদ তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আই. এন. টি. টি. উ ইউ. সি র কর্মী সমর্থকরা।

'সত্যযুগে আবার বেঁচে ফিরবে ওরা,' দুই মেয়েকে থেঁতলে খুন করে দাবি মায়ের

25 Jan 2021

অন্ধ্রপ্রদেশের থেকে উঠে এল এক ভয়ানক ঘটনা। যেখানে নিজের দুই মেয়েকে বলি দিয়েছে তারই মা। ঘটনার সামনে আসতেই উত্তেজনা গোটা এলাকায়।

প্রতীকী ছবি

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, মালদায় গ্রেফতার নাবালক

24 Jan 2021

আট বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ নাবালকের বিরুদ্ধে। গ্রেফতার অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে মালদার (Malda)  ভুতনি থানার অন্তর্গত দক্ষিণ চণ্ডীপুরের সনাতন টোলা এলাকায়। নির্যাতিতাকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

প্রতীকী ছবি

দিল্লিতে 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান! রহস্যে ভেদের চেষ্টায় পুলিশ

24 Jan 2021

দেশের রাজধানী দিল্লির (Delhi) বুকে 'পাকিস্তান জিন্দাবাদের' স্লোগান। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল দিল্লির খান মার্কেট সংলগ্ন এলাকায়। জানা গেছে, রাত ১টা নাগাদ ফোনে পুলিশ খবর পায় খান বাজার মেট্রো স্টেশনের কাছে কয়েকজন পাকিস্তান জিন্দাবাদ বলে স্লোগান দিচ্ছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে এলাকায় পৌঁছায় পুলিশ। সেখানে দুই যুবক, তিন যুবতী ও একজন কিশোরকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। 

বেআইনি অস্ত্র কারখানায় হানা পুলিশের, উদ্ধার কার্তুজ ও আগ্নেয়াস্ত্র-VIDEO

24 Jan 2021

কালিয়াচকে অস্ত্র কারখানার হদিস। শনিবার রাতে কালিয়াচক থানার করারিচাদপুর গ্ৰামে বেআইনি অস্ত্র কারখানার হদিস পুলিশ। একটি বাড়িতে তৈরি হচ্ছিল উন্নতমানের পাইপগান সহ অন্যান্য আগ্নেয়াস্ত্র। এই ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিশ। বাড়ির মালিক হুমায়ন সেখ ফেরার। শনিবার কলকাতা এসটিএফ ও কালিয়াচক থানার পুলিশ যৌথ অভিযান চালায়। সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চলে অভিযান। অস্ত্র ছাড়াও উদ্ধার হয়েছে অস্ত্র তৈরির যন্ত্র ও কার্তুজ।

অস্ত্র কারখানার হদিশ

ভোটের আগে মালদায় বেআইনি অস্ত্র কারখানার হদিশ, গ্রেফতার ২

24 Jan 2021

নির্বাচনের আগে বেআইনি অস্ত্র (Illegal Arms) কারখানার হদিশ। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার (Malda) কালিয়াচকের করারিচাদপুর গ্রামে। বেআইনি ওই কারখানা থেকে প্রচুর পরিমান অস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জাম এবং কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ (Police)। ঘটনায় এখনও পর্যন্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

আপনার ঘরের ভিডিও ফুটেজ এখন হ্যাকারদের হাতে! কীভাবে সম্ভব?

23 Jan 2021

অজান্তেই হ্যাক হল আপনার ঘরের ছবি। তাও আবার হ্যাকারদের হাতে পৌঁছে গেল সেই ছবি। প্রায় ২০০টি বাড়ির সিসিটিভি ফুটেজ হ্যাক করল সুরক্ষা ব্যবস্থা সরবরাহকারী একটি সংস্থার টেকনিশিয়ান। সিসিটিভি ফুটেজ থেকে দম্পতিদের ব্যক্তিগত মুহুর্ত পর্যবেক্ষণ করা শুরু করেন তাঁরা।

স্পেশাল টাস্ক ফোর্স-এর হাতে ধরা পড়ল ভিন রাজ্যের দুই সাইবার অপরাধী।  শনিবার শিলিগুড়িতে। ছবি: জয়দীপ বাগ

শিলিগুড়িতে STF-এর জালে ২ সাইবার অপরাধী, উদ্ধার ATM কার্ড

23 Jan 2021

স্পেশাল টাস্ক ফোর্স (Special Task Force বা STF)-এর হাতে ধরা পড়ল ভিন রাজ্যের দুই সাইবার অপরাধী। তাদের কাছে থেকে উদ্ধার হয়েছে এটিএম (ATM) কার্ড, নগদ টাকা এবং মোবাইল। শনিবার শিলিগুড়ি (Siliguri)-র ঘটনা।