scorecardresearch
 

Bihar : 'নিউ ইয়ারে আমি খাইয়ে দেব,' বিহারে বিষ মেশানো খাবার দিয়ে স্ত্রীকে খুন

Bihar: ২০১৯ সালে তাদের বিয়ে হয়েছিল। অভিযোগ, পণের লোভে ওই যুবক তার স্ত্রীকে বিষ খাইয়ে মেরে ফেলেছে। নতুন বছরে ওই যুবক নিজের স্ত্রীকে নিজের হাতে খাবার খাইয়ে দেয়। 

Advertisement
স্ত্রীকে বিষ মেশানো খাবার খাইয়ে খুনের অভিযোগ (প্রতীকী ছবি) স্ত্রীকে বিষ মেশানো খাবার খাইয়ে খুনের অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • পণের লোভে স্ত্রীকে খুন করল স্বামী
  • বিহারের নালন্দায় এমনই অভিযোগ উঠেছে
  • নালন্দার হরনৌত থানা এলাকার বিচলি বাজারের ঘটনা

Bihar: পণের লোভে স্ত্রীকে বিষ মেশানো খাবার খাইয়ে খুন করল স্বামী। বিহারের নালন্দায় এমনই অভিযোগ উঠেছে। নালন্দার হরনৌত থানা এলাকার বিচলি বাজারের ঘটনা। 

আরও পড়ুন: ফ্যামিলি ট্রিপে না 'অসুস্থ' স্বামীর, এদিকে বাড়িতে বান্ধবীর সঙ্গে, ধরল CCTV

আরও পড়ুন: দুর্গাপুজোকে ইউনেস্কো-স্বীকৃতি, উদযাপনে বুধবার পদযাত্রা কলকাতায়

পণের লোভে
২০১৯ সালে তাদের বিয়ে হয়েছিল। অভিযোগ, পণের লোভে ওই যুবক তার স্ত্রীকে বিষ খাইয়ে মেরে ফেলেছে। নতুন বছরে ওই যুবক নিজের স্ত্রীকে নিজের হাতে খাবার খাইয়ে দেয়। 

আরও পড়ুন: Netflix, Amazon Prime এবং Disney+Hotstar দেখুন ফ্রি-তে, জানুন কীভাবে

এই ঘটনায়ই মহিলা খুবই খুশি ছিলেন। স্বামী নিজর হাতে খাবার খাইয়ে দিচ্ছেন, এই জিনিসটি তিনি খুবই পছন্দ করেছিলেন। তবে তার ফল যে এমন হতে পারে, তা খকনই ভাবেননি তিনি। 

আরও পড়ুন: ঝলমলে আকাশে মোহময়ী কাঞ্চনজঙ্ঘা, দার্জিলিং জমজমাট

আরও পড়ুন: ফিরহাদ থেকে মীনাদেবী- ভোটের তারাদের জয় মোটের ওপর মসৃণ পথেই

টাকার দাবি
জানা গিয়েছে, হরনৌত থানা এলাকার বিচলি বাজার মহল্লায় থাকতেন ওই মহিলা। অভিযুক্ত যুবকের নাম লবনেশ। তার বিয়ে হয়েছিল চাঁদনি কুমারীর সঙ্গে। দু'জনের মধ্যে সব কিছু ঠিকই চলছিল। এরই মধ্যে বিয়ের সময় মেয়েটির পরিবারের সদস্যরা যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, সে কথা মনে পড়ে যায়।

লবনেশ স্ত্রীকে রোজ সে কথা মন করাত। আর তাকে একপ্রকার বিরক্ত করত। পয়সা দাবি করত। চাঁদনি জানিয়েছিলেন, তাঁর পরিবার আর্থিক ভাবে দুর্বল। তাঁদের কাছে পয়সা নেই। আর তাই লবনেশ বেজায় ক্ষুব্ধ ছিল। 

আরও পড়ুন: বোল্ড লুকে 'ঝুমা বউদি', 'এমন করলে কী করে চলবে!' প্রশ্ন ফ্য়ানের

Advertisement

নোংরা চক্রান্ত
লবনেশ বুঝতে পারে শ্বশুরবাড়ি থেকে পণ হিসেবে কোনও কিছুই পাবে না। আর তাই সে এবং তার পরিবারের সদস্যরা মিলে এক গভীর চক্রান্ত বানায়। তারই খেসারত দিতে হল ওই তরুণীর জীবন দিয়ে।

স্বামী জানান, ইংরেজি নতুন বছরে সে তার বউকে খাইয়ে দেবে। ওই তরুণী খুবই খুশি হয়। দু'জনে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এবং খাটে বসে। তারপর খাওয়নো শুরু হয়। স্বামী অল্প সময়ের জন্য স্ত্রীকে ঘরের বাইরে পাঠায়। 

আর এই ফাঁকেই সে নিজের পকেট থেকে একটা পুরিয়া বের করে। এবং তা খাবারে মিলিয়ে দেয়। এবার সে ডেকে নে স্ত্রীকে। তারপর খাবার খাওয়াতে শুরু করে। 

আস্তে আস্তে খাবার খাওয়াতে থাকে
ওই বিষওয়ালা খাবার খাওয়াতে থাকে। চাঁদনির ভাই কৃতীমান ভারতী অভিযোগ করেন, টাকাপয়সার জন্য দিন কয়েক আগে বোনকে মারধর করা হয়েছিল। বোন বার বার বলত, শ্বশরুবাড়ির লোকজন তাঁকে মেরেই ফেলবে। তা-ই হল। বোনকে ওরা মেরেই দিল। 

ঘটনার পর সেখানে যায় পুলিশ। ময়নাতদন্ত করা হয়েছে। সেখানে জানা গিয়েছে, শরীরে বিষ রয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। 

 

Advertisement