scorecardresearch
 

Bolpur Gang Rape : বোলপুরে নাবালিকাকে ব্ল্যাকমেল করে 'গণধর্ষণ', গ্রেফতার ৪

ওই নাবালিকাকে প্রথমে ধর্ষণ করে একজন এবং সেই ঘটনার ভিডিও রেকর্ড করা হয়। তারপর সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে তাঁকে বেশ কয়েকবার তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ
  • এখনও পর্যন্ত ধৃত ৪
  • বীরভূমের বোলপুরের ঘটনা

আবারও বীরভূমে এক গণধর্ষণের অভিযোগ। এবারেও নির্যাতিতা এক নাবালিকা। ঘটনাস্থল বীরভূমের বোলপুর। ঘটনায় ইতিমধ্যেই ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নাবালিকার মেডিক্যাল টেস্টের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অভিযোগ, ওই নাবালিকাকে প্রথমে ধর্ষণ করে একজন এবং সেই ঘটনার ভিডিও রেকর্ড করা হয়। তারপর সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে তাঁকে বেশ কয়েকবার তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

বিষয়টি জানতে পেরেই দ্রুত পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। অভিযোগের ভিত্তিতে তড়িঘড়ি তদন্তে নামে পুলিশ। ঘটনায় ইতিমধ্যেই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি মেডিক্যাল টেস্টের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই নাবালিকাকে। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই বোলপুরের শান্তিনিকেতনে আরও এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ ওঠে। মেলা দেখে ফেরার পথে নির্যাতনের শিকার হয় ওই নাবালিকা। সেই ঘটনাকে ঘিরেও তোলপাড় পড়ে যায় চারিদিকে। ঘটনায় গ্রেফতারও করা হয় বেশ কয়েকজনকে। 

আরও পড়ুন'কেন ফোন নম্বর দেব?' Decathlon ট্যাগ করে ট্যুইট ক্ষুব্ধ মহুয়ার

 

Advertisement