scorecardresearch
 

আমবাগানে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, মানিকচকে ঘনীভূত রহস্য

আমবাগান থেকে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হল মালদায়। আচমকা এমন দেহ কোথা থেকে এল তা ঘিরে ব্যাপক আতঙ্ক ও চাঞ্চল্য ছড়ালো মালদার মানিকচক এলাকা জুড়ে।

Advertisement
মানিকচকে চাঞ্চল্য মানিকচকে চাঞ্চল্য
হাইলাইটস
  • বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি ব্যক্তি
  • মানিকচকে খুনের ঘটনায় চাঞ্চল্য,
  • যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

শুক্রবার সকালে এলাকার আমবাগান থেকে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হল মালদায়। আচমকা এমন দেহ কোথা থেকে এল তা ঘিরে ব্যাপক আতঙ্ক ও চাঞ্চল্য ছড়ালো মালদার মানিকচক এলাকা জুড়ে।

মালদার মথুরাপুরের ঘটনা

মালদার মানিকচক থানার মথুরাপুরের ভেস্টপাড়া এলাকার ঘটনা। মৃত ব্যক্তির নাম কৈলাস ঘোষ। তার  পরিবারের দাবি বিবাহ বহির্ভুত সম্পর্কের জেরেই তাকে খুন করা হয়ে থাকতে পারে। তাঁকে রাতের অন্ধকারে কেউ খুন করে বাগানে ফেলে দিয়েছে। ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ গিয়ে তড়িঘড়ি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন

বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কোনও কাজে যাওয়ার কথা বলে বেরিয়েছিলেন ওই ব্যক্তি। তারপর সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও বাড়ি ফেরেননি তিনি। রাত গড়িয়ে গেলেও ফিরে না আসায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোনও হদিশ মেলেনি। সঙ্গে মোবাইল ফোন ছিল কি না তা জানা যায়নি। সকাল পর্যন্ত অপেক্ষা করে থানায় যাওয়ার কথা ভাবছিলেন পরিবারের লোকেরা।

চাঞ্চল্য

পড়শিদের কাছে খবর পান

শুক্রবার সকালে পড়শিদের কেউ খবর দেন, বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরে আমবাগানে রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে কৈলাসের। স্থানীয় বাসিন্দারা মৃতদেহটি দেখতে পেয়ে প্রথমে বাড়িতে এবং তারপর মানিকচক থানায় খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তদন্তে পুলিশ

মানিকচক থানার খুনের অভিযোগ দায়ের করেছেন পরিবারের সদস্যরা। বিবাহ-বহির্ভুত সম্পর্কের কারণে ওই ব্যক্তিকে খুন হতে হয়েছে বলে অভিযোগ পরিবারের। পুলিশ সব রকম সম্ভাবনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে। কি কারণে খুন, তা খতিয়ে দেখছে মানিকচক থানার পুলিশ।

Advertisement

 

Advertisement